Fuchka Fest @ shyamoli Dress OUTLET Launching

বছর দেড়েক আগের কথা। আপনাদের সবার প্রিয় Styline Collection ফেসবুক পেজ ও ওয়েবসাইটের গন্ডি পেরিয়ে প্রথম আউটলেটটি ওপেন করে শ্যামলীতে।

ধীরে ধীরে Styline Collection এর প্রোডাক্ট ভ্যারাইটিস যেমন বাড়তে থাকে তেমনি বাড়তে থাকে কাস্টোমারদের কাছে আমাদের জনপ্রিয়তাও। তাই শুধু হিজাবেই আমরা সীমাবদ্ধ থাকিনি, মডেস্ট ড্রেস ও হালাল এবং অর্গ্যানিক প্রসাধনীও নিয়ে আসি আমরা একই প্ল্যাটফর্মে। সময়ের সাথে নতুন আউটলেট ওপেন হয়েছে যমুনা ফিউচার পার্ক, চট্টগ্রাম আর সিলেটে। অনলাইনের পাশাপাশি আমরা স্টোরের মাধ্যমে ছড়িয়ে যাচ্ছি পুরো দেশব্যাপী যা পুরোটাই সম্ভব হয়েছে আপনাদের জন্য।

তবে প্রথম থেকেই সবচেয়ে বেশি সারা পেয়েছি আমরা আমাদের শ্যামলী স্টোরে। দূর দুরান্ত থেকেও কাস্টোমাররা যখন আমাদের স্টোরে ছুটে আসে শুধু মাত্র একটি হিজাব বা আবায়া সামনাসামনি দেখতে, আমরা বুঝতে পারি মডেস্ট মার্কেটপ্লেস হিসাবে আমরা আপনাদের থেকে অনেকটুকু বিশ্বস্ততা অর্জন করেছি। তাই আপনাদেরকে আরো কাছ থেকে আরো পার্সোনালাইজড শপিং এক্সপেরিয়েন্স উপহার দিতে শুধুমাত্র আমাদের আর আমাদের পার্টনারদের ড্রেস নিয়ে শ্যামলীতেই আরেকটি আউটলেট ওপেন করছি, পুরোনো স্টোরটির ঠিক পাশেই।

এক নজরে দেখে নিন আমাদের ইভেন্ট লিংক – https://www.facebook.com/events/322127525299790/

কী থাকছে নতুন স্টোরে?
এখন মডেস্ট ড্রেসের জন্য থাকবে সম্পূর্ন আলাদা একটি সেকশন যেখানে আপনি আপনার পছন্দমত ড্রেসটি ট্রায়াল দিয়ে বেছে নিতে পারবেন আরও সহজে। স্টাইলাইনের প্রতিটি মডেস্ট ড্রেস, শ্রাগ, লং স্কার্ট, আবায়া, বোরখা ও এক্সক্লুসিভ কালেকশান এখন থেকে পাওয়া যাবে স্টোরেই। আর সাথে থাকছে আমাদের ড্রেস পার্টনার ব্র্যান্ডগুলোর সব নতুন এবং এক্সক্লুসিভ কালেকশন। আর পাশের স্টোরে স্টাইলাইন হিজাব তো আছেই, এখন থেকে হিজাব, ড্রেস আর কসমেটিকস শপিং হবে একসাথেই।

আমাদের প্রতিটি সফলতায় যেভাবে আপনারা আমাদের পাশে ছিলেন, সেভাবেই আমরা এবারো আপনাদেরকে পাশে রেখেই  celebrate করতে চাই আমাদের নতুন শ্যামলী ড্রেস স্টোর Launching প্রোগ্রাম। ১২ জানুয়ারি বিকাল ৪ টায় পুরানো ঠিকানাতেই আমরা নতুন ভাবে যাত্রা শুরু করবো স্টাইলাইনের নতুন স্টোরের। আপনারা সবাই আমন্ত্রিত!

Launching Ceremony এর বিশেষ আকর্ষন!!!

  • কাস্টোমারদের সাথে নতুন STORE OPENING
  • NEW Hijab & Dress Launching @ Store Opening!
  • FREE ফুচকা @ every purchase!
  • র‍্যাফেল ড্র
  • Partnership signing with Mintique – our new Cosmetics Partner!
  • Meet & Greet with Beauty bloggers
  • Meet & Greet with Partners

এবং আরও অনেক সারপ্রাইজ!!!

Location – শ্যামলী রিং রোড আউটলেট, ঢাকা

হক সাহেবের গ্যারেজের উল্টা দিকে, আইডিয়াল আই কেয়ার সেন্টার বিল্ডিং এর দোতলা.

ফোন +8801318552054

গুগল ম্যাপ লিংক – https://goo.gl/maps/maFAB1J5WkE2

দেখা হচ্ছে তাহলে ১২ তারিখ, ঠিক বিকাল ৪ টায়!!!

1 Comment

  • Thanks on your marvelous posting! I definitely enjoyed reading
    it, you may be a great author. I will be sure to bookmark your blog and definitely will come back in the foreseeable future.
    I want to encourage continue your great posts, have a
    nice weekend!

Leave a Reply