স্টাইলাইন অ্যাপ থেকে শপিং করবেন যেভাবে

আপনার Modest Lifestyle শপিং অভিজ্ঞতা আরও সহজ করতে Styline নিয়ে এলো Styline App। Styline অ্যাপ থেকে খুব সিম্পল এবং সহজ কিছু স্টেপ ফলো করে নিজেই অর্ডার প্লেস করে ফেলতে পারবেন কোনো ঝামেলা ছাড়া। এতে অর্ডার করার সময় যেমন কমবে, তেমনি সেলফ অর্ডারে উপভোগ করতে পারবেন দারুন সব ডিসকাউন্ট ও। নির্ঝঞ্ঝাট ভাবে স্টাইলাইন অ্যাপ এর মাধ্যমে অর্ডার করার স্টেপ গুলো জানাতেই তাই আমাদের আজকের এই ব্লগ!

স্টেপ ০১ঃ Google Play Store থেকে এই লিঙ্ক এর মাধ্যমে Styline App টি Install করে নিন।

স্টেপ ০২ঃ Phone No, Name, Birth Date দিয়ে Sign Up করে নিন। Sign Up করার সাথে সাথেই পেয়ে যাবেন ১০০ স্টাইলাইন পয়েন্টস যা দিয়ে পরবর্তি যেকোনো অর্ডারে পাচ্ছেন ১০০ টাকা অফ!

স্টেপ ০৩ঃ  বিভিন্ন Catagory থেকে আপনার পছন্দের পণ্যটি বাছাই করে পণ্যটির উপর Click করুন। সার্চ অপশনে গিয়ে আপনার পছন্দের প্রোডাক্ট খুঁজেও নিতে পারবেন।

স্টেপ ০৪ঃ পছন্দমত প্রোডাক্ট বেছে নিয়ে ADD TO CART অপশন এ ক্লিক করুন।

স্টেপ ০৫ঃ একই অর্ডারে একাধিক প্রোডাক্ট লাইন থেকেও অর্ডার করতে পারবেন। অর্থাৎ এবার হিজাব, ড্রেস, কসমেটিক্স ও জুয়েলারি শপিং হবে একই সাথে। Cart অপশনে ক্লিক করে আপনার অর্ডার গুলো যাচাই করে নিন এবং Checkout এ ক্লিক করুন।


স্টেপ ০৬ঃ আপনার Name, Phone No, Shipping Address সঠিকভাবে পূরণ করে Proceed এ ক্লিক করুন। 

স্টেপ ০৭ঃ আপনার Payment Method সিলেক্ট করুন। আপনার কোন Coupon Code থাকলে তা Apply করুন। প্রথম অর্ডারে 100 Styline Points  অ্যাপ্লাই করে ১০০ টাকা ছাড় নিতে ভুলবেন না যেন! তারপর Proceed বাটনে ক্লিক করুন।

স্টেপ ০৮ঃ সবকিছু পুনরায় Check করে Place Order এ ক্লিক করে নিলেই আপনার অর্ডারটি প্লেস হয়ে যাবে। প্রতিবার সেলফ অর্ডারে পাচ্ছেন অটোমেটেড ৫% ডিসকাউন্টও!

ব্যাস! এখন শুধু অপেক্ষা করুন আপনার পছন্দের প্রোডাক্টটি ডেলিভারি পাওয়া পর্যন্ত।
অ্যাপ থেকে অর্ডার কিভাবে করবেন তা আরও ভালোমত বুঝতে আমাদের ভিডিও টিউটোরিয়ালটিও দেখে নিতে পারেন –

So yes, HAPPY SHOPPING WITH STYLINE!


Leave a Reply