বিদ্যানন্দের সাথে আছে স্টাইলাইন

করোনা ভাইরাসের মহামারীর কারনে আমরা বর্তমানে এক অনিশ্চিত সময়ের সম্মুখীন। এই প্রতিকূল সময়ে সবার স্বাস্থ্য নিরাপত্তাকে দেওয়া উচিত সর্বোচ্চ আগ্রাধিকার। আর সেই দিক বিবেচনা করে ইতিমধ্যে আমরা সকল Employee দের জন্য Work from Home প্রক্রিয়া চালু করেছি। এছাড়া, আমাদের কাস্টোমারদের নিরাপত্তা এবং বাসায় থাকার জন্য উৎসাহিত করতে স্টাইলাইনের সব গুলো Retail শপ পরবর্তি ঘোষণা পর্যন্ত বন্ধ রাখা হয়েছে।

পাবলিক পরিবহণে sterilizer বিতরণ

অন্যান্য দেশের মতো বাংলাদেশেও করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা দিন দিন বাড়ছে। COVID-19 প্রতিরোধী যুদ্ধে সবচেয়ে হুমকির মুখে পড়বে খেটে খাওয়া শ্রমজীবী মানুষগুলো। এঁদের অনেকেই ইতিমধ্যে কাজ হারিয়ে বাসায় বসে আছে, সামনে আরো ভয়ংকর বিপদ আসছে। এই অনিশ্চিত সময়ে তাই আমরা কাজ করছি বিদ্যানন্দ ফাউন্ডেশনের সাথে। আমাদের প্রফিটের ১৫% আমরা করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধের ক্ষেত্রে সুবিধাবঞ্চিত মানুষদের সাহায্যে ব্যায় করবো

স্বাস্থ্যসেবীদের জন্য PPE বানানো হচ্ছে

বিদ্যানন্দ বাংলাদেশে একটি লাভজনক সমাজ কল্যাণ সংস্থা। তাদের ফুল টাইম কর্মচারী এবং কয়েকশ স্বেচ্ছাসেবক একসাথে বিভিন্ন প্রকল্পে কাজ করছে যার মধ্যে রয়েছে ৬ টি অর্ফানেজ, গৃহহীন, দরিদ্র এবং কম সৌভাগ্যবান শিশু, বৃদ্ধ এবং প্রতিবন্ধীদের খাবার প্রদানের মত কার্যক্রম রয়েছে। এছাড়া, বিদ্যানন্দ প্রতিনিয়িত ‘১ টাকার আহার’ এর মাধ্যমে অসহায় মানুষদের খাবার বিতরণ করছে।

১ টাকার আহার কার্যক্রমে শিশুদের মাঝে খাবার বিতরণ করা হচ্ছে

বিদ্যানন্দ ফাউন্ডেশন এই দুঃসময়ে সমাজের অসহায় মানুষদের মাঝে Hand Sanitizer বিতরণ সহ বিভিন্ন Transport এ ভাইরাস নিরোধক Sanitizer বিনামূল্যে পৌঁছে দিচ্ছে। এছাড়া ডাক্তার, নার্সসহ ভাইরাসরোধে নিয়োজিত সকলের জন্য মাস্ক, গ্লাভস, পিপিই ও অন্যান্য প্রতিরোধমূলক উপকরণ বিনামূল্যে বিতরণের উদ্যোগ শুরু করেছে তারা।

আপনাদের সহযোগিতায় এখন আমাদের প্রফিটের একটি অংশ আমরা পৌঁছে দিচ্ছে বিদ্যানন্দের কাছে। তাছাড়া, ব্যক্তিগতভাবে সাহায্যের হাত বাড়াতে চাইলে সরাসরি যোগাযোগ করুন – 01878116232 , 01878116234 নম্বরে।


অনলাইনে অনুদান পাঠানোর লিংক –  http://bidyanondo.org/donate কিংবা http://onetakameal.org/donate
দেশের বাইরে থেকে অনুদান পাঠানোর লিংক –https://www.facebook.com/donate/653031352123453/

Leave a Reply