App

নতুন অ্যাপ কীভাবে আপনার হিজাব শপিংকে আরো সহজ করছে!

মাত্র ১৫-দিনের মধ্যেই ৩০০০+ এর বেশিবার ডাউনলোড হয়েছে আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ (ডাউনলোড লিংক – http://bit.ly/sl_android). প্রতিদিনই বাড়ছে অ্যাপ থেকে ইউজারদের অর্ডারের সংখ্যা. সামনে এই সংখ্যা আরো বাড়বে.

আশানুরূপ সাড়া পেয়ে আমরা কথা বলেছিলাম কিছু রেগুলার অ্যাপ ইউজারদের সাথে কেন তারা মোবাইল অ্যাপ ব্যবহার করে অর্ডার করছেন এবং বারবার অ্যাপেই ফিরে আসছেন. সবচেয়ে গুরুত্বপূর্ণ ৫টি পয়েন্ট তুলে ধরলাম আপনাদের জন্য!

কিভাবে ব্যবহার করবেন স্টাইলাইন অ্যাপ? আপনাদের জন্যই তৈরি করেছি এই ভিডিও টিউটোরিয়ালটি –
https://www.youtube.com/watch?v=0tzF7hnHmew

 

১. ঈদের হিজাবগুলো এখন খুঁজে পাওয়া যাচ্ছে খুব সহজে.
ঈদের সিজনে স্টাইলাইন থেকে অর্ডার করা প্রতি ১০টি হিজাবের ৯টিই ঈদ কালেকশন থেকে, কেনই বা হবে না?  আমরা এবার নিয়ে এসেছি ১২০০+ নতুন হিজাব – সুপার Exclusive, সুপার ট্রেন্ডি, সুপারহিট. আর এখন অ্যান্ড্রয়েড অ্যাপে আমরা ঈদের কালেকশনগুলো ভাগ করেছি ম্যাটেরিয়াল এবং স্টাইলের উপরে – যেনো আপনি খুব সহজেই খুঁজে নিতে পারেন কটন নাকি  শিফন, প্রিমিয়াম নাকি বাজেটের মধ্যে হিজাব খুজছেন. এতো হিজাবের ভিড়ে আপনার পছন্দের হিজাবগুলো আপনি পেয়ে যাচ্ছেন একটি লিস্টে.

 

২. লগইন করে অর্ডার প্লেস করলেই ১০০টাকা ডিসকাউন্ট.
অ্যান্ড্রয়েড অ্যাপ থেকে প্রথম অর্ডারে আপনি পাচ্ছেন ১০০টাকা ডিসকাউন্ট, অর্ডার প্লেস করার সময় লগইন থাকতে হবে. লগইন প্রসেস কিন্তু খুব সহজ – আগে থেকে স্টাইলাইনে একাউন্ট না থাকলে প্রবলেম নেই কোনো, ফেসবুক ব্যবহার করে আমাদের অ্যাপে লগইন করতে লাগছে ৩০ সেকেন্ড – ১ মিনিট.


৩. আর নয় ফেসবুক ইনবক্সে রিপ্লাই-এর অপেক্ষা!

ফেসবুক ইনবক্সে ঈদের সময় স্বাভাবিকভাবেই অনেক বেশি মানুষ একসাথে নক করছেন, এটা খুব স্বাভাবিক. আমরা নতুন টিম-মেম্বার add করেছি কিন্তু তারপরও ব্যস্ত সময়গুলোতে বাড়ছে আপনাদের অপেক্ষা. ইনবক্সে প্রোডাক্টের ছবি দিয়ে অথবা নাম, ফোন, এড্রেস দিয়ে হয়তো অপেক্ষা করছেন কখন অর্ডার ফাইনাল হবে, কখন আপনার OrderID পাবেন. আর এর মধ্যে আপনার সিলেক্টেড হিজাবগুলো যদি আউট অফ স্টক হয়ে যায়? অ্যান্ড্রয়েড অ্যাপ থেকে আপনি নিজের প্রোডাক্ট তো অর্ডার করছেনই, আর কনফার্মেশন হিসাবে OrderID পেয়ে যাচ্ছেন সাথে সাথে, আর পাচ্ছেন কনফার্মেশন SMS (যেই মোবাইল নাম্বার দিয়েছেন অর্ডার প্লেসের সময়).

৪. অফার আর নতুন কালেকশনগুলো এখন মিস হবে না আর!
মোবাইল অ্যাপের হোমপেজে উপরের দিকে আছে অফারের ব্যানারগুলো, একটার পর একটা আসতে থাকে যা যা ঘটছে স্টাইলাইনে 🙂 আর তার নিচেই আছে ডিসকাউন্ট প্রোডাক্ট, নিউ কালেকশন আর পপুলার প্রোডাক্টগুলোর লিস্ট. আলাদা আলাদা করে “View All” দিলেই চলে আসবে যেই টাইপ কালেকশন দেখতে চাচ্ছেন (ডিল/নিউ/পপুলার) তার লিস্ট. খুব কনভেনিয়েন্ট, তাই না?

 

৫. হিজাবের সুক্ষ ডিজাইনগুলো দেখা যাবে জুম-ইন করে.
এটা যে কত বড় সুবিধা সেটা বুঝার জন্য অ্যাপটি ব্যবহার করতে হবে আপনাকে. প্রোডাক্ট ডিটেইল্স পেইজে গিয়ে পিকচারের উপরে ডাবল ক্লিক করলেই পুরো স্ক্রিন জুড়ে খুলে যাবে, যেটাকে ২-আঙ্গুলের সাহায্যে বড়-ছোট করে আরো সুক্ষাতিসুক্ষ ডিজাইন ডিটেইল্স দেখতে পাবেন সহজেই.

 

আরো কী কী সুবিধা আছে বলে শেষ করা কঠিন, আর আপনিও পড়তে গিয়ে বিরক্ত হয়ে যাবেন. অনেক চিন্তা-ভাবনা করেই  নিয়ে এসেছি মোবাইল অ্যাপ, আর সামনে অ্যাপে আসবে আরো অনেক চমক. তো আর দেরি কেনো?

ডাউনলোড করে ফেলুন গুগল প্লে-স্টোর থেকে. লিংক – http://bit.ly/sl_android

আর আইফোন ইউজারদের জন্য  অ্যাপ স্টোর লিংক – http://bit.ly/styline_ios

Leave a Reply