App

Styline App Day – Celebrating Black Friday with App Shoppers!

 

স্টাইলাইনে ব্ল্যাক ফ্রাইডে শপিং ফেস্টিভ্যাল চলছে বেশ জাকজমকপূর্ণ-ভাবে, আর এর অন্যতম আকর্ষন Styline App Day – ২৮ নভেম্বর! শুধুমাত্র ২৪  ঘন্টার এই স্পেশাল ইভেন্টে সকল Android আর iPhone App ইউজারদের জন্য থাকছে ডিসকাউন্টের থেকেও বেশি কিছু।

অলরেডি App ইন্সটল করা না থাকলে ডাউনলোড করে ফেলুন এখনই –

Android App link – http://bit.ly/sl_android
iOS App link – http://bit.ly/styline_ios

 

App  থেকে যারা অর্ডার করেন তারা সবসময়ই বেস্ট কাস্টোমার এক্সপেরিয়েন্স পান – কোনো কাস্টোমার কেয়ারের ঝামেলা নেই, ফেসবুকে রিপ্লাই দেরি হওয়ার তাড়া নেই, প্রোডাক্ট শেষ হয়ে যাচ্ছে আর পাওয়া যাবে না এরকম আশংকা নেই , কারন অর্ডার করলেই সাথে সাথে অর্ডার কনফার্ম।  আর তাই ইতোমধ্যে প্রায় ১৪০০০ স্টাইলাইনার্স আমাদের App ব্যবহার করেছেন এবং অলরেডি ৫০০০ এরও বেশি অর্ডার আমরা অ্যাপ থেকে পেয়েছি।

অ্যাপের ব্যবহারকে আরো প্রমোট করতেই আমাদের এই Styline App Day!
আসুন দেখে নেই কী কী “Always MORE Than Discount” থাকছে আপনাদের জন্য!

২৮ নভেম্বর অ্যাপ থেকে যেকোনো অর্ডার করলেই পেয়ে যাবেন একটি ম্যাচিং Octa Stud Jersey innner cap – সম্পূর্ণ FREE, ক্যাপের কালার পছন্দ করে দিতে চাইলে অর্ডার করার সময় কমেন্টে লিখে দিন।

শুধু তাই নয়, যেকোনো App অর্ডারে পাচ্ছেন ১০০টাকা discount শুধুমাত্র ২৮ নভেম্বর রাত ১২টা থেকে পরের ২৪ ঘন্টার জন্য, কুপন কোড – appday_100

স্টোর শপিং-কে আরো জমজমাট করতে অ্যাপ ডের দিন স্টোর শপারদের জন্যও থাকছে more than DISCOUNT অফার –  অ্যাপ লগইন করা অবস্থায় বিল পে করার সময় কাউন্টারে দেখালেই ১০০ টাকা ডিসকাউন্ট!

স্টাইলাইনের স্টোরগুলোর বিস্তারিত তথ্য – http://blog.stylinecollection.com/2018/06/08/all-styline-outlets/

Styline app day তে তাহলে ব্যাগ ভর্তি করে শপিং করুন হিজাব আর আবায়ার!!!

Leave a Reply