দিনে ও রাতে ত্বকের যত্নে Fruiser Radiant Protect ক্রিম

আমাদের  ডেইলি স্কিন কেয়ার রুটিনের একটি অত্যন্ত গুরুত্ত্বপূর্ণ ধাপ হলো ময়েশ্চারাইজিং। আপনার স্কিন টাইপ ওয়েলি, কম্বিনেশন কিংবা ড্ৰাই, যে ধরণেরই হোক না কেন;  প্রতিবার ক্লিনজিং এর পর অবশ্যই আপনার ত্বককে হাইড্রেটেড রাখতে দরকার ভালো মানের ময়েশ্চারাইজার। Fruiser Radient Protect Series এর Day Cream এবং Night Cream সম্পূর্র্ণ হালাল এবং মাইল্ডলি সেন্টেড। ত্বকের যত্নে আপনার নিত্যদিনের সঙ্গী হতে পারে এই দুটো হ্যান্ডি ময়েশ্চারাইজিং ক্রিম।


Fruiser Radient Protect Series এর Day Cream এবং Night Cream

সূর্যের তাপে UV-A ও UV-B নামের দুইটি ক্ষতিকর রশ্মি থাকে। UV-A ত্বকে বার্ধক্যের ছাপ সৃষ্টি করে আর UV-B ত্বকে রোদে পোড়া দাগের সৃষ্টি করে। এই দুই ধরনের রশ্মির ক্ষতিকর প্রভাবে ত্বকে অকাল বার্ধক্য ছাড়াও স্কিন ক্যানসার পর্যন্ত হতে পারে। এর হাত থেকে রেহাই পেতে হলে চাই এসপিএফ সমৃদ্ধ ময়েশচারাইজার।

এসপিএফ (SPF) এর পূর্ণ রূপ হল সান প্রটেকশান ফ্যাক্টর। শীতকালে রোদের তীব্রতা কম দেখে আমরা অনেকেই ময়েশচারাইজার ব্যবহার করলেও এসপিএফ এর দিকে গুরুত্ব দেই না যা মোটেই উচিত নয়।

 FRUISER Radiant Protect moisturising Day Cream SPF20 তাই এই শীতকালে হতে পারে আপনার সবচেয়ে কাছের বন্ধু। এতে আছে সবচেয়ে আকর্ষণীয় ভেষজ উপাদান স্পিরুলিনা। স্পিরুলিনায় ভিটামিন সি, ই, কে এবং ভিটামিন বি১, বি২, বি৩ থেকে বি৬, বি৯ পটাসিয়াম, সেলেনিয়াম এবং ক্যালসিয়াম আছে যা ত্বকের জন্য একটি বিস্ময়কর উপাদান। এসব পুষ্টি দীপ্তিময় ত্বকের জন্য অপরিহার্য। স্পিরুলিনার নির্যাসের সাথে সম্পূর্ণ হালাল উপকরণ দিয়ে তৈরী এই ময়েশচারাইজার শুধু যে আপনার ত্বকের আদ্রতা ধরে রাখবে তা-ই নয়, রক্ষা করবে সূর্যের ক্ষতিকর প্রভাব থেকেও।  

কিন্তু এসপিএফ সমৃদ্ধ ময়েশচারাইজার কি নাইট ক্রিম হিসাবে ব্যবহার করা বুদ্ধিমানের কাজ হবে? মোটেই নয়! শীতকালে আবহাওয়া এতো বেশি শুষ্ক হয়ে যায় যে রাতে আমাদের ত্বকে দরকার ডাবল ময়েশ্চারাইজিং। আর এজন্যই Fruiser Radiant Protect Night Cream। এতেও আছে সম্পূর্ণ হালাল ও ভেষজ উপাদান স্পিরুলিনা, বিভিন্ন ভিটামিন, এন্টি অক্সিডেন্ট ও এন্টিএজিং উপাদান যা আমাদের ত্বক নরম ও মসৃণ রাখে ও ত্বক পুনরুজ্জীবিত করে তোলে। শীতকালে যেহেতু রাত অনেক বড় হয়, নাইট ক্রিম ব্যবহার করলে সারা রাত ত্বকের আদ্রতা ও সুরক্ষা নিয়ে আর চিন্তা করতে হয়না। ক্রিমটি ব্যবহার করে ঘুমাতে গেলে পরের দিন সকাল বেলায়ই আপনি পরিবর্তন বুঝতে পারবেন, ত্বক হবে কোমল,নরম ও উজ্জল।

তাই দিনে ও রাতে ময়শ্চারাইজিং এর জন্য ত্বককে উপহার দিন Fruiser Radient Protect Series এর Day Cream এবং Night Cream।

http://bit.ly/fruiser_rpcream

Leave a Reply