ভেষজ উপায়ে চুলের পরিচর্যা : Mehar’s অর্গ্যানিক শ্যাম্পু

চুলের নানা ধরনের সমস্যার ভুক্তভোগী কম বেশি আমরা সবাই। অতিরিক্ত চুল পরা, তৈলাক্ত স্ক্যাল্প, খুশকি, চুলের রুক্ষতা, স্ক্যাল্প ঘেমে যাওয়া ও আগা ফেটে যাওয়ার মত সমস্যা যেন আমাদের নিত্যদিনের সঙ্গী। চুল পরিষ্কার রাখতে আমরা যেসব শ্যাম্পু ব্যাবহার করি তার অধিকাংশই থাকে ক্ষতিকর সালফার, প্যারাবেন, এলকোহল, থ্যালেট, সিলিকন ও নানা ধরনের কেমিক্যালযুক্ত । এ সকল উপাদান চুলকে পরিষ্কার করলেও আমাদের হরমোন ও চুলের দীর্ঘমেয়াদি ক্ষতির কারণ হয়ে দাঁড়ায়। তাছাড়া, কেমিক্যাল শুষ্ক চুলকে করে ফেলে আরও শুষ্ক, তৈরি করে চুলের জন্য আরও নতুন সমস্যা।

তাই এইসব ক্ষতিকর কেমিক্যালের বিকল্প হতে পারে অর্গ্যানিক শ্যাম্পু। অর্গ্যানিক শ্যাম্পু তৈরি করা হয় ১০০% খাঁটি, ভেষজ ও প্রাকৃতিক উপাদান দ্বারা সম্পূর্ন বিশুদ্ধ উপায়ে। কোনো ধরনের পার্শ্ব প্রতিক্রিয়া ছাড়া প্রাকৃতিক উপায়ে অর্গ্যানিক শ্যাম্পু চুলকে পরিষ্কার করার পাশাপাশি চুলের আদ্রতা ধরে রেখে চুলকে করে নরম, ঝলমলে ও প্রানবন্ত।

ভেষজ উপায়ে চুলের যত্ন নিতে তাই ব্যবহার করতে পারেন MEHAR’S ORGANIC SHAMPOO। এর ঘ্রাণ-ই আপনাকে নিয়ে যাবে প্রকৃতির আরও কাছে। আমলা, শিকাকাই, রিঠা, মেথি, নারকেল তেল, জলপাই তেল, বৃঙ্গরাজ ও তিলের তেলের সব গুনাগুণ সমৃদ্ধ এই শ্যাম্পুটি।


Mehar’s Organic Shampoo is based on natural ingredients 

প্রাচীনকাল থেকেই চুল পরিষ্কার করার কাজে ব্যবহৃত হচ্ছে আমলা, রিঠা ও শিকাকাই। MEHAR’S ORGANIC SHAMPOO প্রধানত এই উপাদানগুলোর মিশ্রণেই তৈরি। আপনার চুল তৈলাক্ত, শুষ্ক কিংবা যে ধরনেরই হোক না কেন এই শ্যাম্পুটি চুলকে পরিষ্কারতো করবেই, সেইসাথে চুলকে করবে গোড়া থেকে মজবুত, ঝলমলে ও স্বাস্থ্যজ্বল।  
SHOP NOW : http://bit.ly/mehars_organicshampoo

চুলের সবধরনের সমস্যার মধ্যে অতিরিক্ত চুল পড়ে যাওয়ার সমস্যাটা যেন সর্বাধিক প্রচলিত একটি সমস্যা। বিভিন্ন কারনেই চুল পড়তে পারে যার মধ্যে অন্যতম অতিরিক্ত দুশ্চিন্তা, ভিটামিনের অভাব, স্ক্যাল্প ঘেমে যাওয়া ইত্যাদি। যারা অতিরিক্ত চুল পড়া নিয়ে অতিষ্ট, তাদের জন্যও রয়েছে সমাধান। MEHAR’S ORGANIC ANTI-HAIR LOSS SHAMPOO  চুল পড়া প্রতিরোধের জন্য দারুন কাজ করে। শ্যাম্পুটি স্ক্যাল্প ট্রিটমেন্টের মত কাজ করে চুলকে করে ঘন ও স্বাস্থ্যোজ্বল।

MEHAR’S ORGANIC ANTI-HAIR LOSS SHAMPOO তে রয়েছে ঘৃতকুমারী বা  অ্যালো্ভেরার নির্যাস। অ্যালো্ভেরা চুলের বৃদ্ধিতে সাহায্য করে এবং চুলকে করে শাইনি, ঝলমলে ও কোমল। তাছাড়া, স্পিরুলিনা, যষ্টিমধু, জলপাই তেল, আলমণ্ড অয়েল, জোজোবা অয়েল প্রভৃতি প্রাকৃতিক নির্যাস অতিরিক্ত চুল পড়া বন্ধ করে নতুন চুল গজাতে সাহায্য করে।
SHOP NOW : http://bit.ly/mehars_antihairloss

তবে, অর্গানিক শ্যাম্পু ব্যবহারের আগে কিছু সতর্কতাও জেনে নেওয়া প্রয়োজন,

  • শ্যাম্পুগুলো রিবন্ডিং ও কালারড চুলের জন্য ব্যবহার উপযোগী নয়।
  • অর্গানিক শ্যাম্পু খুবই কোমল উপকরন দিয়ে তৈরি এবং কেমিক্যাল ডিটার্জেন্ট নেই বিধায় চুল ধোয়ার সময় অল্প পরিমানে ফেনা তৈরি হবে যা স্বাভাবিক।

Leave a Reply