শুষ্ক ত্বকের যত্নে Fruiser Hydrating Cleansing Milk

শুষ্ক ত্বক পরিষ্কার রাখতে সাধারণ ক্লিনজার বা ফেসওয়াশতো হরহামেশাই ব্যবহার করা হয়। কিন্তু কখনো খেয়াল করে দেখেছেন কি, এতে আপনার ত্বক সঠিকভাবে পরিষ্কার হলেও পর্যাপ্ত পরিমাণে হাইড্রেটেড থাকছে নাকি?

নরমাল টু ড্রাই স্কিনের জন্য তাই Fruiser নিয়ে এল Hydration Series এর নতুন Hydrating Cleansing Milk। ক্লিনজিং মিল্ক মূলত এক ধরনের ক্রিমি ফর্মুলার লোশান যা ফেসে ম্যাসাজের মাধ্যমে শুধু ডার্ট কিংবা ইমপিউরিটিস ক্লিনজিং এ নয়, মেকআপ রিমুভের ক্ষেত্রেও কাজ করে।  

Fruiser Hydrating Cleansing Milk এ রয়েছে Jojoba Oil যা ত্বকের জন্য সত্যি-ই একটি বিস্ময়কর উপাদান। Jojoba Oil এ থাকে ওমেগা থ্রি ফ্যাটি অ্যাসিড যা ত্বকে পুষ্টি জুগিয়ে ত্বককে রাখে হাইড্রেটেড ও স্বাস্থ্যোজ্জ্বল।এছাড়াও Macadamia Oil এবং Aloevera leaf Juice এর সব গুনাগুণ যোগ হয়ে তৈরি করা হয়েছে ক্লিনজিং মিল্কটি। Macadamia Oil এ আছে উপকারী অ্যান্টিঅক্সিডেন্ট যা ত্বকের ভেতরে জমতে থাকা ক্ষতিকর টক্সিক উপাদান বের করে দেয়। ফলে ত্বক থাকে দাগহীন, উজ্জ্বল এবং অসময়ে ত্বক বুড়িয়ে যাওয়ার আশঙ্কাও হ্রাস পায়। অন্যদিকে অ্যালোভেরায়  ভিটামিন এ, সি, ই ছাড়াও রয়েছে ফলিক অ্যাসিড যা ত্বকের উজ্জলতা বাড়াতে এবং রোদে পোড়া দাগ দূর করতে উপকার দেয়।


 Fruiser Hydrating Cleansing Milk deeply cleanses and gives youthful glow to your skin

ব্যবহার বিধি – পর্যাপ্ত পরিমাণে ক্লিনজিং মিল্ক পরিষ্কার হাতে নিয়ে মুখে সার্কুলার মোশনে ৩-৪ মিনিট ম্যাসাজ করতে হবে। ম্যসাজ শেষে ঠান্ডা পানি দিয়ে মুখ ধুয়ে ফেলতে হবে। ম্যসাজের জন্য কটন বল কিংবা নরম কটন প্যাডও ব্যবহার করতে পারেন।

Fruiser Hydrating Cleansing Milk ব্যবহারের উপকারিতা

  • খুব সহজেই ত্বক হবে ডার্ট ফ্রি এবং পরিষ্কার
  • ব্যবহারের পর ইন্সট্যান্ট গ্লো আসবে
  • ড্রাই স্কিনকে রাখবে ময়েশ্চারাইজড
  • ত্বক থাকবে কোমল, গ্লোয়ি এবং হাইড্রেটেড
  • হেভি মেকআপ রিমুভ করতেও কাজ করে অসাধারণ

ত্বক ডিপ ক্লিন করতে তাহলে আর পার্লারে ছুটতে হবেনা, Fruiser Hydrating Cleansing Milk দিয়েই ত্বক একই সাথে ক্লিন এবং হাইড্রেটেড রাখুন।

SHOP NOW : https://www.stylinecollection.com/index.php?route=product/product&path=169&product_id=11676

Leave a Reply