স্টাইলাইনে পাচ্ছেন কোরিয়ান কসমেটিক্স ব্র্যান্ড ‘PURESH’

কসমেটিক্স মানে যে শুধুই ক্ষতিকর কেমিক্যালস নয়, Styline Cosmetics এর প্রমাণ দিয়েছে অনেকবার। পার্শ্বপ্রতিক্রিয়াহীন রূপচর্চার জন্য আমরা সবসময়ই বেছে নিতে বলি অরগ্যানিক এবং হালাল কসমেটিক্স।তাই যারা সবসময় হালাল কসমেটিক্সের উপর আস্থা রাখেন, তাদের স্কিন কেয়ার এক্সপেরিয়েন্সকে আরও লাক্সারিয়াস করতে Styline Cosmetics এর প্ল্যাটফর্মে আমরা নিয়ে এসেছি কোরিয়ান হালাল ব্র্যান্ড PURESH।


Puresh Experience Kit

স্কিনকেয়ারের জগতে কোরিয়ান প্রোডাক্টস সবসময়-ই থাকে এগিয়ে। কোরিয়ানদের কাঁচের মতো ঝকঝকে, পরিষ্কার, নিদাগ চামড়া দেখে আমরা অনেকেই কোরিয়ানদের স্কিন কেয়ার রুটিন ফলো করার চেষ্টা করি। কিন্তু অনেকসময়ই তা সম্ভব হয়না প্রোডাক্টগুলোর ইনগ্রেডিয়েন্টস এর জন্য। ইসলামী শরীয়াহ অনুসরণ করে যারা কোরিয়ান স্কিনকেয়ার রেঞ্জ ট্রাই করে দেখতে চান তাদের জন্যই Puresh। Puresh একটি সুপার প্রিমিয়াম কোরিয়ান  স্কিন কেয়ার লাইন যা তুরস্ক থেকে হালাল সার্টিফাইড, এই কসমেটিকসগুলো বাংলাদেশের আবহাওয়ায় ত্বকের ধরন অনুযায়ী খুব কার্যকর।

Puresh Moisturizing Cream
Puresh Soothing Toner Mist

‘পিওর’ এবং ‘ফ্রেশ’ মানেই পিউরেশ। প্রিমিয়াম স্কিনকেয়ারের জন্য কোরিয়ায় বিখ্যাত PURESH। GIMDES থেকে হালাল সার্টিফাইড এই ব্র্যান্ডটি বিশ্বাস করে ‘হেলথ সেন্টারর্ড বিউটি’ তে। তাই স্বাস্থ্যের ক্ষতি হবে এমন কোনো ইনগ্রেডিয়েন্টসই পিউরেশ কসমেটিক্সে ব্যবহার করা হয় না। স্কিন কেয়ার রেঞ্জের প্রতিটি আইটেমে তাই নেই কোনো সিলিকন কমপাউন্ড, প্যারাবিন, পেট্রোলিয়াম, যেকোনো সিনথেটিক প্রিজারভেটিভ, এলকোহল, SLS, SLES, ALS, ALES অথবা কোনো ধরণের ডিটারর্জেন্ট। এমনকি, কোনো কৃত্রিম কালার বা ফ্রেগনেন্সও নেই Puresh এর প্রোডাক্টগুলোতে।


Puresh UV Protector SPF 35PA+++

তাই কোনো ধরণের সাইড  ইফেক্টের ভয় ছাড়াই ব্যবহার করতে পারবেন প্রিমিয়াম রেঞ্জের এই স্কিনকেয়ার আইটেমগুলো।

PURESH এর প্রোডাক্ট রেঞ্জে আছে অত্যন্ত কার্যকর সানস্ক্রিন Puresh UV Protector SPF 35PA+++ , হোয়াইটেনিং ও এন্টি রিঙ্কেল ফর্মুলা সমৃদ্ধ Puresh Moisturizing Cream, একই সাথে টোনার + নারিশমেন্ট + হাইড্রেশন + সেটিং স্প্রে হিসাবে ব্যবহার করার জন্য Puresh Soothing Toner Mist, এবং আছে বিশেষ একটি সেট Puresh Experience Kit, এতে আছে তিনটি প্রোডাক্ট – ময়শ্চারাইজিং ক্রিম, ময়শ্চারাইজিং লোশন ও ময়শ্চারাইজিং এসেন্স। ভ্যালু সেট হলেও এর তিনটি আইটেমেই প্রোডাক্ট যথেষ্ট পরিমানে দেওয়া আছে।

SHOP NOW : http://bit.ly/sty_puresh


Leave a Reply