কেন ব্যবহার করবেন কফি স্ক্রাব?

সুস্থ্য ও প্রাণবন্ত ত্বকের জন্য এক্সফোলিয়েশান বা স্ক্রাবিং কতটা গুরুত্বপূর্ন তা আমাদের অজানা নয়। আর স্ক্রাবিং এর জন্য যদি ব্যবহার করা যায় সবচেয়ে প্রিয় উপাদান কফি তাহলে এর চেয়ে দারুণ আর কি হয়!


This miracle scrub is perfect for achieving that summer glow!

দিনের শুরুতে এক কাপ গরম কফি সারাদিন সতেজ ও উৎফুল্ল থাকতে সাহায্য করে। তবে আপনি জানেন কি, শুধু মস্তিষ্কই নয় বরং ত্বকও সজিব করতে পারে কফি? কফির গুণাগুণে তৈরি A z u r i a – Tangy Coffee Scrub কফিপ্রেমীদের বিউটি ভ্যানিটিতে রাখার মত মাস্ট একটি প্রোডাক্ট!

ক্লিনজিংয়ের পর দরকার হয় এক্সফোলিয়েটিং। প্রতিদিন ক্লিনজিংয়ের পরেও আমাদের ত্বক কিন্তু একেবারে ‘ফ্ললেস’ হয়ে যায় না। দিনে দিনে  ত্বকে মৃতকোষ জমতেই থাকে। স্ক্রাব বা এক্সফোলিয়েটর আমাদের ত্বকের সেই মৃতকোষ পরিষ্কার করে ত্বকে ইনস্ট্যান্ট ব্রাইটনেস এনে দেয়। A z u r i a – Tangy Coffee Scrub এ কফির পাশাপাশি রয়েছে অরেঞ্জ পিলস এবং ব্রাউন সুগারের গুনাগুণ। গ্লোয়িং ত্বকের জন্য স্ক্রাবটি তাই কাজ করে দারুণভাবে।

A z u r i a – Tangy Coffee Scrub ব্যবহারের উপকারিতা

  • কফি স্ক্রাব ত্বকের মৃতকোষ দূর করে ত্বককে করে প্রাণবন্ত ও লাবণ্যময়ী।
  • এক্সফোলিয়েটিং এর পাশাপাশি ত্বকের স্মুথনেস ও  ময়েশ্চারাইজেশানও বজায় রাখে কফি স্ক্রাব।
  • ব্রাউন সুগারের কারণে ত্বকে আসে ইনস্ট্যান্ট গ্লোয়ি ইফেক্ট।
  • এতে আছে অরেঞ্জ পিলস যা ওয়এর ডার্ক প্যাচেস দূর করতে এবং সান ট্যান হ্রাস করতে সাহায্য করে।
  • কফি গ্রেইনে থাকা ক্যাফেইন ত্বকের অনাকাঙ্ক্ষিত সেলুলাইট কমাতে কাজ করে।
  • কফি প্রচুর পরিমাণে অ্যান্টি অক্সিডেন্ট সমৃদ্ধ। তাই ত্বকে বয়সের ছাপ, রিঙ্কেলস বা ফাইন লাইনস দূর করে ত্বকের প্রাকৃতিক কোলাজেন ও এলাস্টিন বৃদ্ধি করতে সাহায্য করবে এই স্ক্রাবটি।
  • কফি স্ক্রাবে থাকা ক্যাফেইন ত্বককে ক্ষতিকারক আল্ট্রাভায়োলেট রশ্মি থেকে রক্ষা করে ও ত্বকে লাবণ্যতা ধরে রাখে।

ব্যবহার বিধি – ফেস এবং  বডির এক্সটারনাল স্কিনে স্ক্রাবটি ব্যবহার করা যাবে।  যতটুকু দরকার ততটুকু কফি স্ক্রাব পানির সাথে মিশিয়ে ভেজা স্কিনে ব্যবহার করতে হবে। দুই মিনিটের মতো সার্কুলার মোশনে রাব করে ধুয়ে ফেলতে হবে। এভাবে সপ্তাহে ২-৩বার ক্লিনজিং এর পর কফি স্ক্রাব ব্যবহার করাই যথেষ্ট।

SHOP NOWhttps://www.stylinecollection.com/index.php?route=product/product&product_id=11762&search=coffee+scrub

Leave a Reply