ছোট্টমণিদের বিশেষ যত্ন

আমাদের ত্বক ও চুলের যত্নে সারা বছর জুড়ে কত কিছুই না করছি আমরা। কিন্তু বাড়ির সবচেয়ে ছোট্ট মানুষটির যত্ন নিতে অবহেলা করা হচ্ছেনা তো?

শিশুদের চুল ও ত্বক প্রাকৃতিক ভাবেই থাকে সবচেয়ে কোমল ও মোলায়েম। একারণে, বড়দের সাবান ও শ্যাম্পু অবশ্যই ছোটদের ব্যবহার করা উচিত নয় কারণ এতে বিভিন্ন রাসায়নিক পদার্থের কারণে শিশুদের ত্বক জনিত সমস্যা হতে পারে। তাই, ছোট্ট সোনামণিদের কথা মাথায় রেখেই সাজানো হয়েছে আমাদের এই ব্লগটি।


BABY SOAP enriched with 100% OLIVE OIL

Mehar’s – BABY SOAP WITH 100% OLIVE OIL
অলিভ অয়েল প্রচুর অ্যান্টিঅক্সিডেন্ট সমৃদ্ধ যা ত্বকের জন্য একটি বিস্ময়কর উপাদান। শিশুর ত্বককে রাখতে হয় সবচেয়ে আর্দ্র ও সুরক্ষিত, যার জন্য অলিভ অয়েলের কোনো বিকল্পই হতে পারেনা। Mehar’s বেবি সোপ তৈরী হয় ১০০% অলিভ অয়েলের গুনে প্রাকৃতিক ভাবে। এটি একদম মাইল্ডভাবে আপনার শিশুর ত্বক পরিষ্কার করে দীর্ঘক্ষণ কোমল, ময়েশ্চারাইজড ও সুরক্ষিত রাখবে। বাজারের ক্যামিকেলযুক্ত বেবি সোপের মতো এর কোনো তীব্র গন্ধও নেই যা শিশুর জন্য কোনো ক্ষতির কারণ হয়ে দাঁড়াবে। বড়রাও ত্বকের এক্সট্রা যত্ন নিতে শুষ্ক ত্বকে এই সোপটি অবশ্যই ব্যবহার করতে পারবেন।
SHOP NOW : https://www.stylinecollection.com/index.php?route=product/product&path=179&product_id=8761


BABY SHAMPOO BAR

Mehar’s – BABY SHAMPOO BAR
বোতলজাত শ্যাম্পুর সব উপাদান দিয়ে সাবান বা ‘বার’ আকারে তৈরী শ্যাম্পু বার। বাজারে নরমাল শ্যাম্পু গুলোতে প্রচুর ক্ষতিকর কেমিক্যাল থাকায় সেগুলো শিশুর কোমল স্ক্যাল্প ও চুলের জন্যে মোটেই ভালো নয়। Mehar’s – BABY SHAMPOO BAR তৈরী হয় আমন্ড অয়েল, জোজোবা অয়েল, অলিভ অয়েল, কোকোনাট অয়েল, ক্যাস্টর অয়েল, রিঠা, আমলা, শিকাকাই প্রভৃতি ১০০% অরগ্যানিক ও প্রাকৃতিক উপাদানের সংমিশ্রনে যা আপনার শিশুর চুলকে প্রাকৃতিকভাবে কোনো ধরণের ক্ষতি ছাড়া পরিষ্কার ও সুরক্ষিত রাখবে দারুণভাবে!
SHOP NOW : https://www.stylinecollection.com/index.php?route=product/product&path=179&product_id=8760

100% Organic Coconut Oil

Ribana – Organic Coconut Oil
শিশুদের কোমল ত্বকের জন্য যুগ যুগ ধরেই নারকেল তেল ব্যবহৃত হয়ে আসছে। তবে খাঁটি নারকেল তেল এখন খুঁজে যাওয়া যেন সবচেয়ে কঠিন কাজ! স্টাইলাইনে পাওয়া যাচ্ছে সবচেয়ে খাঁটি ও অরগ্যানিক নারকেল তেল যা আপনার শিশুর ত্বকের জন্য হবে সবচেয়ে বেশি উপকারি। শিশুদের ত্বকে প্রায়শই ন্যাপি র‍্যাশ তৈরি হয়। নিয়মিত নারকেল তেল ম্যসাজ করলে র‍্যাশ থেকে রেহাই তো পাওয়া যাবেই, সেইসাথে ত্বক পাবে নারকেল তেলের সব পুষ্টিগুণ।
SHOP NOW : https://www.stylinecollection.com/index.php?route=product/product&product_id=8968&search=coconut+oil

এছাড়াও, শিশুর ত্বক দীর্ঘ সময়ের জন্য হাইড্রেটেড ও ময়েশ্চারাইজড রাখতে ব্যবহার করতে পারেন Mehar’s – EXTRA OILY SHEA BUTTER MOISTURIZERFruiser Olive Oil।


EXTRA OILY SHEA BUTTER MOISTURIZER

বাজারের অধিকাংশ বেবি প্রোডাক্টগুলোতে থাকে লিকুইড প্যারাফিন, বোরাক্স ও ক্ষতিকর মিনারেল ওয়েলস। এগুলো বাচ্চার ত্বক ক্ষনিকের জন্য ময়েশ্চারাইজড রাখলেও, দীর্ঘমেয়াদি ক্ষতির কারণ হয়ে দাঁড়ায়। শিশুদের কোমল ত্বকের যত্ন তাই কোমলভাবেই নিতে হবে। Mehar’s – EXTRA OILY SHEA BUTTER MOISTURIZER সম্পূর্ন প্রাকৃতিক ইনগ্রিডিয়েন্টস দিয়ে তৈরী ময়েশ্চারাইজার, যা আপনার শিশুর ত্বককে রাখবে সুরক্ষিত। অন্যদিকে, Fruiser অলিভ অয়েল শিশুর ত্বকের আদ্রতা ধরে রাখতে কাজে দেয় জাদুর মত! এগুলোয় নেই কোনো ক্ষার ও কঠিন কেমিক্যাল, তাই আপনার আদরের শিশুর জন্য ক্ষতির কারণ হবেনা এক বিন্দুও!

Leave a Reply