শীট মাস্ক দিয়ে রুপচর্চা

কর্মব্যস্ত জীবনে স্কিন কেয়ারকে আরও সহজ করতে বেশ অল্প সময়েই খুব পরিচিত হয়ে উঠেছে শীট মাস্ক। সাধারণ মাস্কের মত পানিতে গুলানো, বিভিন্ন উপকরণ একসাথে মেশানোর মত ঝামেলা না থাকায়, খুব চটপট এবং নির্ভেজাল ভাবে ব্যবহার করা যায় শীট মাস্ক। আপনাদের বিশ্বস্ত প্ল্যাটফর্ম স্টাইলাইনেও এখন থেকে পাচ্ছেন তাইওয়ানের বিখ্যাত Cellina – Time’s Up Facial Mask, যা সম্পূর্ন হালাল। আপনি আপনার ত্বকের সমস্যা বিবেচনা করে বেছে নিতে পারবেন ডিফারেন্ট উপাদান এবং ফ্লেভারের Cellina Sheet Mask।

১। Cellina Night Recovery Mask (Being An All-Nighter)

রাতে ঠিকমত ঘুম হয় নি? চেহারাতে ক্লান্তির ছাপ, অথচ পরদিনই আছে জরুরি কোন ইভেন্ট যেখানে আপনাকে সুন্দর থাকতেই হবে? সবচেয়ে সহজে সতেজ ও সুন্দর ত্বক পাওয়া সম্ভব Cellina Night Recovery Mask ব্যবহার করে। আল্পস অঞ্চলের তীব্র শীতে জন্মানো খুবই দুর্লভ উদ্ভিদ Peucedanum Ostruthium এর পাতার রস থেকে তৈরী এই মাস্কটির এসেন্স। নিদ্রাহীন রাতশেষে আপনার চেহারাতে নিষ্প্রভ ও ক্লান্তভাব দেখা দেয়, ত্বকে বাম্পস হতে পারে। এই মাস্কটি এসব সমস্যাকে পুরোপুরি রিকভার করে আপনার ত্বক একদম সতেজ ও উজ্জ্বল করে দিবে।

২। Cellina Whitening Mask (Being a Forever Fair Lady)

এই মাস্কটিতে রয়েছে দুইটি ইফেকটিভ ওয়াইটেনিং এসেন্স –  Arbutin এবং Ascorbyl Glucoside। এই দুইটি এসেন্সই ত্বকের উজ্জ্বলতা বৃদ্ধি করতে ভীষণ কার্যকরি। রোদে পোড়া ও ত্বকের তামাটে ভাব থেকে রেহাই পেতে তাই ব্যবহার করতে পারেন Cellina Whitening Mask, যা আপনাকে দিবে গ্লোয়িং ও রেডিয়েন্ট ত্বকের প্রতিশ্রুতি।

৩। Cellina Firming & Brightening Mask (Being a Spotlight Stealer)

কম বয়সেই ত্বকে বয়সের ছাপ থেকে মুক্তি পেতে ব্যবহার করুন Cellina Firming & Brightening Mask। এতে থাকা  Edelweiss Plant Extract ত্বককে সুরক্ষা দেয় এবং স্কিন রিপেয়ারেও সাহায্য করে। তাছাড়াও, এই মাস্কে রয়েছে Bulgaria Rose Hydrosol যা স্কিনকে সফট, স্মুথ এবং টানটান রাখতে সাহায্য করে।

৪। Cellina Pore Treatment Mask (When Pores Are Drama Queen)

ওপেন পোরস নিয়ে ঝামেলা? তেল চিটচিটে ত্বকে পোরসের সমস্যা থাকে আরও বেশি যার ফলে স্কিনে শুরু হয় আরও না না রকমের সমস্যা। Cellina Pore Treatment Mask এ রয়েছে  Witch Hazel Extract যা ত্বকের অতিরিক্ত তেল দূর করে এবং Peppermint ওপেন পোরস সংকুচিত করতে সাহায্য করে।  

৫। Cellina Acne Control Mask (When Acne Proudly Shows Off!)


একনে বা পিম্পলের সমস্যা যে কতটা ভয়ঙ্কর তা আমরা কম বেশি সবাই-ই জানি। কোনো স্পেশাল ওকেশান কিংবা দাওয়াতের ঠিক আগে আগেই একনে ওঠা পুরো দিনটাই মাটি করে ফেলতে পারে। তাই এমন সমস্যা সমাধানের জন্য Cellina Acne Control Mask। Alpine Bitter Mint, Witch Hazel extract ও  Aloe extracts এর অ্যান্টি-ব্যাকটেরিয়াল গুনাগুণ ত্বকের একনে দূর করবে, সেইসাথে ত্বককে করবে সফট, ফ্রেশ এবং রাখবে ময়েশ্চারাইজড!

বুঝতেই পারছেন, যেকোনো ইভেন্টের আগে ঝটপট নিজের জন্য বাড়তি কেয়ার নিতে এই মাস্কগুলোর কোনো বিকল্পই হয়না। সবগুলো Cellina Sheet Mask দেখুন এই লিঙ্কে গিয়ে – bit.ly/cellina_sheetmask

শীট মাস্ক ব্যবহার করার নিয়মাবলী জানতে পড়ে ফেলুন আমাদের পরবর্তি ব্লগটি এই লিঙ্কে গিয়ে – https://blog.stylinecollection.com/cosmetics/how-to-use-sheet-mask/

Leave a Reply