রোদ থেকে বাঁচতে Fruiser এর নতুন হালাল সানস্ক্রিন

শীত, বর্ষা, কিংবা গ্রীষ্ম, সানস্ক্রিন ব্যবহারে অবহেলা করা যাবে না কোনো কালেই!  সূর্যের তাপ ও রশ্মির ক্ষতিকর প্রভাবে ত্বকে রোদে পোড়া দাগের সৃষ্টি হওয়া, ত্বকে অকাল বার্ধক্য ছাড়াও স্কিন ক্যানসার পর্যন্ত হতে পারে। এর হাত থেকে রেহাই পেতে হলে চাই এসপিএফ সমৃদ্ধ ময়েশচারাইজার, ক্রিম বা সানস্ক্রিন লোশন। তবে সানস্ক্রিনের এত এত ইনগ্রেডিয়েন্টস এর মাঝে হালাল সানস্ক্রিন খুঁজে পাওয়া খুবই কঠিন। একজন মুসলিম হিসাবে এটি অত্যন্ত গুরুত্বপূর্ণ যেন  আমরা হালাল পণ্য গ্রহণ এবং ব্যবহার করার ব্যপারে সম্পূর্র্ণ সচেতন থাকি। তাই Fruiser নিয়ে এলো সম্পূর্ন হালাল  Daily Moisture Water Gel with SPF 50।

Fruiser Moisture Water Gel Lotion with SPF50 সূর্যের প্রখর তাপ থেকে স্কিনকে সুরক্ষিত রাখার পাশাপাশি ত্বকের ময়েশ্চার ধরে রাখে ৭২ ঘন্টা পর্যন্ত। এর নন-গ্রিসি ফর্মুলার কারণে এপ্লাই করার পর ত্বক মোটেই তেল চিটচিটে লাগবে না বরং স্কিনে অ্যাবসর্ভ হয়ে যাবে খুবই দ্রুত। ফলে স্কিন থাকে সফট, রিফ্রেশড এবং ট্যানিং এর হাত থেকেও সুরক্ষিত থাকা যায় অনেক্ষন!

কেন ব্যবহার করবেন FRUISER Daily Moisture Water Gel with SPF 50

  • এতে আছে চার ধরনের Hyaluronic Acids (HA)। Hyaluronic Acid কে বলা হয় ‘smart nutrient’ কারণ এটি UVB rays এর ক্ষতিকর প্রভাব থেকে বাঁচিয়ে স্কিন ড্যামেজ রোধ করার পাশাপাশি ত্বকের ময়েশ্চারও ধরে রাখে
  • এটি একটি ওয়াটার বেজড সানস্ক্রিন তাই অয়েলি স্কিনে অ্যাপ্লাই এর পর কোনো ধরনের তেলতেলে ভাব থাকে না
  • SPF50 থাকার কারণে ৭-৮ ঘন্টা স্কিনকে রাখে সান প্রটেকটেড
  • এতে রয়েছে Rosa Roxburghii Fruit Extract যা ত্বকের এজিং স্লো করে এবং রিংকেলস দূর করে
  • ত্বকের ডিপ হাইড্রেশনের জন্য ১০০% ন্যাচারাল কার্বোহাইড্রেট Saccharide Isomerate খুবই কার্যকরি যা পাওয়া যাবে FRUISER এর এই ওয়াটার জেল ময়েশ্চারাইজারে।

ব্যবহার – প্রতিদিন ক্লিনজিং এর পর ময়েশ্চারাইজার হিসাবে ব্যবহার করতে হবে। যেসকল স্থানে সান প্রটেকশান দরকার সেখানে পরিমানমত নিয়ে আলতো হাতে ম্যাসাজ করতে হবে। খেয়াল রাখতে হবে, বাহিরে বের হওয়ার আগে আপনার  স্কিনকেয়ার রুটিনের একদম লাস্ট স্টেপ হিসাবে যেন থাকে FRUISER Daily Moisture Water Gel। মেকআপ বেস হিসাবেও ব্যবহার করতে পারবেন এটি।

SHOP NOW – https://www.stylinecollection.com/index.php?route=product/product&path=169&product_id=12554

Leave a Reply