FRUISER Olive Oil এর বহুবিধ ব্যবহার

আবহাওয়ার পরিবর্তনের সাথে সাথে ত্বক হয়ে যাচ্ছে রুক্ষ? বাতাসের শুষ্কতায় ও দূষণে চুলও হারিয়ে ফেলছে প্রান, হয়ে যাচ্ছে নির্জীব? সব সমস্যার জন্য একটি সমাধান মালয়েশিয়ান হালাল কসমেটিক্স ব্র্যান্ড Fruiser এর অলিভ অয়েল। Fruiser এর অন্যান্য প্রোডাক্ট গুলোর মত এই অলিভ অয়েলটিও ১০০% হালাল উপাদান দ্বারা তৈরি বিধায় কোনো নেগেটিভ সাইড ইফেক্টের সম্ভাবনা নেই।

অলিভ বা জলপাইয়ের তেল প্রচুর অ্যান্টিঅক্সিডেন্ট সমৃদ্ধ যা ত্বকের জন্য খুবই ভালো ময়েশ্চারাইজার হিসাবে কাজ করে। শুধু ত্বকের জন্যই নয়, চুলের সৌন্দর্য রক্ষায়ও  অলিভ অয়েল ব্যবহৃত হচ্ছে প্রাচীনকাল থেকে। পাতলা ও ভঙ্গুর চুলে নিয়মিত অলিভ অয়েল ব্যবহার করলে চুল হয় ঘন ও স্বাস্থ্যকর। FRUISER অলিভ অয়েল একটি মাল্টিপারপাস প্রোডাক্ট যা মেকআপ রিমুভার হিসেবেও কাজ করে অসাধারণ। অলিভ অয়েলটি পাওয়া যাচ্ছে দুইটি ভিন্ন ফ্লেভারে: অ্যাভোকাডো ও সানফ্লাওয়ারের গুণে।  

যাদের ত্বক তুলনামূলক ভাবে বেশি শুষ্ক তাদের জন্য Fruiser Olive Oil- Avocado। অ্যাভোকাডো ড্রাই ও সেনসেটিভ স্কিনের জন্য ভীষণ কার্যকরী একটি ভেষজ উপাদান। এটি শুধু যে উজ্জ্বল ও দাগহীন ত্বকের প্রতিশ্রুতি দেয় তাই নয়, প্রাকৃতিক ময়েশচারাইজার হিসাবেও কাজ করে এবং ত্বককে রাখে হাইড্রেটেড।অ্যাভোকাডোর লাক্সারিয়াস সব গুনাগুণ যোগ হয়েই তৈরি Fruiser এর এই অলিভ অয়েলটি।

FRUISER Olive Oil- Avocado

অন্যদিকে, যারা অয়েলি কিংবা নরমাল স্কিনের অধিকারী তাদের জন্য Fruiser Olive Oil – Sunflower। ভিটামিন এ, সি, ডি, ই, বেটা ক্যারোটিন ও প্রচুর অ্যান্টিঅক্সিডেন্ট সমৃদ্ধ হওয়ায় সানফ্লাওয়ার স্কিন ও চুলের সঠিক পরিচর্যার জন্য দারুন ভাবে কাজ করে। তাছাড়া, এই তেলটি খুবই লাইট-ওয়েট; তাই ব্যবহারের পর তেল চিটচিটে লাগে না।  

FRUISER Olive Oil- Sunflower

FRUISER Olive Oil এর উপকারিতা

  • ত্বকের উজ্জ্বলতা ধরে রাখে
  • ময়েশ্চারাইজার হিসাবে কাজ করে
  • এতে রয়েছে ভিটামিন ‘ই’ যা সুর্যের আলট্রা-ভায়োলেট রেডিয়েশান থেকে চামড়াকে রক্ষা করে
  • নিয়মিত ব্যবহারে ত্বকে তারুণ্য ফিরিয়ে আনে
  • চুলের আগা ফাটা, রক্ষতা কমিয়ে চুলকে করে ঝলমলে
  • ভঙ্গুর নখ ও নখের চামড়ার বাইরের স্তর সুস্থ ও কোমল রাখে
  • মেকআপ  রিমুভার হিসাবে কাজ করে কোনো পার্শ্ব প্রতিক্রিয়া ছাড়াই
  • হ্যান্ড ক্রিমের বিকল্প হিসাবে ব্যবহার করা যায়
  • হাতব্যাগে বহন করার জন্যে অনেক সুবিধাজনক

Fruiser অলিভ অয়েলটি উপকারের তুলনায় প্রাইসও অত্যন্ত এফোর্ডেবল, মাত্র ২৪৫ টাকা। একের ভিতর এত্ত গুনাগুণ সমৃদ্ধ প্রোডাক্টটি আপনার ভ্যানিটিতে যোগ করতে তাহলে ভুলবেন না যেন!

Leave a Reply