নিয়ন্ত্রনে থাকুক অতিরিক্ত ওজন

কিছু মানুষ চিকন, কিছু মানুষ মোটা। ব্যাপারটা আমাদের কাছে স্বাভাবিক লাগে। তবে সব মোটা কিন্তু স্বাভাবিক নয়। আপনি কি জানেন স্থুলতা নিজেই একটি রোগ হতে পারে যা থেকে অনেক রোগের সৃষ্টি হয়!
অনেক ধরনের কেমিকেল মিশ্রিত প্রোডাক্ট আপনার দেহের অতিরিক্ত মেদ কমানোর প্রতিশ্রুতি দিলেও দীর্ঘমেয়াদি ক্ষতির কারন হতে পারে। আর এজন্যই অতিরিক্ত চর্বি কমানোর সহায়ক হিসাবে কাজ করবে হেয়ার ফুডের সম্পূর্ণ ভেষজ ও পার্শ্বপ্রতিক্রিয়ার ঝুঁকিমুক্ত স্লিমিং পাউডার!

আমাদের সুস্থ থাকার জন্য শরীরের প্রয়োজনীয় সবকটি মূল উপাদানই কালোজিরায় রয়েছে যথেষ্ট পরিমানে। ১৫ টি অ্যামোইনো এসিড সমৃদ্ধ কালোজিরা আমাদের দেহের জন্য খুব উপকারী। এই কালোজিরার সাথে মেথি, যোয়ান, হলুদ এবং সোনাপাতা যোগে তৈরি স্লিমিং পাউডার। 

কেন ব্যবহার করবেন হেয়ার ফুড স্লিমিং পাউডার?

  • এটি আপনার কোলেস্টরেলের মাত্রা কমাবে
  • ডায়াবেটিস নিয়ন্ত্রণে রাখবে
  • রক্ত চাপ কমাবে
  • দেহের অতিরিক্ত চর্বি ঝড়াতে সাহায্য করবে 

এই স্লিমিং পাউডারটির ব্যবহারও খুব সহজ। প্রতিরাতে ঘুমানোর আগে দেড় চামচ পাউডার কুসুম গরম পানিতে গুলিয়ে খাবেন। তবে এমন ভাবা যাবে না যে শুধু স্লিমিং পাউডার খেলেই ওজন কমে যাবে।
খেয়াল রাখতে হবে প্রতিদিনের অন্যান্য অভ্যাসের দিকেও। এড়িয়ে চলতে হবে চর্বি জাতীয় খাদ্য। এমনকি, প্রতিদিনের খদ্যতালিকা থেকে শর্করা জাতীয় খাদ্য কমিয়ে যোগ করুন বেশি বেশি আমিষ ও সবজী। আর সেইসাথে, ব্যায়াম করা ও প্রতিদিন হাঁটার মত অভ্যাসও গড়ে তুলতে হবে। অতিরিক্ত ওজন নিয়ে দুশ্চিন্তা তাহলে ঝেড়ে ফেলতে পারবেন আজকে থেকেই! 

SHOP NOWhttps://www.stylinecollection.com/index.php?route=product/product&path=188&product_id=9385

Leave a Reply