LARGEST Halal and Organic Cosmetics Marketplace in Bangladesh!

বয়সের দিক থেকে ‘স্টাইলাইন কসমেটিক্স’ স্টাইলাইন পরিবারের সবচেয়ে ছোট সদস্য। খুব অল্প পরিসরে শুরু করেছিলাম আমরা, তবে এখন ‘LARGEST Halal and Organic Cosmetics Marketplace in Bangladesh’ বলাটা সম্ভব হয়েছে শুধুমাত্র আপনাদের আস্থা ও সাপোর্টের জন্য।

অরগ্যানিক, ভেষজ ও হালাল প্রসাধনীর চাহিদা সুপ্রাচীনকাল থেকে চলে আসছে। বিভিন্ন কেমিক্যাল, প্যারাবেন, এলকোহল, থ্যালেট, সিলিকন যে আমাদের ত্বক ও চুলের দীর্ঘমেয়াদি ক্ষতির কারণ হয়ে দাঁড়ায় সেই ব্যাপারে আমরা সবাই এখন কম বেশি সচেতন। তাই দিনে দিনে অরগানিক ও হালাল প্রসাধনীর চাহিদা বেড়ে যাচ্ছে বহুগুণে। স্বাস্থ্যোজ্জ্বল ত্বক ও চুল কে না চায়? কে-ই বা নিজে হাতে নিজের ত্বক ও চুল নষ্ট করতে চায়? হয়ত বলবেন কেউ-ই না, কিন্তু প্রতিবার আপনি যখন কোনো হার্শ কেমিক্যালসহ প্রসাধনী হিসেবে ব্যবহার করছেন, নিজের অজান্তেই নিজের ক্ষতি ডেকে আনছেন। তাই সৌন্দর্যচর্চায় নির্ভেজাল, প্রাকৃতিক ও ভেষজ উপাদানের কোনো জুড়ি নেই। দুর্লভ পুষ্টিকর উপাদান দ্বারা তৈরী এসব কসমেটিক্স পার্শ্বপ্রতিক্রিয়া ছাড়া ব্যবহার করা যায় নির্দ্বিধায়।

Styline Cosmetics বাংলাদেশের সবচেয়ে বড় প্লাটফর্ম যেখানে একসাথে সব ধরণের নির্ভেজাল অরগ্যানিক ও হালাল কসমেটিক্স প্রডাক্ট রয়েছে। বর্তমানে আমাদের প্লাটফর্মে পাওয়া যাচ্ছে মালয়েশিয়ান হালাল কসমেটিক্স ব্র্যান্ড Fruiser এর সকল প্রডাক্ট। Bangladesh Council of Scientific and Industrial Research (BCSIR) – বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদ দ্বারা সার্টিফাইড Coconut Oil Care BD এর প্রডাক্ট। এছাড়াও হোমমেড ও ভেষজ পদ্ধতিতে তৈরী Ribana, Mintique, Rehman’s InTru Beauty, Mehar’s, Hair Food, Lehans এর প্রডাক্ট সমূহ। এই প্রোডাক্টগুলোতে কোন কৃত্রিম কেমিক্যাল বা প্রিজারভেটিভ নেই, তাই সেনসিটিভ স্কিনে কোন সাইড-ইফেক্টের ভয় নেই ।

এখানেই শেষ না, হালাল মেকআপ ও স্কিন কেয়ার প্রডাক্ট ও আছে ইন্দোনেশিয়ার Wardah ব্র্যান্ডের। মেকআপের জন্য হালাল বেইজ, লিপস্টিক, আই প্রডাক্ট খুঁজে পাওয়া বেশ দুস্কর। আপনারা সেটাও পেয়ে যাবেন স্টাইলাইন কসমেটিক্সে। কোরিয়ান হাই-এন্ড হালাল ব্র্যান্ড PURESH এর প্রডাক্ট পাচ্ছেন যা দামের দিক থেকে বেশি হলেও কার্যকারিতায় worth every penny!

আমাদের প্লাটফর্মে যেকোনো ব্র্যান্ড যোগ করার আগে অবশ্যই দীর্ঘদিন যাচাই-বাছাই করে নিশ্চিত করি তাদের প্রডাক্ট কোয়ালিটি সম্পর্কে, কাস্টমার রিভিউ ও জনপ্রিয়তা সম্পর্কে। সব স্কেলে যাচাই করে তারপরেই তা এর প্লাটফর্মে নিয়ে আসি আপনাদের জন্য। আমাদের এই বিশ্বস্ততার কারণেই স্টাইলাইন পরিবারে প্রতিদিন বাড়ছে নতুন কাস্টমার।

Styline Cosmetics এর সবগুলো প্রডাক্ট একসাথে দেখতে ক্লিক করুন :
bit.ly/styline_cosmetics


Leave a Reply