উকুনকে জানান চিরবিদায়❌🕷❌

মাথায় উকুন! ব্যপারটা যেমন অস্বস্তিকর ঠিক তেমনই বিব্রতকর। উকুন থেকে রেহাই পেতে তাই বেগ পোহাতে হয় অনেক। খুঁজছেন কি এমন কোনো উপায় যা দিয়ে উকুন দের এবার শায়েস্তা করা যাবে?


ব্যবহার করুন Lehans Neem Oil! নিম ওয়েলের অ্যান্টি ফাঙ্গাল গুনাগুণ স্ক্যাল্পের ছোট ছোট ব্রণ ও খুশকিতো দূর করবেই আর রেহাই পাবেন উকুন থেকেও। কারো নিজের মাথায় উকুন, কারো নিকটবর্তী অন্য কারো উকুন। সঙ্গত কারণেই নিজের মাথার চাইতে বরং অন্যের উকুন দুশ্চিন্তার ব্যাপার বেশি যেহেতু উকুন সংক্রামক। তাই আপনাদের সবাইকে নিয়ে Lehans Neem Oil এর সাথে আমরা উকুনের বিরুদ্ধে যুদ্ধে নামলাম। উকুন ও খুশকি নাশক প্রডাক্টে এতই কড়া কেমিক্যাল থাকে যে তা উকুন দূর করুক বা না করুক চুল ঠিকই দূর করে আর বাকি চুল গুলোকে রুক্ষ করে দেয়। কিন্তু এই নিম তেল টি সম্পূর্ণ ভেষজ ও প্রাকৃতিক হওয়ায় ছোট মেয়েদের চুলেও ব্যবহার করা যাবে। চুলের কোন ক্ষতি না করে এবার উকুন ও খুশকি সম্পূর্ণ দূর তো হবেই, সেইসাথে পুষ্টিকর বিভিন্ন ভেষজ উপাদান চুলের স্বাস্থ্যেরও উপকার করবে।

শুধু নিমই নয়, তুলসী, আমলা, শিকাকাই, ক্যাস্টর অয়েল, অলিভ অয়েল, দারুচিনি, পেঁয়াজ, আদা ও নারকেল তেলের মিশ্রণে এই তেলটি তৈরি। তাই চুলের শাইনিনেস নিয়েও আর চিন্তা করতে হবে না।

তবে তেলটি ব্যবহার করতে হবে একদম নিয়ম মেনে। সপ্তাহে তিনদিন হালকা গরম করে সম্পূর্ন চুলে লাগাতে হবে তেলটি। আর ভালো ফলাফল পাওয়ার জন্য সারারাত মাথায় তেল দিয়ে রাখতে হবে। তেল ব্যবহারের দুই ঘন্টা পর ভালো করে চুল আঁচড়ে নিতে হবে। পরদিন চুল শ্যাম্পু করার পরও শাওয়ারের সময় চুল চিরুনি দিয়ে আচড়াতে হবে।

SHOP NOW : https://www.stylinecollection.com/index.php?route=product/product&path=236&product_id=11708