Acne Prone Skin এর জন্য Mareah Forever Gentle Cleansing Foam

সেনসিটিভ ও Acne Prone স্কিনের অধিকারীদের সঠিক ভাবে ত্বকের যত্ন নিতে বেগ পেতে হয় অনেক। Acne Prone স্কিন হয়ে থাকে সবচেয়ে বেশি স্পর্শকাতর; তাই ইচ্ছামতো যেকোনো প্রোডাক্ট ব্যবহার করে ত্বকের সাথে এক্সপেরিমেন্ট করার কোনো মানেই  হয় না। বেশিরভাগ সময় অনেকে স্কিন টাইপ সেনসিটিভ না জেনেই ভুলবশত বিভিন্ন কসমেটিক্স ব্যবহার করে ফেলেন। স্কিন লাল হয়ে যাওয়া, এলার্জি বা র‍্যাশ বের হওয়ার মতো সম্পূর্ণ হিতে বিপরীত ঘটনা দেখা যায় তখন। তাই এ ধরণের ত্বকের যত্ন নিতে হবে মাইল্ড ইনগ্রেডিয়েন্টস দিয়ে এবং আরো বুঝে শুনে যেন কেমিক্যাল রিয়েকশান বা সাইড ইফেক্টের কোনো সুযোগ-ই না থাকে।

    Mareah Forever Gentle Cleansing Foam তৈরী করা হয়েছে Acne Prone স্কিনের অধিকারীদের কথা মাথায় রেখেই। এতে রয়েছে ভিটামিন ‘ই’ এবং এলোভেরার সব পুষ্টিগুণ।
ভিটামিন ই তে আছে উপকারী অ্যান্টিঅক্সিডেন্ট যা ত্বকের ভেতরে জমতে থাকা ক্ষতিকর টক্সিক উপাদান বের করে দেয়। ফলে ত্বক থাকে দাগহীন, উজ্জ্বল এবং অসময়ে ত্বক বুড়িয়ে যাওয়ার আশঙ্কাও  হ্রাস পায়।

অন্যদিকে, এলোভেরা বা ঘৃতকুমারীও সেনসিটিভ স্কিনের জন্য ভীষণ কার্যকরী একটি ভেষজ উপাদান। এলোভেরা শুধু যে উজ্জ্বল ও দাগহীন ত্বকের প্রতিশ্রুতি দেয়  তাই নয়, এটি একটি প্রাকৃতিক ময়েশচারাইজার হিসাবেও কাজ করে এবং ত্বককে রাখে হাইড্রেটেড। এছাড়াও এই ক্লিনজিং ফোমটিতে রয়েছে Panthenol এবং Salicylic Acid ।

তাই আপনার স্কিন যদি হয়ে থাকে  একনে এবং পিম্পল প্রবণ তাহলে নির্দ্বিধায় বেছে নিতে পারেন একদম বাজেট ফ্রেন্ডলি  Mareah Forever Gentle Cleansing Foam। এটি যেকোনো ফেসওয়াশের মতই হাত এবং মুখ ভিজিয়ে ত্বকে ম্যাসাজ করে পরিষ্কার করে নিতে হবে।  

Mareah Forever Gentle Cleansing Foam ব্যবহারের উপকারিতা :

  • জেন্টালভাবে ত্বক পরিষ্কার করে
  • সেনসিটিভ স্কিনে কোনো সাইড ইফেক্ট ফেলে না
  • ত্বকের ময়লা এবং ইমপিউরিটি দূর করে ব্যবহারের পর ত্বকে ইনস্ট্যান্ট গ্লো এনে দেয়
  • মেকআপ রিমুভ করতে সাহায্য করে
  • ক্লিনজিং এর পরে ত্বক ওভারড্ৰাই না করে ত্বককে রাখে সফট এবং ময়েশ্চারাইজড

তাহলে আর কী ভাবছেন? আপনার স্কিন যদি হয় Acne Prone তাহলে নির্দ্বিধায় ব্যবহার শুরু করে দিতে পারেন। Mareah ফেসিয়াল ফোমটি উপকারের তুলনায় প্রাইসও অত্যন্ত এফোর্ডেবল, মাত্র ৩৫০ টাকা। হাতব্যাগে বহন করার জন্যে অনেক সুবিধাজনক।

SHOP NOW :http://bit.ly/mareah_foam

Leave a Reply