আয়ুর্বেদিক ও অ্যারোমা থেরাপির ফিউশান : Mehar’s Nourishing Hair Oil

বাজারের দশ-বারো ধরণের কেমিক্যাল ও সুগন্ধি দেওয়া তেল ব্যবহার করার দিন শেষ! আপনি যদি চুল রাখতে চান হেলদি আর স্ট্রং ভেতর এবং বাইরে থেকে, সেক্ষেত্রে হারবাল উপাদানের জুড়ি নেই। আর এখন যেহেতু ঋতু পরিবর্তনের সময়, চুলের প্রতি তাই আমাদের নেওয়া উচিত বাড়তি যত্ন। এজন্য বেছে নিতে পারেন Mehar’s এর Nourishing Hair Oil

”অন্য যেকোনো তেল থেকে নারিশিং অয়েলটি ভিন্ন কারণ এটি  ২০ ধরনের ভিন্ন এসেনশিয়াল অয়েলের সমন্বয়ে তৈরি যা আপনার স্ক্যাল্প এবং চুলে জোগাবে অতিরিক্ত পুষ্টি। নারিশিং হেয়ার অয়েলটি আয়ুর্বেদিক ও অ্যারোমা থেরাপির একটি ফিউশান।’’ বলেছেন Mehar’s এর Founder এবং Owner মেহের খান।  


বৃঙ্গরাজ, ব্রাহ্মী, তিল, জবা, নিম, মঞ্জিষ্ঠা, যষ্টিমধু, ভিটামিন ই, খাঁটি নারকেল ও কাঠবাদামের দুধ, মেহেদী পাতা, গাজরের তেল, ঘৃতকুমারী, শিমের বীজ, স্পিরুলিনা, আমলকি, মেথি আরো ২০ রকমের এসেনশিয়াল অয়েলস ইত্যাদি দুর্লভ ও উপকারে ঠাসা প্রাকৃতিক ভেষজ উপাদানের নামগুলো দেখলেই লোভ হয়। প্রাচীন মিশরের রানীদের মত কেশচর্চার পিছনে ব্যয় করার মতো আমাদের সময় বা ব্যবস্থা কোনোটিই নেই। কিন্তু Mehar’s এর কেমিক্যালমুক্ত ও ১০০% হারবাল এই Nourishing Hair Oil টি তে কোনো ঝামেলা ছাড়াই পেয়ে যাচ্ছেন এই সবগুলো উপাদান এবং সাথে আরও বেশ কিছু উপকার। বলা চলে চুলের জন্য একটি ‘কমপ্লিট প্যাকেজ’ হচ্ছে এই তেলটি। এর ঘ্রাণই আপনাকে জানান দিয়ে দিবে তেলটি কতটা খাঁটি এবং লাক্সারিয়াস! ঘরে বসেই অ্যারোমা থেরাপি নেওয়া যেন এখন সম্ভব হবে আরও সহজেই!     

Mehar’s Nourishing Hair Oil এর উপকারিতা :

– চুলের ফ্রিজিনেস কমায়
– চুলকে করে শাইনি
– পারফেক্ট এরোমা থেরাপি.. তেলটা মাথায় ম্যাসাজ করলে রিলাক্সেশনে সাহায্য করে
– স্ট্রেস দূর করে মুড ভালো করে দেওয়ার জন্য আপনার ভালো বন্ধু
– স্ক্যাল্পের নারিশমেন্ট যোগায়
– চুলকে রাখে কোমল ,মসৃন ও ঝলমলে
– হেয়ার গ্রোথে সাহায্য করে
– চুলের ডিপ কন্ডিশনিং করে

তাই, নিজেকে অন্যরকমের একটি বিলাসবহুল হারবাল এক্সপেরিয়েন্স উপহার দিতে ব্যবহার করতে পারেন  Mehar’s Nourishing Hair Oil। তবে মনে রাখতে হবে, তেলটি ব্যবহারের আগে কখনো গরম করা যাবেনা।
SHOP NOW : https://www.stylinecollection.com/index.php?route=product/product&path=179&product_id=11277

Leave a Reply