স্বাস্থ্যোজ্জ্বল চুলের জন্য “মিরাকেল হারবাল তেল”

চুল আমাদের সৌন্দর্যের একটি গুরুত্বপূর্ণ অংশ। স্বাস্থ্যোজ্জ্বল চুলের জন্য তাই আমরা প্রতিদিন কতই না ‘হেয়ার এক্সপেরিমেন্ট’ চালাচ্ছি। তবে, আপনি যত নামী দামী হেয়ার প্রোডাক্ট ব্যবহার করুন না কেন, চুলে তেল না দিলে চুল লম্বা ও ঘন করতে পারবেন না। চুলের স্বাস্থ্য সঠিক রাখতে তেলের বিকল্প নেই। তাই তেল দেয়ার অভ্যাসটা এখন থেকে করে ফেলুন বাধ্যতামূলক।

Coconut Oil Care BD মানেই ১০০% খাঁটি ও অর্গানিক উপাদানে তৈরি অসাধারণ কিছু বিউটি প্রোডাক্ট। যারা  Coconut Oil Care BD এর একটি প্রোডাক্টও ব্যবহার করেছে, তারাও জানেন প্রতিটি কসমেটিক্স কতটা খাঁটি উপাদান ও ভালোবাসা দিয়ে তৈরি। এর ব্যতিক্রম নয়, “মিরাকেল হারবাল হেয়ার অয়েল”। বাজারের এত শত ভেজাল উপাদানে তৈরি তেল দিয়ে চুলের আর ক্ষতি না করে, চুলকে উপহার দিন মিরাকেল হারবাল হেয়ার অয়েল। প্রথম ব্যবহার থেকেই আপনি বুঝতে পারবেন চুল কতটা ঝলমলে ও প্রাণবন্ত হয়েছে যা চুলের জন্য আসলেই যেন মিরাকেল!

মিরাকেল হারবাল তেল অসাধারণ একটি কার্যকরী তেল যার মাধ্যমে দ্রুত চুল লম্বা করতে পারবেন এবং সেই সাথে নতুন চুল গজাতেও পাবেন আশানরুপ ফলাফল।নারকেল তেল, অলিভ ওয়েল, বাদামের তেল, কাস্টর ওয়েল, তিলের তেল ও কালজিরার তেলসহ ৭ ধরনের এসেনশিয়াল অয়েল রয়েছে এর মধ্যে। এছাড়াও, ৯ রকমের হার্বস যেমন- কালোজিরা, মেথি, শিকাকাই, কারিপাতা, আমলকি ও রিঠা ইত্যাদি এর সংমিশ্রনে তৈরী এই অসাধারণ অয়েলটি।

মিরাকেল হারবাল অয়েল ব্যবহারের উপকারিতা

  • এতে আছে কালোজিরা যা চুলের যে কোনো ধরনের সমস্যা কমিয়ে আনে।
  • হেয়ার সফট এবং শাইনি করতে এতে খাঁটি নারকেল তেল ও অলিভ অয়েল ব্যবহার করা হয়েছে।
  • যারা স্প্লিট-এন্ডস বা চুলের আগা ফেটে যাওয়ার মত সমস্যায় ভুগছেন তারাও পাবেন বেনিফিট।
  • তেলটি নিয়মিত ব্যবহার করলে স্ক্যাল্পের খুশকি ও ইচিনেস কমে আসবে কারণ এতে রয়েছে মেথি ও আমলা।
  • ক্যাস্টর অয়েলের গুণে চুলের গ্রোথ বাড়বে এবং চুল পড়াও কমে আসবে অনেকাংশে।
  • প্রাকৃতিক গুণাগুণে চুলের রুক্ষতা কমবে।

ব্যবহারবিধি

যেহেতু এটি একটি হারবাল পন্য এবং এতে কোন প্রকার কেমিক্যাল বা প্রিজারভেটিভ ব্যবহার হয়নি, তাই ৬ মাস মেয়াদ থাকলেও তেলটি দ্রুত ব্যবহার করা ভালো। ব্যবহারের জন্য, রাতে ঘুমানোর আগে মিরাকেল তেলটা হালকা গরম / নরমাল ভাবেই নিয়ে মাথার তালুতে ভালো ভাবে ম্যাসাজ করতে হবে। চুলের প্রতিটি গোড়ায় যেন তেল পৌঁছায় সেজন্য একটু সময় নিয়ে আস্তে আস্তে পুরো চুল আর তালুতে তেল দিয়ে নিতে হবে। সারা রাত রাখা সম্ভব না হলে গোসলের ২ ঘণ্টা আগে চুলে তেল দিয়ে তারপর শ্যাম্পু করে নিবেন। সপ্তাহে ২/৩ দিন নিয়মিত ব্যাবহারে ফলাফল পাওয়া যাবে। ব্যবহারের আগে বোতলটি অবশ্যই ৩০ সেকেন্ড ঝাঁকিয়ে নিবেন, তাহলে হার্বস গুলো জমে থাকবে না।

মিরাকেল হারবাল অয়েল পাওয়া যাচ্ছে তিনটি ভিন্ন সাইজে। তাই প্রথমেই যদি বড়টা না কিনে চুলে স্যুট করবে নাকি যাচাই করতে চান, তাহলে ট্রায়াল সাইজ ১০০ মিলি বোতলটি নিয়ে নিতে পারেন। এছাড়াও রয়েছে ৩০০ মিলি ও ৫০০ মিলির দুইটি ভিন্ন সাইজ। তবে, চুলের পর্যাপ্ত যত্নে কিন্ত চুলে তেল দেয়ার পাশাপাশি পর্যাপ্ত ঘুম এবং সময়মত খাবার খাওয়াও নিশ্চিত করতে হবে।

SHOP NOW : https://www.stylinecollection.com/index.php?route=product/search&search=miracle%20herbal%20oil

3 Comments

  • Hello there, I discovered your web site by the use of Google at the
    same time as looking for a comparable subject, your
    site got here up, it seems good. I have bookmarked it in my google bookmarks.

    Hi there, simply turned into alert to your weblog through Google, and found that it is truly informative.
    I am gonna be careful for brussels. I’ll be grateful for
    those who proceed this in future. Lots of people will probably be
    benefited from your writing. Cheers!

Comments are closed.