সবচেয়ে সাশ্রয়ী ঈদ গ্রুমিং কিট বক্স নিয়ে হাজির স্টাইলাইন!

ঈদকে কেন্দ্র করে আয়োজনের শেষ নেই। আর ঈদ যত কাছে আসছে সেলফ প্যাম্পারিং এর দিকেও খেয়াল বাড়ছে সবার। তবে অন্যান্য বারের মত পার্লারে গিয়ে গ্রুমিং করা এখনো খুব একটা বুদ্ধিমানের কাজ হবে না।
তাই আপনার ঈদ প্যাম্পারিং আরও সহজ করতে স্টাইলাইন এই প্রথমবারের মত নিয়ে এসেছে অর্গ্যানিক ঈদ গ্রুমিং কিট বক্স। পার্লার স্টাইলে ঘরে বসেই যেন সব কিছু একদম সল্প খরচে, অর্গ্যানিক উপায়ে করা যায় তা এবার নিশ্চিত করছি আমরা। স্কিন বা হেয়ার কেয়ার, প্রতিটি দিকে খেয়াল রেখেই তৈরি করা হয়েছে আমাদের এই কিট বক্স টি।

কী কী থাকছে ঈদ গ্রুমিং কিট বক্সে?
👉রিবানা কোকোনাট অয়েল
👉হেয়ার ফুড হেয়ার প্যাক
👉কোকোনাট অয়েল কেয়ার বিডি বডি গ্লো প্যাক
👉সারিন’স স্টোর অল পারপাস ফেস প্যাক
👉মেহার’স লিপ বাম

প্রথমেই আসা যাক হেয়ার কেয়ারে। কারন চুল ভালো থাকলে আর কী লাগে! কিটবক্সে থাকছে হেয়ার কেয়ারের জন্য আমাদের বেস্ট সেলার রিবানা কোকোনাট অয়েল। নারকেল তেলটি কোল্ড প্রেসড, তাই একেবারেই খাঁটি। নারকেল তেল দিয়ে হট অয়েল ম্যসাজ আপনার চুলকে করবে শাইনি, সিল্কি এবং ঝলমলে। তেলের পাশাপাশি একটা হেয়ার প্যাকও দরকার ঘরোয়া হেয়ার ট্রিটমেন্ট এর জন্য। তাই পাচ্ছেন হেয়ার ফুডের হেয়ার প্যাক। টক দই ও ডিমের সাথে হেয়ার প্যাকটি মিশিয়ে ব্যবহার করলে চুল পড়া বন্ধ হবে ও চুলের গোড়া মজবুত হবে।
এবার আসা যাক ফেসপ্যাকে! ঘরোয়া ভাবে স্কিনকেয়ারের জন্য সারিন’স স্টোর অল পারপাস ফেস প্যাক থাকছে আমাদের গ্রুমিং কিটবক্সে। ঈদের আগে নিশ্চয়ই গ্লোয়ি ও হেলদি স্কিন চাই? এই অর্গ্যানিক ফেসপ্যাকটি সেক্ষেত্রেই সাহায্য করবে। ফেসপ্যাকটির একটি অন্যতম উপাদান চন্দন যা হেলদি স্কিনের জন্য মাস্ট। তবে ঈদ গ্রুমিং এর জন্য শুধু ফেসে সীমাবদ্ধ থাকলেই তো চলবে না! তাই থাকছে কোকোনাট অয়েল কেয়ার বিডি বডি গ্লো প্যাক। এর সাথে রোজ ওয়াটার মিশিয়ে খুব সহজেই পেডিকিউর ও মেনিকিউর করার প্যাক বানিয়ে ফেলতে পারবেন। আর সবশেষে ঠোঁট যুগলের বিশেষ যত্নের জন্য থাকছে মেহার’স লিপ বাম

এবার তাই ”Head to Toe” পুরো ঈদ গ্রুমিং এর জন্যই ভরসা রাখতে পারেন স্টাইলাইনের উপর। এই কম্বোটি এখন পাচ্ছেন মাত্র ১১৫০ টাকায়, যার রেগুলার প্রাইস ১২৩০ টাকা। শুধু তাই নয়, বিকাশ অ্যাপের মাধ্যমে পেমেন্ট করলে পাচ্ছেন ১০% ক্যশব্যাক, আর প্রথম APP অর্ডারেও থাকছে ১০০ টাকা ডিসকাউন্ট!
তাই ২৮৫ টাকা ছাড়ে ঈদের আগে এই দারুন কিট বক্সটি নিশ্চয়ই নিতে অবশ্যই মিস করবেন না!

Shop Now : https://www.stylinecollection.com/index.php?route=product/product&product_id=18487&search=eid+grooming