Prepare Your Skin for Valentine’s Day

ভ্যালেন্টাইনস ডে তো চলেই এলো। আপনার আউটফিট, জুয়েলারি, প্ল্যান বা রেস্টুরেন্ট বুকিং সব হয়তো শেষ, কিন্তু লাস্ট মিনিট কিছু স্কিন কেয়ার টিপস না থাকলেই নয়! কে না চায় এমন একটি বিশেষ দিনে প্রিয়জনকে চমকে দিতে?
তাই ঝটপট কিছু টিপস ফলো করুন আর কাঙ্খিত দিনটিতে থাকুন সারা বেলা গ্লোয়িং!

প্রথমেই খেয়াল রাখুন ক্লিনজিং এর দিকে। প্রতিদিন সকালে ও রাতে খুব ভালো মত ফেইস ক্লিন করে ফেলুন। Fruiser UV White Perfect White Cleansing Foam তৈরি Cucumber ও Mulberry Extract থেকে। ফলে ইন্সট্যান্ট ফেয়ার লুক চলে আসবে ত্বকে। মেকআপ এর আগেও স্কিন প্রিপারেশনের জন্য অবশ্যই খুব ভালো মত ক্লিনজিং করে নেওয়া প্রয়োজন। এই ক্লিনজিং ফোমটি ত্বককে ক্লিন তো করবেই, সাথে দিবে হেলদি গ্লো।

ক্লিনজিং এর পাশাপাশি এক্সফোলিয়েশন এর দিকে গুরুত্ব দিন। এখনও যেহেতু বাতাসে শুষ্কতা অনেক বেশি, আমাদের স্কিনে ফ্লেকিনেস এর মত সমস্যা থেকে যায়। যার জন্য মেকআপ ঠিকমত অ্যাপ্লাই হয়না। Sarin’s Store – Citrus Brightening Scrub সেই সমস্যা দূর করে, ত্বকে এনে দেয় ইন্সট্যান্ট ব্রাইটনেস।

শেষ দুইদিনে এমন মাস্ক এপ্লাই করুন যা আপনার ত্বকে রাতারাতি খুব বেশি পরিবর্তন না আনলেও, ত্বককে করবে সুপার গ্লোয়িং। সেক্ষেত্রে ব্যবহার করতে পারেন Rehman’s In TruBeauty – Honeybee Face & Body Mask অথবা A z u r i a – Rose Mix Face Mask। আর যারা ক্লে বেজড মাস্ক খুঁজছেন, তারা অবশ্যই ব্যবহার করবেন Kashmiri Beauty By Jiniath – Rose Clay যা আপনার ত্বকে এনে দিবে পিংকিশ গ্লো।

খুব হাইলাইটেড স্কিন অনেকেই পছন্দ করেন। আর তাদের জন্য Argan Glow Serum। বিশেষ দিনে আপনার ত্বকে নজরকারা স্মুথনেস ও গ্লো এনে দিতে এর জুড়ি নেই।

আর সবশেষে বলবো, অবশ্যই এক দিন আগে ব্যবহার করুন শীট মাস্ক। যেকোনো ইভেন্টের আগে ঝটপট নিজের জন্য বাড়তি কেয়ার নিতে এই মাস্কগুলোর কোনো বিকল্পই হয়না। Cellina Pore Treatment Mask এ রয়েছে  Witch Hazel Extract যা ত্বকের অতিরিক্ত তেল দূর করে এবং Peppermint ওপেন পোরস সংকুচিত করতে সাহায্য করে।

ব্যাস এইতো! শেষ দুইদিন সিম্পল এই কিছু টিপস মেনে চলুন আপনার পারফেক্ট একটি দিনে স্কিনকেও রেডি করুন পারফেক্ট ভাবে!


Leave a Reply