রিবানা অর্গ্যানিক সোপের জাদুর ছোঁয়া

প্রতিদিন বিভিন্ন কাজে আমরা ঘর থেকে বের হচ্ছি, কর্মব্যস্ত জীবনে হচ্ছি ক্লান্ত। সেই সাথে প্রতিনিয়ত আমাদের ত্বকও কিন্তু ক্লান্ত হচ্ছে। আবহাওয়া, ক্ষতিকর সুর্যের আলোকরশ্মি বিভিন্নভাবে আমাদের ত্বককে করে ফেলে নির্জীব। রোদে পোড়া দাগ যোগ হয়ে ত্বক হারিয়ে ফেলে এর আসল স্বাস্থ্যোজ্জ্বল অবস্থা। এই সমস্যা থেকে কি তাহলে কোনোই পরিত্রাণ নেই?

অবশ্যই আছে! Ribana Goat’s Milk Soap আপনার এই সবধরনের সমস্যার জন্যই কার্যকরি। রুপচর্চায় প্রায়ই গরুর দুধ তো আমরা অনেকেই ব্যবহার করে থাকি। কিন্তু গোট মিল্ক? ঘাবড়ানোর কিছু নেই, কারণ গোট মিল্কে রয়েছে গরুর দুধের চেয়ে তিন গুণ বেশি পরিমানে Beta Casein। ফলে ত্বকের জন্য এর উপকারিতাও গরুর দুধের চেয়ে অনেক বেশি। এছাড়াও, গোট মিল্কে আছে  ভিটামিন এ, বি, বি -৬, বি -১২ ও ই। এত এত ন্যাচারাল নিউট্রিশনে ভরপুর উপাদানটি দিয়েই তৈরি Ribana Goat’s Milk Soap। এটি সম্পূর্ণ হালাল, অরগ্যানিক ও হ্যান্ড-মেইড একটি সোপ। যেহেতু এতে কোনো কৃত্রিম কেমিক্যালও নেই, তাই সব ধরনের স্কিন-টাইপের জন্যই উপযুক্ত এই সাবানটি।

Ribana Goat’s Milk Soap এর উপকারিতা

  • গোট মিল্ক ত্বককে ময়েশ্চারাইজড রাখে দীর্ঘক্ষন
  • গোট মিল্ক ন্যাচারাল এমোলিয়েন্ট হিসেবে সুপরিচিত যা ত্বককে মসৃন করে ও আর্দ্রতা ধরে রাখে
  • ত্বকের ড্যামেজ দূর করে ত্বককে গ্লোয়িং ও স্বাস্থ্যোজ্জ্বল করে
  • ত্বককে রিপেয়ার ও নারিশ করে
  • গোট মিল্ক সোপ রিংকেলস প্রতিরোধে সাহায্য করে
  • অন্যান্য মিল্কের মতো, গোট মিল্কেও ল্যাকটিক এসিড রয়েছে যা একটি আলফা হাইড্রক্সি অ্যাসিড। এটি চামড়ার ক্ষতিকর মৃতকোষ সারাতে কাজ করে ও হাইড্রেটিং এ সাহায্য করে
  • ব্রণ ও পিম্পল স্পট দূর করে, একনে রোধ করে

This Beauty Secret Used for Several Thousands of Years!

SHOP NOW :  https://www.stylinecollection.com/index.php?route=product/product&path=181&product_id=8966

গোট মিল্কের এতসব গুনাগুণের সাথে স্যাফরনের আরো বাড়তি উপকারিতাসহ তৈরি Ribana Saffron Goat’s Milk Soap। কুইন ইজিপ্ট, ক্লিওপেট্রা কিংবা রুপকথার গল্পের রানীদের সৌন্দর্যের রহস্য জানতে আর খোঁজা-খোজির দরকার নেই। জাদুকরি এই স্যাফরন গোট মিল্ক সোপ আপনার এতদিনের বিউটি এক্সপেরিয়েন্সই যেন বদলে দিবে! খাঁটি স্যাফ্রন অত্যন্ত দুর্লভ এবং দামী একটি উপাদান যা যুগ যুগ ধরেই সৌন্দর্যচর্চায় ব্যবহৃত হয়ে আসছে। এই অভিজাত উপাদানটি বিভিন্ন এন্টি-অক্সিডেন্ট এবং ভিটামিনের কারনে ত্বক উজ্জ্বল করে খুবই দ্রুত। নিয়মিত ব্যবহারে ত্বকের দাগ ও কালচে ভাব দূর হবেই, সেই সাথে বলিরেখা ও পিম্পল/ অ্যাকনে স্পট দূর করতেও স্যাফরন বহুল ব্যবহৃত হয়। স্যাফরনের এতসব গুনাবলির সাথে গোট মিল্ক যোগ হয়েই তৈরি রিবানার  Saffron Goat’s Milk Soap।

Saffron Goat’s Milk Soap এর উপকারিতা

  • স্যাফ্রনের Anti-Inflammatory properties ও গোট মিল্কের রিচ ভিটামিনসের পুষ্টি রোদে পোড়া দাগ দূর করে ত্বককে উজ্জ্বল ও মসৃন করবে
  • রোদে পোড়া ও তামাটে ভাব দূর করবে
  • ব্রণ ও ব্রণের দাগ দূর করতে এটি কার্যকরি
  • অমসৃণ ও ফ্যাকাসে ত্বককে করবে মসৃণ ও প্রাণবন্ত
  • প্রথম ব্যবহার থেকেই ত্বক হবে লাবণ্যময়ী

saffron soap can help you keep the skin hydrated

ব্যবহারবিধি

গোসলের সময় সারা শরীরে সাধারণ সাবানের মতই ব্যবহার করা যাবে। মুখে ব্যবহারের জন্যও উপযোগী। যেকোনো স্কিন টাইপের জন্যই এই সাবানটি ব্যবহার করা যাবে।  

SHOP NOW : https://www.stylinecollection.com/index.php?route=product/product&path=181&product_id=8965

Leave a Reply