মশার অত্যাচার থেকে আত্মরক্ষা

এই বর্ষায় পুরো দেশে চলছে মশার রাজত্ব। আর সেইসাথে প্রতিনিয়ত ডেঙ্গুতে আক্রান্ত হচ্ছে অনেক মানুষ। মশা থেকে বাঁচার প্রয়োজনে সব প্রচেষ্টা অব্যাহত থাকলেও মশার আক্রমণ থেকে রক্ষা পাওয়া যাচ্ছে কি?

ডেঙ্গু নামের এই আতঙ্ক থেকে বাঁচতে তাই অবশ্যই দরকার মশার বিরুদ্ধে যথাযথ আত্মরক্ষা। মশা থেকে বাঁচার জন্য দোকানের কেমিক্যালযুক্ত সামগ্রী ব্যবহারে ঘরের পরিবেশ দূষিত হয়।। তাছাড়া বিভিন্ন কয়েল, মশারোধক সেপ্র বা ব্যাট ব্যবহার করা বাচ্চাদের জন্য অনেক সময় ক্ষতির কারণও হয়ে দাঁড়ায়।

তাই সবচেয়ে নিরাপদ উপায়ে মশাদের আক্রমন থেকে রক্ষা পেতে ব্যবহার করুন Safe Care এর 3 Point Oil (Telon Aromatherapy) যা আপনাকে মসকিউটো বা ইনসেক্ট বাইটস থেকে প্রটেকশান দিবে দীর্ঘ ৮ ঘন্টা! ইন্দোনেশিয়ান জনপ্রিয় অ্যারোমাথেরাপি ব্র্যান্ড Safe Care এর এই মসকুইটো রিপেলেন্ট ওয়েলটি সম্পূর্ন হালাল এবং হারবাল ইনগ্রেডিয়েন্টস দিয়ে তৈরি। তাই অন্যান্য স্প্রে বা ক্রিমের মত ঝাঁঝালো গন্ধ নেই, সেইসাথে উপকারিতাও অনেক!

কী দিয়ে তৈরি Safe Care 3 Point Oil?
প্রাকৃতিক মসকুইটো রিপেলেন্ট হিসাবে eucalyptus oil ব্যবহৃত হয়ে আসছে অনেক আগে থেকেই। বিভিন্ন পরীক্ষা থেকে দেখা গিয়েছে যে ৩২% eucalyptus oil ৩ ঘন্টা পর্যন্ত প্রায় ৯৫% মশা থেকে প্রোটেকশান দিয়ে থাকে। Lavender Oil এর অ্যান্টি-ফাঙ্গাল এবং অ্যান্টিসেপটিক গুণাগুণের কারণে মশার বিরুদ্ধে কাজ করে অত্যন্ত কার্যকরি ভাবে। Eucalyptus Oil ও Lavender Oil এর সাথে Cajuput Oil, Fennel Oil, Jojoba Oil, ও Coconut Oil এর সমন্বয়ে তৈরি Safe Care 3 Point Oil। জোজোবা অয়েল এবং কোকোনাট অয়েল থাকার কারণে ত্বকের সফটনেস ও ময়েশ্চার হারানোর চিন্তাও করতে হবেনা।

কিভাবে ব্যবহার করবেন?
Safe Care 3 Point Oil রোল অন অ্যাপ্লিকেটরের কারণে ব্যবহারও খুব সহজ। আর এর বোতলটি এতটাই হ্যান্ডি যে যেখানে সেখানে বহন করতেও বেগ পেতে হবেনা। রোল অন টি যেসব ওপেন এরিয়াতে মশার কামড়ের সম্ভাবনা রয়েছে, সেখানে এপ্লাই করে নিলেই হবে। কোনো কেমিক্যালবেজড ইনগ্রেডিয়েন্ট না থাকার কারণে ছোট বাচ্চারাও এটি ব্যবহার করতে পারবে কোনো ধরনের সাইড-ইফেক্ট ছাড়া। এই বর্ষায় তাই মশার কামড়ের আতঙ্ক সাথে না নিয়ে, ব্যবহার করুন 3 Point Oil, থাকুন প্রোটেকটেড!

তবে, 3 Point Oil এর গুনাগুণ কিন্তু এখানেই শেষ নয়! স্টোমাক ব্লোটিং কমাতে, অ্যারোমাথেরাপিতে, ত্বকের ইচিনেস কমাতেও ব্যবহার করা হয় 3 Point Oil।

SHOP NOW – https://www.stylinecollection.com/index.php?route=product/product&path=247&product_id=12380

Leave a Reply