অরণ্যের সুবাসে ফেশিয়াল মিস্ট

গরমকালে ত্বকে সবচেয়ে বেশি যেই সমস্যাটি দেখা যায় তা হলো ত্বক ঘেমে যাওয়া এবং অতিরিক্ত তৈলাক্ত ভাব চলে আসা। তেল চিটচিটে চেহারায় মেকআপ যেমন ঠিকমত বসে না, তেমনি দৃষ্টিকটুও লাগে। আর আপনার স্কিন টাইপ যদি হয় অয়েলি তাহলে তো এই সমস্যার ভুক্তভোগী হিসাবে কত ঝামেলা পোহাতে হয় তা নিশ্চয়ই আপনার অজানা নয়। তবে দুশ্চিন্তার কোনো কারণ নেই। A z u r i a এর সিগনেচার কালেকশান Spirits of the Forest – Hydrating Facial Mist এই গরমকালে হতে পারে আপনার স্কিন-কেয়ার রুটিনে সবচেয়ে কাছের বন্ধু।

অর্গ্যানিক এবং প্রাকৃতিক উপায়ে যারা ত্বকের যত্ন নিতে পছন্দ করেন, তারা সবসময়ই খোঁজেন এমন কিছু যা আপনাকে নিয়ে যাবে প্রকৃতির আরও একধাপ কাছে। A z u r i a – Spirits of the Forest ঠিক তেমনই এক ধরনের হাইড্রেটিং ফেশিয়াল মিস্ট যা অরণ্যের প্রাকৃতিক সুবাসে ভরপুর। এর উপকরণগুলো সচরাচর কোনো অর্গ্যানিক ফেসিয়াল মিস্টটে পাওয়া যায় না। এতে রয়েছে গ্রিন টি, তুলসী, পেপারমিন্ট এবং টি ট্রি অয়েলের ম্যাজিকাল সব গুনাগুণ যা আপনার ত্বককে দূষিত অবস্থা থেকে মুক্তি দিয়ে করবে ইন্সট্যান্টলি রিফ্রেশড! একই সাথে ত্বকের প্রোপার হাইড্রেশানও নিশ্চিত করবে এই ফেশিয়াল মিস্টটি।


This mist gives the skin a cool sensation making you feel instantly refreshed.

A z u r i a – Spirits of the Forest – Hydrating Facial Mist ব্যবহারের উপকারিতা

  • এতে রয়েছে গ্রিন টি যা অসংখ্য অ্যান্টি অক্সিডেন্ট সমৃদ্ধ। ফলে ত্বকের ফাইন লাইন, রিংকেল ও এজিং প্রতিরোধে এর কোনো জুড়ি নেই। এছাড়াও গ্রিন টির anti-inflammatory গুনাগুণ ত্বকের রেডনেস কিংবা অতিরিক্ত রোদে ত্বকের ইচিনেস ও নির্জীবতা দূর করে।
  • ত্বকের অতিরিক্ত তেল চিটচিটে ভাব দূর করবে এই ফেশিয়াল মিস্টটি। এটি ব্যবহারের সাথে সাথে এক ধরনের কুলিং সেনসেশান আপনার ত্বকে নিয়ে আসবে ইন্সট্যান্টলি রিফ্রেশ ভাব।
  • এতে রয়েছে টি-ট্রি অয়েল যা ব্যাকটেরিয়ার হাত থেকে আপনার ত্বককে দিবে সুরক্ষা। ফলে একনে বা পিম্পলের সমস্যা দূর হবে নিয়মিত ব্যবহারে।
  • তুলসী বা ব্যাসিল লিফ আমাদের চেহারায় লাবন্যতা ফিরিয়ে আনে। স্কিন টেক্সচার উন্নত করে ত্বকের তারুণ্য ভাব ফিরিয়ে আনে এবং প্রাকৃতিক ভাবে গ্লোয়িং করে।
  • এর ওয়াটার বেসড ময়েশ্চার ইনগ্রেডিয়েন্টস ত্বকের হাইড্রেশান বজায় রাখে। ফলে শুষ্ক ত্বকের যত্নেও এটি ব্যবহার করা যাবে নির্দ্বিধায়।
  • এতে রয়েছে পেপারমিন্ট যা ত্বককে পুনরুজ্জীবিত করতে সাহায্য করে।

ব্যবহার প্রক্রিয়া

প্রতিদিন ত্বক স্কিনজিং এর পর ফেশিয়াল মিস্টটি সারা মুখে কয়েকবার স্প্রে করে নিন। মেক আপের আগে ত্বক প্রাইম করতেও এটি ব্যবহার করতে পারবেন। এমনকি, মেকআপ সেটিং স্প্রে হিসাবেও ব্যবহার করতে পারবেন এই ফেশিয়াল মিস্ট। গরমকালে যখনই ত্বকে রিফ্রেশনেসের প্রয়োজন পরবে, মুখ ঠিকমত ধুয়ে কয়েকবার স্প্রে করে নিলেই আপনি ফিরে পাবেন আপনার কাঙ্ক্ষিত রিফ্রেশড স্কিন।

SHOP NOW : https://www.stylinecollection.com/index.php?route=product/product&product_id=11754

Leave a Reply