Styline Celebrating Women’s Day with HUGE Discounts!

আন্তর্জাতিক নারী দিবসের শুভেচ্ছা সকল স্টাইলাইনারকে! এই বছর দারুন সব অফারে স্টাইলাইন কসমেটিকসের সাথে উদযাপন করুন আন্তর্জাতিক নারী দিবস। স্টাইলাইনারদের জন্য বিশেষ এই দিনটিকে আরও আকর্ষনীয় করে তুলতে আমাদের তিন দিন ব্যাপি আয়োজনে উপভোগ করুন ডিসকাউন্ট ডিলস ৯ মার্চ পর্যন্ত।

Ribana এর সকল অর্গ্যানিক ও হ্যান্ডমেইড সাবান এবং হেয়ারকেয়ার সামগ্রীতে থাকছে ফ্ল্যাট ১০% ডিসকাউন্ট। সারাবছর সবার পছন্দের শীর্ষে থাকা স্যাফরন গোট’স মিল্ক সোপ, কার্বন সোপ কিংবা কোল্ড প্রেসড নারকেল তেল এখন তাই পাচ্ছেন সবচেয়ে সাশ্রয়ী মূল্যে।
রিবানার সব প্রোডাক্ট দেখুন এই লিঙ্কে – http://bit.ly/styline_ribana

ক্লিনজিং, টোনিং কিংবা মেকআপ রিমুভিং; বিভিন্ন ক্ষেত্রেই প্রতিনিয়ত ব্যবহৃত হচ্ছে কটন প্যাড। আর এবার স্টাইলাইনে সব সুপারওমেনরা ৭ থেকে ৯ মার্চ কটন প্যাডের উপর উপভোগ করতে পারবেন ৫০ টাকা ডিসকাউন্ট! অর্থাৎ, ১০০ পিস সুপার সফট কটন প্যাড এখন পাচ্ছেন মাত্র ১৫০ টাকায়। অন্যান্য কসমেটিকস একসেসরিসেও থাকছে ফ্ল্যাট ২৫% ডিসকাউন্ট। দেখুন এই লিঙ্কে –  http://bit.ly/sty_cos_accessories

অফার কিন্তু আরও আছে! কোকোনাট অয়েল কেয়ার বিডি এর সব প্রোডাক্টের উপর পাচ্ছেন ফ্ল্যাট ১০% ডিসকাউন্ট। Coconut Oil Care BD এর প্রোডাক্ট Bangladesh Council of Scientific and Industrial Research (BCSIR) – বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদ দ্বারা সার্টিফাইড। এই প্রোডাক্টগুলোতে কোন কৃত্রিম কেমিক্যাল বা প্রিজারভেটিভ নেই, তাই সেনসিটিভ স্কিনে কোন সাইড-ইফেক্টের ভয় নেই।
ফুল অ্যালবাম লিংক – http://bit.ly/styline_coconut_oil_care_bd

এখানেই শেষ না! Safe Care এর সব প্রোডাক্টেও থাকছে ২৫% ফ্ল্যাট ডিসকাউন্ট। এসেনশিয়াল অয়েলের কতখানি ক্ষমতা তা Safe Care ব্যবহার না করলে বিশ্বাসই করতে পারবেন না। এপ্লাই করার কয়েক সেকেন্ডের ভিতরেই এটি কাজ করতে শুরু করে পেইন রিলিফ রোল ওন এবং রিফ্রেশিং ওয়েল
Safe Care এর সবগুলো প্রোডাক্ট একসাথে দেখুন – http://bit.ly/styline_safecare

ব্যাগ ভর্তি করে শপিং হবে তাহলে এবার Women’s Day তে! আমাদের অনলাইন এবং আউটলেটে একসাথে চলবে এই অফারগুলো ৭ থেকে ৯ মার্চ পর্যন্ত। নিশ্চয়ই মিস করছেন না?

Leave a Reply