মাশরুম কথন ১ 🍄 Styline এবং মাশরুম

স্টাইলাইনের নতুন হট ফেভারিট প্রোডাক্ট হলো মাশরুম – লাইভ (লাইভ মাশরুমকে অনেকেই কাঁচা মাশরুম বলে থাকেন) অরগ্যানিক মাশরুম। একবারে ফার্ম-ফ্রেশ। যেদিন হারভেস্ট করা হয়, সেইদিনই অথবা পরের দিন ডেলিভারিতে পাঠিয়ে দেয়া হয় 😎

বাটন মাশরুম


কোনো-রকম প্রিজারভেটিভ নাই, একবারে অরগ্যানিক উপায়ে চাষ হয় বলে মাশরুমের সেল্ফ-লাইফ থাকে ১-২ সপ্তাহ। ডেলিভারি পাওয়ার পর সিদ্ধ করে ডিপ-ফ্রিজে রাখলে টিকবে অনেক দিন। প্রাইসটাও হাতের নাগালের মধ্যে, যারাই কিনছেন একসাথে বাটন মাশরুম এবং হোয়াইট ওয়েস্টার মাশরুম একসাথে অর্ডার করেছেন। মার্কেট থেকে যারা Canned মাশরুম কিনে অভ্যস্ত, তাদের জন্য অনেক বেটার চয়েস। একটা ক্যানের মধ্যে ২৫০মিলিতে কয়টা হাতে গোনা মাশরুম থাকে, আর আমাদের ২৫০ গ্রাম পুরোটাই তাজা মাশরুম, পরিমানে অনেক বেশি, কম্পেয়ার করে দেখতে পারবেন।


আমাদের উদ্দেশ্য হেলদি লাইফস্টাইল প্রমোট করা, আর আমরা তাই খুঁজে বের করেছি এরকম ব্র্যান্ডগুলোকে যারা ফ্রেশ এন্ড অরগ্যানিক মাশরুম তৈরি করছে। যারাই আমাদের মাশরুম কিনেছে, তাদের কথা হলো ফ্রেশ মাশরুমের স্বাদ পুরাটাই ডিফারেন্ট, খেতে গেলেই বুঝা যায়.

হোয়াইট ওয়েস্টার মাশরুম


আমরা আপাতত সপ্তাহে ২ দিন মাশরুম ডেলিভারি করি, যেনো একবারে ফ্রেশ মাশরুম পাঠানো যায়. রবিবার এবং বুধবার। আজকেও অনেক অর্ডার আমরা পাঠিয়ে দিয়েছি, এবং আপনাদের হাতে পৌঁছেও গিয়েছে এতক্ষনে।


অনেকের মনে প্রশ্ন আসতে পারে আমাদের হিজাবের পাশাপাশি ছিল কসমেটিক্স, হঠাৎ করে মাশরুম কেনো। কসমেটিক্স আমরা যখন ২০১৮ সালে শুরু করেছিলাম, আমাদের উদ্দেশ্য ছিলো সেইফ এন্ড ন্যাচারাল প্রোডাক্ট আপনাদের কাছে নিয়ে আসা. এজন্যই মার্কেটের সব ব্র্যান্ডের বদলে আমরা টার্গেট করেছিলাম শুধুমাত্র হালাল এন্ড অরগ্যানিক কসমেটিকস সেল করবো। বর্তমানে COVID19 সিচুয়েশনে সেইফ, হেলদি আর ন্যাচারাল খাদ্য হয়ে গিয়েছে সময়ের দাবি। আমরাও আমাদের অরগ্যানিক প্লাটফর্মটি আরো বড় করে আপনাদের সামনে নিয়ে এসেছি হেলদি ফুড সহ। ফ্রেশ এন্ড অরগ্যানিক মাশরুম সেই প্রচেষ্টার একটা বড় অংশ।  

কীভাবে অর্ডার করবেন মাশরুম?

নিজেই মোবাইল App বা ওয়েবসাইট থেকে অর্ডার করে ফেলতে পারেন – https://styl.ws/OjSbJD
App থেকে প্রথম অর্ডারে থাকছে ১০০ টাকা ডিসকাউন্ট।


#healthystyliner #mushroomaday #mushroomstory #healthyfood #organicmushroom