জুমাহ ফেস্ট ১৩ – ঈদের শপিং নিয়ে খুব বেশি টেনশন করছেন কী?

প্রতিটি জুমাহ ফেস্টই অন্য ফেস্টগুলো থেকে অনন্য, নতুন নতুন কালেকশন, থিম আর নতুন এতগুলো ডিসকাউন্ট! যতদিন যাচ্ছে আরো পরিসর বড় হচ্ছে এবং আরো বেশি মানুষজন শপিং করতে চলে আসছে ফেস্টে.

ভাবতে অবাক লাগে এবং একই সাথে কিছু ভালোলাগা কাজ করে কত মানুষজন সারাটা সপ্তাহ ধরে অপেক্ষা করেন কখন পরের জুমাহ ফেস্ট আসবে, আর কখন ব্যাগ ভরে আমাদের ওয়েবসাইট বা অ্যান্ড্রয়েড অ্যাপ থেকে শপিং করবেন.

১৩-তম জুমাহ ফেস্ট ২টি কারণে গুরুত্বপূর্ণ.

 

প্রথমেই বলি ঈদের ড্রেস অর্ডার করার শেষ দিন হচ্ছে এই শুক্রবার, ড্রেস অর্ডার করার পর ৫-৬ দিন লাগছে বানাতে. অনেকেই ড্রেস LAUNCH হওয়ার পর অনেক তথ্য নিয়েছেন, এবং তাদের অনেকেই অপেক্ষা করছেন আরেকটু টাইম নিয়ে কালেকশন দেখে অর্ডার করতে, তাদের জন্য কিন্তু শুক্রবারই শেষ দিন. আর আপনাদেরকে ডিসিশন-মেকিং-এ আরেকটু সুবিধা করে দিতে এই জুমাহ ফেস্টে আবায়া ফ্যাশনের যেকোনো ঈদ ড্রেসে ১০% ডিসকাউন্ট থাকছে – নিজেকে অর্ডার করতে হবে আর অর্ডারের পর আমরা ফোন করে measurement & বাকি কাস্টমাইজেশন জেনে নিবো. একদম সহজ প্রসেস.

সেকেন্ডলি, প্রথমবারের মতন আমরা নিয়ে আসছি COMBO অফার – একাধিক ক্যাটেগরী থেকে পছন্দের প্রোডাক্টটি অর্ডার করলেই থাকছে ডিসকাউন্ট. ঈদের দিন ফ্যামিলি নিয়ে একসাথে ঘুরতে যাবেন, ম্যাচিং কিছু থাকবে না তা কি হয়? তাই আপনার জন্য, আপনার “উনার” জন্য আর আপনার LITTLE PRINCE এর জন্য নিয়ে আসছি ইন্টারেস্টিং কিছু COMBINED PACKAGE. প্রথমবার বলে অনেক কনফিউশন থাকতে পারে, তার জন্য আমরা তো প্রস্তুত আছিই – ফেসবুক ম্যাসেজ-বক্সে, ফোনে, ভাইবারে বা ওয়েবসাইট লাইভ-চ্যাটে.

আসুন তাহলে শুরু হয়ে যাক জুমাহ ফেস্ট শপিং. সব প্রোডাক্ট একসাথে দেখতে – http://bit.ly/styline_jumah_fest

জুমাহ ফেস্টের শপিং কীভাবে করবেন?

আমাদের ওয়েবসাইট (www.stylinecollection.com) বা অ্যান্ড্রয়েড APP থেকে (ডাউনলোড লিংক – https://goo.gl/TWJC61) নিজের অর্ডার নিজেই প্লেস করে ফেলুন – ডিসকাউন্টেড প্রাইসে আমাদের রেগুলার & সামার-ফ্রেন্ডলি কালেকশনগুলো. নির্ধারিত প্রোডাক্টের ডিসকাউন্ট শুধুমাত্র শুক্রবার সকাল ১১টা – শনিবার সকাল ১১টা পর্যন্ত ওয়েবসাইট/ APP থেকে নিজে অর্ডারের জন্য প্রযোজ্য.

Leave a Reply