Styline Proudly Announcing Jumah Fest

জুমাহ দিনটি সবসময়ই আমাদের কাছে একটু অন্যরকম – অফিস বা ভার্সিটি বন্ধ থাকে, আর অন্যান্য যেকোনো দিনের চেয়ে দিনটি মুসলিমদের কাছে বেশি পবিত্র. এই দিনে আপনি যেনো আরেকটু সময় নিয়ে আমাদের কালেকশনগুলো খুঁজে দেখতে পারেন আর পেতে পারেন এক্সক্লুসিভ কিছু ডিসকাউন্ট, তার জন্য আমরা নিয়ে এসেছি জুমাহ ফেস্ট. মাত্রই গত সপ্তাহে শুরু হওয়া এই অফার শুধুমাত্র শুক্রবারের জন্য প্রযোজ্য হবে এবং প্রতিটি শুক্রবারই আমরা নিয়ে আসবো নতুন কিছু কালেকশন!

 

মুসলিম নারীদের রেগুলার পোশাকের অন্যতম অনুসঙ্গ হচ্ছে হিজাব. অলরেডি বাংলাদেশে আমরা দেখেছি একটু সুন্দর, ক্ল্যাসি আর ভ্যারাইটি হিজাবের চাহিদা অনেক বেড়েছে. ব্যাপারটা যখন শপিং-এর, তখন কে না চায় হাতে একটু সময় নিয়ে কোনরকম টেনশন ছাড়া পছন্দের প্রোডাক্টগুলো ঘুরেফিরে দেখতে? আর যুগটা যখন অনলাইন শপিং-এর আর সাথে যখন আছে স্টাইলাইন, তখন হিজাব শপিং হয়ে উঠুক আরো কনভেনিয়েন্ট. ছুটির দিনের আয়েশী শপিংয়ে আপনার হাতে ডিসকাউন্ট প্রাইসে টপ-কোয়ালিটি আর এক্সক্লুসিভ কিছু কালেকশন পৌছে দিতে জুমাহ ফেস্ট আমাদের একটি ক্ষুদ্র প্রয়াস. আর সাথে থাকছে স্টাইলাইন পার্টনারদের থেকেও ড্রেস আর হিজাব পিন & এক্সেসরিজের উপরে নানাবিধ অফার.

 

জুমাহ ফেস্টের শপিং কীভাবে করবেন?

আমাদের ওয়েবসাইট (www.stylinecollection.com) বা অ্যান্ড্রয়েড APP থেকে (ডাউনলোড লিংক – https://goo.gl/TWJC61) নিজের অর্ডার নিজেই প্লেস করে ফেলুন – ডিসকাউন্টেড প্রাইসে আমাদের রেগুলার & সামার-ফ্রেন্ডলি কালেকশনগুলো. নির্ধারিত প্রোডাক্টের ডিসকাউন্ট শুধুমাত্র শুক্রবার সকাল ১১টা – শনিবার সকাল ১১টা পর্যন্ত ওয়েবসাইট/ APP থেকে নিজে অর্ডারের জন্য প্রযোজ্য.

 

সব প্রোডাক্ট একসাথে দেখতে ভিজিট করুন এই লিঙ্কে – http://bit.ly/styline_jumah_fest

অ্যান্ড্রয়েড APP থেকে কীভাবে অর্ডার করবেন – https://youtu.be/JCt1G_jzuWM

 

4 Comments

  • My brother recommended I may like this blog. He used to be
    totally right. This submit actually made my day. You can not consider just how so much time I had spent for this info!
    Thanks!

  • I’m impressed, I have to admit. Seldom do I encounter a blog that’s equally educative and entertaining, and let me tell you, you
    have hit the nail on the head. The issue is an
    issue that too few folks are speaking intelligently about.

    Now i’m very happy that I found this during my search for
    something regarding this.

  • You’re so awesome! I do not suppose I’ve truly read through a single thing like this before.
    So nice to find somebody with some genuine thoughts
    on this topic. Seriously.. many thanks for starting this up.
    This web site is something that is required on the internet, someone with a bit of originality!

Leave a Reply