The Largest Jumah Fest with 859 Products!

৫০-তম জুমাহ ফেস্ট! আর এবারের ফেস্ট ডেট পরেছে একবারে পারফেক্ট টাইমে – ঈদের জাস্ট আগে. ঈদের আগে আমাদের লাস্ট জুমাহ ফেস্ট কিন্তু এটাই!

৮৫৯ প্রোডাক্ট (সব ঈদ হিজাব, সাথে ইনার-ক্যাপ এন্ড হ্যাঙ্গার, ঈদ এক্সেসরিজ) থাকছে এবারের জুমাহ ফেস্টে, এখন পর্যন্ত আমাদের সবচেয়ে বড় আয়োজন!  ৮৫৯ টি প্রোডাক্টে ৭.৫% ফ্ল্যাট ডিসকাউন্ট! আর সব কিন্তু ঈদের হিজাব আর ইনার-ক্যাপ 🙂

অনেকেই হয়তো অপেক্ষা করছেন ঈদের আগে লাস্ট মোমেন্টে আমরা বড় কোনো ডিসকাউন্ট দিবো! সেই সম্ভাবনা তেমন একটা নাই, কেননা টপ কালেকশন গুলো যেভাবে সেল হচ্ছে, শেষের দিকে আর নাও থাকতে পারে! আর তাই আমরা আশা করছি ডিসকাউন্ট-প্রেমী কাস্টোমাররা শপিং করবে এই জুমাহ ফেস্টে (৮ জুন), ঈদের আগে শেষ জুমাহ ফেস্ট!

এবারের ফেস্ট ব্যতিক্রম আরো একটি কারণে – আমাদের যেকোনো আউটলেটে প্রথমবারের মতন  চালু রাখবো জুমাহ ফেস্ট! তার মানে – আপনি আউটলেট থেকে শপিং করলেও ঈদের কালেকশনগুলোতে পাবেন ৭.৫% ডিসকাউন্ট! যারা জানেননা এখনো, আমাদের আউটলেট গুলো আছে – শ্যামলী রিং রোড, যমুনা ফিউচার পার্ক আর চিটাগং ফিনলে স্কয়ারে. যেকোনো ডিটেইল্স জানতে কল করতে পারেন +8801755731835 (অফিস টাইম সকাল ১০টা থেকে রাত ৮টা).

আমাদের নতুন অ্যান্ড্রয়েড অ্যাপ থেকে খুব সহজেই অর্ডার করতে পারবেন দ্রুত, ডাউনলোড লিংক – http://bit.ly/sl_android

আর ওয়েবসাইট তো আছেই – http://bit.ly/styline_jumah_fest

বিশেষ দ্রষ্টব্য – জুমাহ ফেস্ট অনলাইন অর্ডার শুধু ওয়েবসাইট এবং মোবাইল অ্যাপের ক্ষেত্রে প্রযোজ্য!

অ্যান্ড্রয়েড অ্যাপ কাস্টোমার ফিডব্যাক – http://bit.ly/styline_app_exp

Leave a Reply