All in Sale Shopping Festival 2020

#STYLNEAIS2020

সেপ্টেম্বরের শেষ সপ্তাহ মানেই কিন্তু স্টাইলাইনে শুরু All in Sale. হেলথি, অর্গানিক কসমেটিকস, মডেস্টি আর হিজাব সকল ধরণের প্রোডাক্টসে পাবেন ৭০% পর্যন্ত ডিসকাউন্ট২৬শে সেপ্টেম্বর থেকে শুরু হয়ে ২৮শে সেপ্টেম্বর পর্যন্ত চলবে All in Sale. এর প্রতিটা দিনই সাজানো হয়েছে নানান অফারে। যেখানে ১০০০ এর বেশি প্রোডাক্টস আর ৩০টিরও বেশি ফেবারিট ব্র্যান্ডস আছে।

কেমন হবে All in Sale?

এটি কিন্তু শুধুমাত্র একটি সেল উইক না, এটি একটি শপিং ফেস্টিভ্যাল যেখানে স্টাইলাইনে কানেক্টেড থাকে সকল হেলথি আর মডেস্ট শপার্স। তাইতো আমরা এই All in Sale এর প্রতিটা দিনকেই স্পেশাল বানাতে হাজির হবো বিভিন্ন চমক নিয়ে।

প্রতিটা দিনই যা যা থাকছে,

  • হিজাবের উপর ৪০%, ৩০%, ২০% এবং ১৫% ডিসকাউন্ট
  • কসমেটিকস ব্র্যান্ড Puresh এর উপর ৫০% ডিসকাউন্ট
  • মডেস্ট ড্রেস, লং গাউন এবং পার্টি ওয়্যার এর উপর ৭০% পর্যন্ত ডিসকাউন্ট
  • অর্গানিক কেয়ার ব্র্যান্ড Hair Food, Coconut Oil Care Bd, Ribana, Coco Sesame, Lailatil আপনার পছন্দের এইসব গুলো ব্রান্ডের উপর অফার চলবে প্রতিদিনই
  • আর ড্রেসের জন্যে প্রতিদিনের বেস্ট ডিল চলবে Decent Attire, Safia Sathi, Blush Collections, Encore, Sundas Dress নিয়ে
  • হেলথি খাবারদাবার কেন বাদ যাবে কেন ! নাটস এন্ড সীডস, মাশরুম, Khaasfood, Neofarmers এর উপর ডিসকাউন্ট থাকছে ৭%-২৫% পর্যন্ত।

Best Deals of All in Sale:

২৬ সেপ্টেম্বর (Modest Shoppers Day): এই দিনটা পুরোপুরি ডেডিকেটেড আমাদের মডেস্ট শপার্স দের জন্যে। এদিন পাচ্ছেন Buy 2 Get 2 কারণ জানেনই তো একের চেয়ে দুই ভালো। অফার থাকছে Orris Braid Silk হিজাবের উপরও। এছাড়াও আছে Autumn Delight এর উপর ১০% ডিসকাউন্ট।

২৭ সেপ্টেম্বর (Healthy Lifestyle Day): এই দিনের অফারটি একটু বেশিই জোস্ আর এক্সাইটিং হতে যাচ্ছে। কারণ আপনারা জানেন কিছুদিনের আগের হেলথি কম্বো চলছিলো স্টাইলাইনে, যেগুলো ছিল ডিসকাউন্ট অফারেই ১২০০ টাকা এবং ৯৭৫ টাকা। সেই কম্বোগুলোর মাঝে থেকে সবচেয়ে জনপ্রিয় Weight loss Combo এবং Hair fall Combo কম্বোতে All in Sale উপলক্ষে আরো ১০০ টাকা কমে হচ্ছে ১১০০ টাকা এবং ৮৭৫ টাকা আরো পাচ্ছেন Buy One Get One অফার Mareah Forever Perfumed Talcum Powder এ।

২৮ সেপ্টেম্বর (Self Order Day): এই দিনে ওয়েবসাইট এবং অ্যাপ থেকে অর্ডার করলে প্রতি অর্ডার-এ পাবেন ১০০ টাকা ডিসকাউন্ট (সর্বোচ্চ দুটি অর্ডার-এ)

খুঁটিনাটি All in Sale স্পেশাল:


এবারের All in Sale কে আরো বেশি এক্সাইটিং করে তুলতে আয়োজন করা হয়েছে একটি Giveaway কনটেস্টের, যেখানে সর্বোচ্চ ৩জন শেয়ারদাতার জন্যে থাকবে ২০০০ টাকার সারপ্রাইস গিফট বক্স
আর আপনিও ফিচার্ড হতে পারেন Styline পেইজে। এজন্যে যা করতে হবে, এই শপিং ফেস্টিভ্যাল থেকে কেনা ফেভারিট প্রোডাক্ট এর ছবি সোশ্যাল মিডিয়াতে আপলোড করতে হবে #STYLINEAIS2020 এই হ্যাশট্যাগ ব্যবহার করে। এছাড়াও এই হ্যাশট্যাগ ব্যবহার করে আপনি অফারগুলো সম্পর্কে থাকবেন সবসময় আপডেটেড।

All in Sale এখন পর্যন্ত স্টাইলাইনের সবচাইতে বড় শপিং ফেস্টিভাল। Healthy, Modesty and Organic যেকোন কিছুর জন্যেই ওয়ান স্টপ প্ল্যাটফর্ম হিসেবে স্টাইলাইনে পৌঁছে গেছে আপনাদের দরোজায়। আসুন তাহলে একসাথেই সেলিব্রেট করি প্রিয় মার্কেটপ্লেসে প্রিয় ফেস্টিভ্যাল।