How Styline Android App Is Solving Your “Facebook Wait” Problem?

How to Order from App

Black Friday শপিং ফেস্টিভ্যাল শুরু হয়েছে ২৯ নভেম্বর,আর ফেসবুক + ইনস্টাগ্রাম ইনবক্সে জমা হচ্ছে প্রতিদিন অনেক অনেক ম্যাসেজ আর কমেন্ট। সময়মতন রিপ্লাই দেয়া হচ্ছে না – আমরা বুঝতে পারছি এটা আপনাদের অনেকের মধ্যেই কিছুটা ক্ষোভ তৈরি করছে। আপনাদেরকে বেস্ট অফারগুলো ডিসপ্লে করে তারপর টাইমলি সার্ভ করতে পারছি না – এটা আমরাও চাই না। আমাদের কাস্টোমার সার্ভিস টিমকে প্রস্তুত করা হয়েছে বাড়তি প্রেসারের জন্য, তারপরও দ্রুত আপনাদেরকে সার্ভ করতে না পারার যেই ব্যর্থতা — তার কোনো অজুহাত আসলে নাই।

Android App ডাউনলোড লিংক: http://bit.ly/sl_android

আমাদের Tech টিম গত কয়েক বছর ধরে একটা সুপার-কুল android app নিয়ে আসতে আপ্রাণ চেষ্টা করে গেছে যেনো আপনারা সহজেই, দ্রুত এবং ভালোভাবে অর্ডার করতে পারেন। গত বছরের Black Friday, এ বছরের anniversary sale এবং All in Sale টাইমে আমাদের অনেক কিছু শিখার ছিলো এবং আমরা বুঝেছি যে আমাদের কাস্টোমার-বেইজ যেভাবে বড় হচ্ছে, আমাদেরকে আসলে SUSTAINABLE কোনো সমাধান নিয়ে আসতেই হবে।
এজন্যই আমরা সময় নিয়ে তৈরি করেছি আমাদের app, এবং অলরেডি app ব্যবহারের যেই প্রবলেমগুলো ছিলো, সেগুলো সমাধান করা হয়েছে যেনো আমাদের কাস্টোমারদের জন্য আমরা বেস্ট এক্সপেরিয়েন্স নিয়ে আসতে পারি।

App থেকে অর্ডারের অনেক রকমের সুবিধার একটা হচ্ছে অতিরিক্ত ৫% ডিসকাউন্ট এপ্লাই হয়ে যাবে নিজে থেকেই – প্রতিটি অর্ডারে। আপনার পছন্দের প্রোডাক্টগুলো Wishlist-এ নিয়ে রাখতে পারবেন যেনো পরে নিজের পছন্দ মতন সময়ে অর্ডার করতে পারেন। স্টাইলাইনে সবসময় কোন কোন নতুন প্রোডাক্ট আসছে, কোন প্রোডাক্ট-গুলো সবচেয়ে পপুলার, এমনকি অফিসিয়াল launching এর আগেই নতুন প্রোডাক্ট-গুলো দেখা – সবই সম্ভব হবে App থেকে। কাস্টোমারদের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ হচ্ছে যেকোনো সময় অর্ডার করলেই instantly অর্ডার কনফাৰ্ম হয়ে যাবে, কাস্টোমার representative এর রিপ্লাই-এর জন্য বসে থাকতে হবে না অথবা স্টক শেষ হয়ে যাচ্ছে কিনা এই দুশ্চিন্তাও থাকবে না।

Customers Engagement in our App

এটা এমন একটা চার্ম, যে কয়েক মাসের মধ্যেই হাজার হাজার মানুষ অর্ডার করতে শুরু করেছে App থেকে এবং সবাই আমাদেরকে জানিয়েছে তাদের ইনবক্সে ওয়েইট করার এই প্রবলেমটা সমাধান হয়েছে।

এতো এতো ডিসকাউন্টে Black Friday শপিং করাটা একটা ফান, আর এই মজাটা আরো বেড়ে গিয়েছে App শপিং-এর জন্য!

আমাদের App ডাউনলোড করে ফেলুন – http://bit.ly/sl_android

Leave a Reply