New Styline Dress Outlet Launched at Shyamoli

নতুন বছরের শুরুতেই হয়ে গেল আমাদের নতুন ড্রেস আউটলেট Launching Program। গত ১২ জানুয়ারি অত্যন্ত উৎসবমুখর একটি  বিকেলে আমরা উদ্বোধন করি আমাদের নতুন Styline Dress স্টোর।

নতুন ড্রেস স্টোর ঘুরে দেখছেন কাস্টোমাররা

শ্যামলীতে আমাদের হিজাব স্টোরটির পাশেই করা হয়েছে নতুন স্টোরটি। আপনাদের শপিং এক্সপেরিয়েন্সকে আরো বিস্তৃত করতে তাই এখন হিজাবের পাশাপাশি মডেস্ট ড্রেস খুঁজে পাবেন একই ঠিকানায়।স্টাইলাইন ড্রেসের নতুন এই স্টোরটিতে আপনি আপনার পছন্দমত ড্রেসটি ট্রায়াল দিয়ে বেছে নিতে পারবেন আরও সহজে। স্টাইলাইনের প্রতিটি মডেস্ট ড্রেস, শ্রাগ, লং স্কার্ট, আবায়া, বোরখা ও এক্সক্লুসিভ কালেকশান এখন থেকে পাওয়া যাবে স্টোরেই। আর সাথে থাকছে আমাদের ড্রেস পার্টনার ব্র্যান্ডগুলোর সব নতুন এবং এক্সক্লুসিভ কালেকশন। আর পাশের স্টোরে আরো বড় পরিসরে আমাদের নতুন সব ব্র্যান্ড এর  হালাল কসমেটিক্স সাজানো হয়েছে।

শ্যামলী স্টোরে পাওয়া যাচ্ছে নতুন হিজাব কালেকশান

Launching Ceremony তে কাস্টোমারদের উপস্থিতি ছিল সাড়া জাগানো। বিকেলের শুরুটা আমরা করি স্টাইলাইন পরিবারের সকলে মিলে একসাথে কেক কেটে।সেইসাথে Introduce করা  হয় আমাদের নতুন কসমেটিক্স পার্টনার MINTIQUE। MINTIQUE এর পক্ষ থেকে ছিলেন owner বুশরা আপু।
এছাড়া, দিনটির সবচেয়ে আকর্র্ষনীয় দিক ছিল ‘ফুচকা ফেস্ট’। হিজাব এবং মডেস্ট ড্রেস শপিং এর সাথে সাথেই চলছিল আমাদের  আনলিমিটেড ফুচকা খাওয়ার আসর। সেইসাথে র‍্যাফেল ড্র কুপন ছিল সেদিন প্রতিটি পারচেসের সাথে, তাই কাস্টোমারদের মধ্যে ছিল গিফটস জেতার এক্সাইটমেন্ট।

চলছে ফুচকা ফেস্ট

অনলাইনের পাশাপাশি আমরা স্টোরের মাধ্যমে ছড়িয়ে যাচ্ছি পুরো দেশব্যাপী যা পুরোটাই সম্ভব হয়েছে আপনাদের জন্য। ফেসবুক পেজ ও ওয়েবসাইটের গন্ডি পেরিয়ে, আমাদের তিন বছরের পথচলায় এই প্রথম ড্রেস আউটলেট ওপেন করেছি আমরা শ্যামলীতে। তাই এখন থেকে হিজাব, ড্রেস আর কসমেটিকস শপিং হবে একসাথেই!

Location – শ্যামলী রিং রোড আউটলেট, ঢাকা

হক সাহেবের গ্যারেজের উল্টা দিকে, আইডিয়াল আই কেয়ার সেন্টার বিল্ডিং এর দোতলা.

ফোন +8801318552054

গুগল ম্যাপ লিংক – https://goo.gl/maps/maFAB1J5WkE2

Leave a Reply