Pearl in The Ocean – কেনো ২০২০ শীতকালের বেস্ট হিজাব?

Launching এর আগেই হিজাব-লাভার্সদের মধ্যে সাড়া ফেলেছে Pearl in The Ocean ট্রাভেল কালেকশন। আশা করছি পুরো শীতকাল জুড়েই ক্রেইজ থাকবে ১৫-টি হট-ফেভারিট কালারে সাজানো এই হিজাব কালেকশনের। আসুন দেখে নেই কেনো সবাই খুঁজছে এই হিজাব-গুলো।

কাভারেজ

আমরা যখন প্লেইন শিফন হিজাব নিয়ে আসলাম মিড-অক্টোবরে, দ্রুতই অসম্ভব জনপ্রিয়তা অর্জন করলো, কিন্তু সাইজটা মিডিয়াম কাভারেজ হওয়ায় অনেকেই আরো বড় কাভারেজ খুঁজছিলেন। আপনাদের কথা আমরা শুনেছি, Pearl in The Ocean হিজাব এসেছে অনেক অনেক লার্জ কাভারেজে।

প্লেইন শিফন সাইজ – ১৮৫ সেমি * ৮৫ সেমি (৭২ ইঞ্চি * ৩০ ইঞ্চি).
Pearl in The Ocean সাইজ – ২০০+ সেমি * ৮৫ সেমি (৮০+ ইঞ্চি * ৩০ ইঞ্চি).

আমাদের লক্ষ্য ছিলো ট্রাভেল অথবা বাইরে ঘুরতে যাওয়ার সময় যেনো খুব সহজেই ক্যারি করতে পারেন এই হিজাব, বারবার কাভারেজ ঠিক করতে না হয়, এই প্রমিজ থেকেই এসেছে এতো লার্জ কাভারেজের আইডিয়া।

ম্যাটেরিয়াল

Pearl in The Ocean হিজাবে আমরা ব্যবহার করেছি সুপার সফ্ট দুবাই চেরি ইমপোর্টেড ম্যাটেরিয়াল, যেটা অনেক কমফোর্টেবল, টেকসই এবং মজবুত, ট্রাভেলের সময় এরকম হিজাবই তো দরকার হবে যেটা একই সাথে আপনাকে ক্ল্যাসি লুক দিতে পারবে, আবার আপনি রাফ ইউজ করতে পারবেন। দেশের বাইরে ট্রাভেল হয়তো বন্ধ, তাই বলে কি দেশের বাইরের ভালো ভালো ম্যাটেরিয়ালে তৈরি হিজাব পরবো না?
শুধু ম্যাটেরিয়াল না, হিজাব ডিটেইলস তৈরি করা হয়েছে অনেক যত্ন এন্ড প্ল্যান করে. দুই-দিকে ১৩ টি লেয়ারে সাজানো ১০৪ টি পার্ল – আপনার লুকে আনবে ক্ল্যাস এন্ড এলিগেন্স।

প্রাইস

এতো এতো সুবিধা এন্ড এতো ভালো কোয়ালিটি – প্রাইস কত হতে পারে বলুন তো? মাত্র ৩৯৯ টাকা। আমরা চেয়েছি প্রিমিয়াম এই হিজাবটি যেনো সবার সামর্থের মধ্যে থাকে, এবং সবাই পছন্দের সবগুলো কালার কিনতে পারেন। আর তাছাড়া করোনা ভাইরাসে দেশের ইকোনোমি কিছুটা weak, সো আমরা সেদিক থেকে চিন্তা করেছি প্রফিট কম করার, এবং সবার কাছে পৌঁছে যাওয়ার।

কালার্স ভ্যারিয়েশন

১৫টি কালারে এসেছে Pearl in The Ocean হিজাবটি। এটা শুধু ১৫ টি আলাদা কালারই না, আমাদের ব্র্যান্ড-টিমের R&D এবং ট্রাভেলের থিম থেকে উঠে উঠেছে কালার-গুলো।

প্রাইস অনেক রিজনেবল, কালার ভ্যারিয়েশন, বেস্ট ম্যাটেরিয়াল, এন্ড লার্জ কাভারেজ এই হিজাবকে দিয়েছে যেকোনো পরিবেশে হিজাব-কে ক্যারি করার ফ্লেক্সিবেল এন্ড ক্ল্যাসি এক্সপেরিয়েন্স। কোনো সন্দেহ নেই দেশে এবং দেশের বাইরে, শহরে এবং গ্রামে যেকোনো ট্রাভেলে আপনার বেস্ট চয়েজ হবে Pearl in The Ocean হিজাব কালেকশনটি। তো কোন কালার-গুলো কিনছেন আপনি? ইনস্টাগ্রামে ভ্রমণের সুন্দর ছবিগুলোতে আমাদেরকে ট্যাগ করতে (@stylinelive) ভুলবেন না কিন্তু।

আর বিকাশের ১০% ক্যাশব্যাক অফার থাকছে ৩১ ডিসেম্বর পর্যন্ত।

সেইফ ভ্রমণ ইজ মাস্ট। পছন্দের হিজাবগুলোর সাথে প্ল্যান করে অর্ডার করে ফেলুন আমাদের ট্রাভেল কালেকশন মাস্ক – https://www.stylinecollection.com/index.php?route=product/category&path=435

Pearl in The Ocean হিজাবের কালারগুলো দেখতে – https://www.stylinecollection.com/index.php?route=product/category&path=434