ধানমন্ডি ফেয়ারে “জিতে নাও জিতিয়ে দাও” অফার!

আপনারা ইতিমধ্যেই জেনে গেছেন আমাদের ধানমন্ডি ফেয়ার সম্বন্ধে, তারপরেও মনে করিয়ে দেই আরেকবার, আগামী ১৪ – ১৭ জুন ধানমন্ডি দৃক গ্যালেরিতে সকাল ১১ টা – রাত ৯টায় আমাদের ঈদ ফেয়ার. স্টল নম্বর – ১৩ ও ১৪. আমরা থাকছি আপনাদের অপেক্ষায় 🙂

নতুন কিছু চমক থাকছে ধানমন্ডিবাসীর জন্য!
এছাড়া আমাদের ঈদ এক্সক্লুসিভ সব কালেকশন থাকছে ফেয়ারে। সাথে থাকছে সব পপুলার হিজাব কালেকশন সহ নতুন হিউজ কালেকশন. থাকছে হিজাব হ্যাঙ্গার,  নেকলেস, হিজাব পিন সহ আরো অনেক কিছু.

ফেয়ারে আপনাদের কেনাকাটা আরো Exiting করতে এই প্রথম “জিতে নাও, জিতিয়ে দাও” অফার নিয়ে আসছি শুধুমাত্র আপনাদের জন্য!

 

প্রশ্ন : “জিতে নাও, জিতিয়ে দাও” অফার কাদের জন্য?

=> মেলায় আগত সকল ক্রেতাদের জন্য.

প্রশ্ন : কিভাবে পাবো এই অফার?
=> খুবই সহজ, আপনার পরিচিত যেকোনো ২ জন ফেয়ার থেকে শপিং করলেই আপনি পাচ্ছেন এই অফার!

প্রশ্ন : কিভাবে?

=> আপনি ফেয়ারে আমাদের স্টলে কেনাকাটা করলেই পাচ্ছেন একটি কুপন এবং আপনার পরিচিত ২ জন শপিং-এর সময় এই কুপন ব্যবহার করলেই আপনি পেয়ে যাবেন এই অফার.

 

প্রশ্ন : অফারটি জিতলে কি থাকছে?
=> আমাদের ঈদ কালেকশন থেকে আপনার পছন্দের যেকোনো একটি হিজাব. ইন্টারেস্টিং বিষয় হচ্ছে আপনি নিজেই কিন্তু পছন্দ করে ফেলতে পারবেন কোন হিজাবটি নিতে চান.

প্রশ্ন : আর যারা আমার রেফারেন্সে কিনছে তাদের জন্য কি থাকছে?
=> যারা আপনার আমন্ত্রণে কিনছে তারাও পাচ্ছেন এই অফার. তারাও একটি করে কুপন পাবেন এবং তাদের আমন্ত্রণে নতুন কেউ ফেয়ার স্টলে শপিং করার সময় এই কুপন ব্যবহার করলে তারাও উপহার হিসেবে পাবেন ঈদ কালেকশন থেকে তাদের পছন্দের যেকোনো একটি হিজাব.
প্রশ্ন : আমি অফারটি জিতেছি কিনা কীভাবে বুঝবো?
=> ফেয়ার চলাকালে আমরা আপনাদের শপিং-এর সকল লগ লিখে রাখি এন্ড ফেয়ার শেষ হলে আমরা মিলিয়ে দেখবো কে কে জিতেছেন. তখন আমরা আপনাকে ফোন করে আপনার হিজাব গিফটটি পাঠিয়ে দিবো.

তাহলে আর দেরি কেন, জিতে নিতে চলে আসুন দৃক গ্যালেরিতে আর জিতিয়ে দিতে পাঠিয়ে দিন দৃক গ্যালারিতে!

Leave a Reply