15% Discount in Shyamoli Dress Store!

গত ১২ জানুয়ারি অত্যন্ত উৎসবমুখর একটি বিকেলে আমরা উদ্বোধন করি আমাদের নতুন Styline Dress স্টোর। আর নতুন এই ড্রেস আউটলেট লঞ্চিং উপলক্ষ্যে আমাদের কাস্টোমাররা বিশেষ কোনো অফার পাবেন না, তা কি আর হয়?

নিউ ড্রেস আউটলেটে তাই আপনাদের জন্য থাকছে স্টাইলাইনের নিজস্ব ড্রেসগুলোর উপর ১৫% ছাড়! আপনাদের শপিং এক্সপেরিয়েন্সকে আরো বিস্তৃত করতে শ্যামলীতে আমাদের হিজাব স্টোরটির পাশেই করা হয়েছে নতুন ড্রেস স্টোর। হিজাবের পাশাপাশি এখন থেকে মডেস্ট ড্রেসও খুঁজে পাবেন একই ঠিকানায়।

নতুন স্টোরে স্টাইলাইনের নিজস্ব কালেকশানের প্রতিটি ড্রেস সাজানো হয়েছে বিশাল পরিসরে। এখানে আমাদের সবগুলো ডিজাইনের স্যাম্পল শুধু না, থাকবে বেশ কিছু রেডিমেড সাইজও। তাই আপনার মানানসই সাইজ বেছে নিতে পারবেন খুব সহজে। সেই সাথে, আপনার পছন্দমত ড্রেসটি ট্রায়াল দিয়ে নেওয়ার সুযোগতো আছেই! স্টাইলাইনের সব মডেস্ট ড্রেস, আবায়া, বোরখা, কাফতান আর প্রচুর ভ্যারিয়েশনের কাভার আপস ১৫% ডিসকাউন্টে নিয়ে নেওয়ার সুযোগ তাহলে এখনি! আর সাথে আমাদের টপ ব্র্যান্ডগুলোর নতুন এবং এক্সক্লুসিভ কালেকশন তো থাকছেই।

তবে জানিয়ে রাখি, ১৫% ডিসকাউন্ট অফারটি পাবেন শুধুমাত্র আমাদের শ্যামলী ড্রেস স্টোরে ৮ থেকে ১২ ফেব্রুয়ারি পর্যন্ত। তাই দেরি না করে আজই চলে আসুন!

Location – Shyamoli Blossom, 38/3, শ্যামলীর রিং রোড, হক সাহেবের গ্যারেজের উল্টা দিকে (আইডিয়াল আই কেয়ার সেন্টারের দোতলায়).

Business hour 11 am – 8 pm

Contact – 01318552054
গুগল ম্যাপ লিংক – https://goo.gl/maps/maFAB1J5WkE2

Leave a Reply