All In Sale 2019 – The Largest Styline Shopping Fest

STYLINE নিয়ে আসছে সপ্তাহব্যাপী শপিং ফেস্টিভাল ALL IN SALE। আট দিনের দীর্ঘ এই শপিং ফেস্টে হিজাব, ড্রেস এবং কসমেটিকসের সকল প্রোডাক্টে ৫০% পর্যন্ত ডিসকাউন্ট সহ থাকবে অনেক অনেক আকর্ষণীয় অফার। আমাদের অটোমেটেড অর্ডার প্রসেস, স্টোর এবং প্রতিটি প্রোডাক্ট লাইনের সাথে সবাইকে পরিচয় করিয়ে দিতে প্রতিদিনই থাকছে নতুন নতুন ইভেন্ট। এই শপিং ফেস্টিভালটি আমাদের সব স্টোর এবং অনলাইনে একযোগে চলবে ২১ সেপ্টেম্বর থেকে ২৮ সেপ্টেম্বর পর্যন্ত। 

আটদিন ব্যাপী শপিং ফেস্টিভাল

All In Sale আমাদের জন্য শুধুমাত্র কোন সেল উইক না, এটা মডেস্ট শপিংকে ঘিরে একটা শপিং ফেস্টিভাল – যেখানে আমরা কানেক্ট করবো ১৫ লাখের উপরে মডেস্ট শপারদেরকে। “Beauty Has Many Colors” এই থিমে আরও অনেক নতুন নতুন ডিল নিয়ে চলে আসছে ২১ সেপ্টেম্বর থেকে ২৮ সেপ্টেম্বর। হিজাবের শুদ্ধতায় যেকোনো রঙে নিজেকে সাজাতে স্টাইলাইনে খুঁজে পাবেন নানা রঙের আর ডিজাইনের হিজাব এন্ড মডেস্ট ড্রেস।

যেমন হবে ALL IN SALE

  • আমরা আমাদের ALL IN SALE এর প্রতিটা দিনকেই স্পেশাল বানাতে চাই আর তাই প্রতিদিনই আমাদের কাস্টমারদের জন্য থাকছে নতুন নতুন চমক।
  • ২১ সেপ্টেম্বর (শনিবার) BOGO অফার। একটি কিনলে একটি ফ্রি -নির্দিষ্ট কিছু কালেকশনে (Daisy in pearl & Falling stone)।
  • ২২ সেপ্টেম্বর (রবিবার) সেলফ অর্ডার ডে। ওয়েবসাইট এবং অ্যাপ থেকে অর্ডার করলে প্রতি অর্ডার-এ ১০০ টাকা ডিসকাউন্ট (সর্বোচ্চ দুটি অর্ডার-এ)।
  • ২৩ সেপ্টেম্বর (সোমবার) মার্কেটপ্লেস ডে। Styline একটি লাইফস্টাইল মার্কেটপ্লেস, আর তা থেকেই আমাদের মার্কেটপ্লেস ডে। কমপক্ষে দুটি প্রোডাক্ট লাইন থেকে Purchase করলেই অন্যসব All In Sale ডিসকাউন্ট এর উপর additional 5% off।
  • ২৪ সেপ্টেম্বর (মঙ্গলবার) আউটসাইড ঢাকা শপিং ফেস্ট। মিনিমাম ১৫০ টাকার প্রোডাক্ট কিনলেই ডেলিভারি চার্জ ২৫ টাকা শুধুমাত্র ঢাকার বাইরে।
  • ২৫ সেপ্টেম্বর (বুধবার) ফ্রি ডেলিভারি ডে। যেকোনো পার্সেলে ডেলিভারি চার্জ ফ্রি
  • ২৬ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) বাল্ক শপিং ডে। বাল্ক মানেই অনেক অনেক শপিং। মাত্র ৪০০০ টাকার শপিং করলেই additional 10% off.
  • ২৭ সেপ্টেম্বর (শুক্রবার) দি ডে ফর কসমেটিকস। এইদিনটি আমাদের হালাল এবং অরগানিক কসমেটিকস প্রিয় মানুষদের জন্য। থাকবে পাঁচটি exciting COMBO আর প্রতি purchase এ একটি করে স্যাশে প্যাক।
  • ২৮ সেপ্টেম্বর (শনিবার) রিটেইল ডে। আমাদের অনলাইন এর পাশাপাশি আছে চারটি স্টোর; ঢাকা, চট্টগ্রাম এবং সিলেট । আর যারা স্টোর থেকে Purchase করে থাকেন তাদের জন্য এইদিনটি। এটিই আমাদের All In Sale এর শেষদিন। প্রতি Purchase এ পাবেন নিশ্চিত গিফট এবং টপ পাঁচজন Customer পাবেন একটি করে মডেস্ট ড্রেস।

STYLINE-ফার্স্ট মডেস্ট লাইফ স্টাইল মার্কেটপ্লেস ইন বাংলাদেশ

স্টাইলাইন বাংলাদেশের প্রথম মডেস্ট লাইফ স্টাইল মার্কেটপ্লেস যেখানে ৫০+ ব্র্যান্ডের হিজাব, মডেস্ট ড্রেস, হালাল এন্ড অরগ্যানিক কসমেটিকস পাচ্ছেন নিজেদের পছন্দ অনুযায়ী। শুধুমাত্র মডেস্ট মার্কেটকে টার্গেট করে ডেডিকেটেড প্লাটফর্ম প্রতিষ্ঠা করার পর গত ৪ বছরে মডেস্ট লাইফস্টাইল ফলোয়ারদের মনে বিশেষ জায়গা করে নিয়েছি আমরা। বাংলাদেশের নতুন জেনারেশনের ফিমেল অনলাইন শপারদের কাছে তাই মডেস্ট শপিং মানেই স্টাইলাইন। 

Styline – a #FashionTech Journey

Styline এ আমাদের ভিশন হচ্ছে টেকনোলজির বেটার ইউটিলাইজেশন মাধ্যমে লাইফস্টাইল লাভার্সদের রেগুলার শপিং-রিলেটেড প্রবলেমগুলো সমাধান করা, আর সেখান থেকেই আমাদের চিন্তাভাবনা জুড়ে চলে এসেছে কিভাবে আমরা #FashionTech হিসাবে বড় পরিসরে কাজ করতে পারি। 

আমাদের New Android App শপিংকে করেছে আরো  সহজ, দ্রুত এবং স্মার্ট। ফেসবুকের চেয়ে ৯৩% দ্রুত অর্ডার প্লেস করতে পারবেন App দিয়ে, আর App এর যেকোনো অর্ডারে থাকছে ৫% এক্সট্রা ডিসকাউন্ট। এছাড়াও আপনি পারবেন আপনার পছন্দের প্রোডাক্টটি আমাদের উইশ লিস্ট-এ রাখতে এবং আপনার রেফারাল কোডটি শেয়ার করে পাবেন Reward Point। All in Sale এর সেকেন্ড দিনে (২২ সেপ্টেম্বর) App এবং ওয়েবসাইট অর্ডারে থাকছে এক্সট্রা ১০০ টাকা ডিসকাউন্ট।  

New Android App – http://bit.ly/sl_android

রিটেইল শপিং এক্সপেরিয়েন্স

অনলাইনে আমাদের ব্যাপক জনপ্রিয়তার পর লাইফস্টাইল প্রোডাক্টের “নিজ হাতে ধরে ফিল করা” – এই চাহিদার কথা বিবেচনা করে আমরা সেটাপ করেছি ৪টি রিটেইল স্টোর – শ্যামলী, যমুনা ফিউচার পার্ক, চিটাগং আর সিলেটে। হিজাব, ড্রেস আর কসমেটিকসের ক্রেতারা আমাদের স্টোরে এসেও পছন্দের প্রোডাক্টগুলো কিনতে পারবেন। All In Sale এর সব অফার অনলাইনের পাশাপাশি থাকছে আমাদের সবগুলো স্টোরেও।
Store Location: http://bit.ly/sl_store_loc

আসুন আমরা সবাই মিলে একসাথে Celebrate করি

গত এপ্রিলে আমরা সপ্তাহ ব্যাপী Anniversary Sale Festival এর আয়োজন করেছিলাম। তবে আসছে All In Sale আমাদের এখন পর্যন্ত সবচেয়ে বড় শপিং ফেস্টিভাল হতে যাচ্ছে। তবে আর কেন দেরি, দেশের প্রথম মডেস্ট লাইফ স্টাইল মার্কেটপ্লেসের সর্ববৃহৎ শপিং ফেস্ট এ অংশ নিন আপনিও

Leave a Reply