দারুন সব অফারে ভরপুর COSMETICS DAY!

স্টাইলাইন ALL IN SALE ২০১৯ এ আমরা প্রথমবারের মত পালন করেছিলাম কসমেটিকস ডে। এবার BLACK FRIDAY SHOPPING FEST এ আবারও নিয়ে এলাম Cosmetics Day! ৩ ডিসেম্বর কসমেটিকস ডে তে, Black Friday অফারগুলোর পাশাপাশি আমরা নিয়ে এসেছি আপনাদের জন্য আরও দারুণ কিছু অফার। হালাল ও অর্গ্যানিক কসমেটিকস ব্যবহারের প্রতি সচেতনতা বৃদ্ধি করতেই মূলত আমাদের এই উদ্যোগ।


কী কী থাকছে COSMETICS DAY তে?

কসমেটিকস ডে-কে কেন্দ্র করে এই প্রথমবারের মত আমরা Launch করছি ৩ ধরনের কসমেটিকস Accessories। এর মধ্যে থাকছে সিলিকন ফেসমাস্ক অ্যাপ্লিকেটর, শাওয়ার ক্যাপকাঠের চিরুনি। আপনার প্রতিদিনের রুপচর্যায় এই জিনিসগুলো বলতে গেলে MUST HAVE! তাই, ৩ ডিসেম্বর থেকে শুধু কসমেটিকসই নয়, এর সাথে আপনার চাহিদা অনুযায়ী Accessories ও একসাথে নিয়ে নিতে পারবেন স্টাইলাইন থেকেই।
নতুন Accessories দেখুন এই লিঙ্কে – http://bit.ly/sty_cos_accessories

Cosmetics Day তে আপনার প্রিয় কসমেটিক্স পারচেসে জিতে নিন ফ্রি স্যাম্পল স্যাশেট! যার মানে, প্রত্যেক অনলাইন অর্ডারে আপনি নিশ্চিত ভাবে পাচ্ছেন আমাদের যে কোনো পার্টানারের টপ কসমেটিকসগুলো ট্রায়ালের সুযোগ। তবে এবার এই সুযোগটি থাকছে শুধুমাত্র প্রথম ৮০ টি অর্ডারে। তাই অর্ডার করতে হবে দ্রুত!

কসমেটিক্স ডের অন্যতম আকর্ষণ কোরিয়ান প্রিমিয়াম স্কিনকেয়ার ব্র্যান্ড PURESH, এর যেকোনো প্রোডাক্ট অর্ডার করলেই পেয়ে যাবেন ৩০% ফ্ল্যাট ডিসকাউন্ট! Puresh একটি সুপার প্রিমিয়াম কোরিয়ান স্কিন-কেয়ার লাইন যা তুরস্ক থেকে হালাল সার্টিফাইড, এই কসমেটিকসগুলো বাংলাদেশের আবহাওয়ায় ত্বকের ধরন অনুযায়ী খুব কার্যকর।

‘পিওর’ এবং ‘ফ্রেশ’ মানেই পিউরেশ। GIMDES থেকে হালাল সার্টিফাইড এই ব্র্যান্ডটি বিশ্বাস করে ‘হেলথ সেন্টারর্ড বিউটি’ তে। তাই স্বাস্থ্যের ক্ষতি হবে এমন কোনো ইনগ্রেডিয়েন্টসই পিউরেশ কসমেটিক্সে ব্যবহার করা হয় না। স্কিন কেয়ার রেঞ্জের প্রতিটি আইটেমে তাই নেই কোনো সিলিকন কমপাউন্ড, প্যারাবিন, পেট্রোলিয়াম, যেকোনো সিনথেটিক প্রিজারভেটিভ, এলকোহল, SLS, SLES, ALS, ALES অথবা কোনো ধরণের ডিটারর্জেন্ট। এমনকি, কোনো কৃত্রিম কালার বা ফ্রেগনেন্সও নেই Puresh এর প্রোডাক্টগুলোতে।

Puresh এর সব প্রোডাক্ট দেখতে পাবেন এখানে: http://bit.ly/sty_puresh

এখানেই শেষ নয়! Cosmetics Day তে পারচেস করুন ৫০০০ টাকার কসমেটিক্স এবং জিতে নিন স্টাইলাইনের পক্ষ থেকে আকর্ষনীয় GIFT HAMPER! ব্যাগ ভর্তি কসমেটিকস শপিং করার দিন কিন্তু আজকেই!

আমাদের কসমেটিকস COMBO-গুলো দেখে নিতে পারেন এখানে

আমাদের সব টপ কসমেটিকস গুলোর খুঁজে পাবেন এই লিঙ্কে.

Leave a Reply