STYLINE Celebrating Fashion Friday 4-8 December!

২০১৭ সাল থেকে আমরা উদযাপন করে আসছি ব্ল্যাক ফ্রাইডে ক্যাম্পেইন, এ বছর মডেস্ট ফ্যাশন এন্ড লাইফস্টাইলকে আরো সহজে কাস্টোমারের কাছে পৌঁছে দিতে আমরা এই শপিং ফেস্টকে সাজিয়েছি নতুন নামে – ফ্যাশন ফ্রাইডে। শপিং ফেস্টের মূল থিম কিন্তু একই – বছরের BIGGEST FASHION FESTIVAL! শপিং উৎসব চলবে ৪-৮ ডিসেম্বর পর্যন্ত।

৫০% পর্যন্ত ডিসকাউন্টের পাশাপাশি আমরা মডেস্ট ফ্যাশন এন্ড হেলদি লাইফস্টাইলকে হাইলাইট করতে নিয়ে এসেছি ডেডিকেটেড সেলিব্রেশন ডে। সাথে থাকছে ১০% বিকাশ ক্যাশব্যাক। আর অন্যতম আকর্ষণ হিসাবে থাকছে ১-টাকা হিজাব (৬ ডিসেম্বর ডিটেলস দেখুন নিচে)।
সব প্রোডাক্ট একসাথে দেখতে – https://www.stylinecollection.com/index.php?route=product/category&path=437

স্টাইলাইন হিজাব, ড্রেস এবং আমাদের পার্টনার হিজাব, ড্রেস, কসমেরিকস এন্ড ফুড আইটেমে থাকছে ৫০% পর্যন্ত ডিসকাউন্ট – প্রতিদিনই।

৪ ডিসেম্বর: BUY 2 GET 1 day (+10% bkash Cashback)
ফ্রি প্লেইন শিফন হিজাব!

প্রতিবারের মতন এবারো ক্যাম্পেইন শুরু হচ্ছে স্পেশাল BUY 2 GET 1 ক্যাম্পেইন দিয়ে। এবারের B2G1 অফারে থাকছে মোস্ট হাইপড নতুন ট্রাভেল কালেকশনের PEARL IN THE OCEAN ২ টি হিজাব কিনলেই ১টি প্লেইন শিফন হিজাব ফ্রি। আর প্লেইন শিফন ফ্রি হিজাবটি আমরা দিবো ঝকঝকে নতুন ১৫-টি কালার থেকে। Details – https://www.facebook.com/1600554386869815/posts/2995632347362005/


৪ ডিসেম্বর একটি নয়, থাকছে ২টি B2G1. সেকেন্ড BUY 2 GET 1 থাকছে আমাদের ক্লাসিক কালেকশন লুরেক্স হিজাবে: ২০+ কালার থেকে পছন্দ করে ফেলতে পারেন যেকোনো ৩-টি, আর Pay করবেন মাত্র ২-টির দামে, ৬৬০ টাকায়। Details – https://www.facebook.com/1600554386869815/posts/2995659064026000

৫ ডিসেম্বর: সেলফ-অর্ডার ডে
যেকোনো সেলফ-অর্ডারে ১০০ টাকা এক্সট্রা ডিসকাউন্ট!

যারা আমাদের App/Website ব্যবহার করেন তাদের জন্য অন্যতম বড় একটি সেলিব্রেশন ডে, নতুন করে তেমন কিছু বলার নাই. “ff100” এই কুপনটি ব্যবহার করলেই পাবেন এক্সিস্টিং সব অফারের সাথে আরো ১০০-টাকা ডিসকাউন্ট। App লিংক – https://styl.ws/app

৬ ডিসেম্বর – সেলিব্রেটিং ফ্যাশন
+ ১-টাকা হিজাব

প্রথমবারের মতন আমরা উদযাপন করছি এই দিনটি – আমাদের প্লাটফর্মে মডেস্ট ফ্যাশনকে হাইলাইট করতে, এবং নিয়ে আসছি এক্সক্লুসিভ কিছু আউটলুক, আমাদের ডিজাইনার টিম কেয়ারফুলি পিক করেছেন বেশ কিছু টপ আউটফিট – যেখানে থাকছে ড্রেস, হিজাব, এন্ড ফ্যাশন মাস্কের ফুল সেট. প্রাইস থাকছে অনেক রিজনেবল – অলমোস্ট ৫০% ডিসকাউন্টে। যেই আউটলুক-টাই পছন্দ করুন না কেন, পুরো সেট মাত্র ১৫২৯ টাকা।

এদিনের অন্যতম আকর্ষণ হিসাবে থাকছে ১-টাকা হিজাব, যেগুলো শুধুমাত্র ওয়েবসাইট এন্ড App থেকে অর্ডার করা যাবে, এবং শুধুমাত্র কয়েক-ঘন্টার জন্য এই সুযোগটি থাকবে। কখন থেকে অর্ডার করতে পারবেন, এটা থাকছে সারপ্রাইজ, সো ওয়েবসাইট/App-এ চোখ রাখতে হবে।

৭ ডিসেম্বর – ১২-টাকা ডেলিভারি ডে

এদিন আপনি ছোট-বড় যেই পার্সেল কিনেন না কেন, মাত্র ১২ টাকা ডেলিভারি চার্জ।
স্পেশালি যারা ঢাকার বাইরে থাকেন যেকারনে নরমাল টাইমে ডেলিভারি চার্জ ১২০ টাকা (আউটসাইড ঢাকা), অনেকেই চিন্তা করেছেন ডেলিভারি চার্জ আরেকটু কম হলেই পছন্দের হিজাব বা ড্রেস কিনতে পারতেন। তাদের জন্য পারফেক্ট দিন এটা। এমনিতেই প্রোডাক্টে ৫০% পর্যন্ত ডিসকাউন্ট, তারপর আবার ডেলিভারি চার্জ নিয়ে চিন্তা নাই, বিকাশে পে করলে আরো ১০% ক্যাশব্যাক।

৮ ডিসেম্বর – সেলিব্রেটিং হেলদি লাইফ-স্টাইল

COVID19 আমাদেরকে দেখিয়ে দিয়েছে কেনো হেলদি লাইফস্টাইল এতো গুরুত্বপূর্ণ। গত জুন মাসে তাই আমরা স্টাইলাইন প্লাটফর্মে নিয়ে এসেছি হেলদি ফুড আইটেম, আর সাথে আছে সেইফ এন্ড ন্যাচারাল কসমেটিক্স এন্ড কেয়ার প্রোডাক্ট – যেনো আপনাদেরকে উৎসাহিত করতে পারি হেলদি, ন্যাচারাল এন্ড অরগ্যানিক লাইফ লিড করতে। আপনাদের কথা চিন্তা করে একটি দিন আমরা সেলিব্রেট করতে চাই একসাথে, এদিন যারা ১৫০০ টাকার উপরে শপিং করবেন, তারা পাচ্ছেন খাসফুডের পক্ষ থেকে ১০০ মিলি একটা মধু ফ্রি। যারা ৩০০০+ টাকার শপিং করবেন তারা মধুর সাথে আরো পাচ্ছেন এক্সোটিক হারবাল টি – ৫টি ফ্লেভারে, যেটা আমরা নিয়ে এসেছি শ্রীলংকা থেকে।

সো কোনদিন শপিং করছেন আপনি?

আর হ্যা, আমাদের শপিং ফেস্টকে ফ্রেন্ডস এন্ড ফ্যামিলির সাথে শেয়ার করতে ভুলবেন না, ইভেন্টের হ্যাশট্যাগ – #STYLINEFF20

ফেসবুক ইভেন্ট ডিটেইলস – https://www.facebook.com/events/406868013695828/