LET’S CELEBRATE A DAY FOR COSMETICS!

স্টাইলাইন কসমেটিক্স সবসময় অনুপ্রাণিত করে এসেছে রুপচর্চায় অর্গ্যানিক ও প্রাকৃতিক উপাদান ব্যবহারের প্রতি। কেননা, আমরা যতই আধুনিক বিশ্বের দিকে এগিয়ে যাই না কেন, সৌন্দর্যচর্চায় প্রাকৃতিক উপাদানের জয়জয়কার কখনো কমবে না। অর্গ্যানিক কসমেটিকসের নিয়মিত ব্যবহারে ত্বকের কোনো ধরনের দীর্ঘমেয়াদি ক্ষতি নিয়েও চিন্তা করতে হয় না।

হালাল ও অর্গ্যানিক কসমেটিক্স ব্যবহারের প্রতি সচেতনতা বৃদ্ধি করতে এবার স্টাইলাইন ALL IN SALE উইকে আমরা এই প্রথমবারের মত পালন করছি COSMETICS DAY! ২৭ সেপ্টেম্বর যেকোনো কসমেটিকস পারচেসে UPTO 20% ডিস্কাউন্টের পাশাপাশি আমরা নিয়ে এসেছি আপনাদের জন্য আরও দারুণ কিছু অফার।

কী কী থাকছে COSMETICS DAY তে?

💖 Cosmetics Day তে আপনার প্রিয় কসমেটিক্স পারচেসে জিতে নিন ফ্রি স্যাম্পল স্যাশেট! যার মানে, প্রত্যেক অনলাইন অর্ডারে আপনি নিশ্চিত ভাবে পাচ্ছেন আমাদের যে কোনো পার্টানারের টপ কসমেটিকসগুলো ট্রায়ালের সুযোগ।

💖 এই প্রথমবারের মত আমরা Launch করছি তিনটি ভিন্ন COSMETICS COMBO! গ্লোয়িং স্কিন কেয়ার কম্বো, অ্যান্টি হেয়ার ফল কম্বোঅ্যাকনে কন্ট্রোল কম্বোতে পাচ্ছেন ভিন্ন ভিন্ন ব্র্যান্ডের টপ প্রোডাক্টসগুলো একই সাথে ব্যবহারের মাধ্যমে বেস্ট রেসাল্ট। সেইসাথে শুধু মাত্র ২৭ ও ২৮ সেপ্টেম্বর এই COMBO গুলো থাকবে প্রমোশনাল প্রাইসেও। আপনার স্কিন ও হেয়ার কেয়ারের জন্য কাঙ্খিতটি বেছে নেওয়ার সুযোগ কিন্তু এখনই!

SHOP NOW : https://www.stylinecollection.com/index.php?route=product/product&product_id=13430&search=combo

SHOP NOW : https://www.stylinecollection.com/index.php?route=product/product&product_id=13431&search=combo

SHOP NOW : https://www.stylinecollection.com/index.php?route=product/product&product_id=13433&search=combo

💖 এখানেই শেষ নয়! Cosmetics Day তে পারচেস করুন ৫০০০ টাকার কসমেটিক্স এবং জিতে নিন স্টাইলাইনের পক্ষ থেকে আকর্ষনীয় GIFT HAMPER! ব্যাগ ভর্তি কসমেটিকস শপিং করার দিন কিন্তু আজকেই!

এবার আমাদের COSMETICS DAY তে অংশ নিন আপনিও এবং লুফে নিন আমাদের সব হালাল ও অর্গ্যানিক কসমেটিকসে ফাটাফাটি ডিসকাউন্টের পাশাপাশি এই দারুণ অফারগুলোও!

ALL IN SALE উইকে আমাদের সব টপ কসমেটিকস গুলোর খুঁজে পাবেন এই লিঙ্কে – https://www.stylinecollection.com/index.php?route=product/category&path=273 

Leave a Reply