স্টাইলাইন Black Friday শপিং ফেস্ট: ৫০% পর্যন্ত ডিসকাউন্ট!

বছর-ঘুরে আরো একবার চলে এসেছে নভেম্বর, আর সাথে স্টাইলাইনার্স-দের জন্য আমরা নিয়ে এসেছি Black Friday শপিং ফেস্টিভ্যাল। 

২৯ নভেম্বর থেকে ৬ ডিসেম্বর পর্যন্ত অনলাইন এন্ড স্টোরে থাকছে ২০০০+ কালেকশনে  ডিসকাউন্ট, নতুন প্রোডাক্ট Launching, ফ্রি ডেলিভারি ডে, ওয়েবসাইট আর মোবাইল App শপিং-এ বিশেষ অফার, ২৫+ পার্টনারদের ড্রেস, হিজাব আর কসমেটিক্স কালেকশনে অনেক রকমের অফার, আর নতুন প্রোডাক্ট-লাইন জুয়েলারির সব কালেকশনে BOGO-সহ ডিফারেন্ট ডিসকাউন্ট!

দেশের সবচেয়ে বড় মডেস্ট লাইফস্টাইল মার্কেটপ্লেসে আমরা একত্রিত করেছি হিজাব, মডেস্ট  ড্রেস আর হালাল-অরগ্যানিক প্রোডাক্টের টপ সব ব্র্যান্ড-গুলোকে।


কেনো শপিং করবেন এবারের Black Friday শপিং ফেস্টে 

বাংলাদেশের সবচেয়ে বড় মডেস্ট মার্কেটপ্লেস স্টাইলাইনে এখন আছে ৫০+ ব্র্যান্ড, ২০০০+ নতুন হিজাব অ্যান্ড ড্রেসের এক্সক্লুসিভ ডিজাইন, কেমিক্যাল ফ্রি সব হালাল এবং অরগ্যানিক কসমেটিকস। আর আপনার শপিং এর আনন্দ দ্বিগুণ করতে স্টাইলাইন মার্কেটপ্লেসে যোগ হয়েছে স্টাইলাইন জুয়েলারি।

এতো পার্টনার আর প্রোডাক্ট নিয়ে Black Friday শপিং ফেস্ট সাজিয়েছি আমরা অনেক অনেক অফারে – স্টাইলাইনের নিজের এবং পার্টনার-প্রোডাক্টগুলোতে।

আমাদের ওয়েবসাইট আর মোবাইল App দিয়ে অর্ডার করলেই থাকছে অতিরিক্ত ডিসকাউন্ট। আর অর্ডার করতে পারবেন কোনো রকমের ফেসবুক ইনবক্সে অপেক্ষা ছাড়াই। 

এবার রূপচর্চা থেকে সাজসজ্জা সবই হবে স্টাইলাইনের সাথে। ইভেন্ট পেইজ – https://www.facebook.com/events/528145714694786/


Black Friday 2019 এ কী কী থাকছে?

স্টাইলাইন ব্ল্যাক ফ্রাইডের প্রতিটি দিন ডিজাইন করা হয়েছে নতুন নতুন সব অফার নিয়ে। আর সাথে তো আছেই ৮-দিন ধরে সব প্রোডাক্টের উপরে ৫০% পর্যন্ত ডিসকাউন্ট!

  • ২৯ নভেম্বর (শুক্রবার) BOGO অফার (সিলেট স্টোরে ৩০ নভেম্বর শনিবার); একটি কিনলে একটি ফ্রি – Royal Paradise & Floral Folk কালেকশনে এই অফারটি প্রযোজ্য হবে শুধুমাত্র ২৪ ঘন্টার জন্য।
  • ৩০ নভেম্বর (শনিবার) Self-order Day; ওয়েবসাইট এবং অ্যাপ থেকে অর্ডার করলে প্রতি অর্ডার-এ আরো ১০০ টাকা ডিসকাউন্ট (একজনের জন্য সর্বোচ্চ দুটি অর্ডারে প্রযোজ্য)। 
  • ০১ ডিসেম্বর (রবিবার) Marketplace Day; Styline একটি লাইফস্টাইল মার্কেটপ্লেস, যেখানে আপনি হিজাবের পাশাপাশি কসমেটিক্স, মডেস্ট ড্রেস, হিজাব এক্সেসরিজ এন্ড জুয়েলারি শপিং করতে পারেন। কমপক্ষে দুটি প্রোডাক্ট লাইন থেকে Purchase করলেই অন্যসব ব্ল্যাক ফ্রাইডে ডিসকাউন্ট এর উপর additional ১০% off।
  • ০২ ডিসেম্বর (সোমবার) Free Delivery Day; যেকোনো পার্সেলে ডেলিভারি চার্জ ফ্রি, ঢাকা অথবা ঢাকার বাইরে বাংলাদেশের যেকোনো প্রান্তে।
  • ০৩ ডিসেম্বর (মঙ্গলবার) Cosmetics Day; এইদিনটি আমাদের হালাল এবং অরগানিক কসমেটিকস প্রিয় মানুষদের জন্য। কসমেটিকসে থাকবে বিশেষ অনেক ডিল।
  • ০৪ ডিসেম্বর (বুধবার) Bulk Shopping Day; বাল্ক মানেই অনেক অনেক শপিং। একসাথে ৩০০০+ টাকার শপিং করলেই থাকছে অতিরিক্ত ১০% ডিসকাউন্ট! 
  • ০৫ ডিসেম্বর (বৃহস্পতিবার) Modest Dress Day; স্টাইলাইন এন্ড পার্টনারদের নানা রকমের ড্রেসের উপরে থাকছে ডিসকাউন্ট, পাশাপাশি স্টাইলাইন অটাম কালেকশনে থাকছে ৩৫% ডিসকাউন্ট।
  • ০৬ ডিসেম্বর (শুক্রবার) Retail Day (সিলেট স্টোরে ০৭ ডিসেম্বর শনিবার)। আমাদের স্টোরগুলোতে (শ্যামলী, JFP, চট্টগ্রাম এবং সিলেটে) স্টোর পারচেজে থাকছে গিফট, তাছাড়াও থাকবে Buy Two Get One free অফার!


অফিস কিংবা বাসায় বসে স্টাইলাইন প্রোডাক্ট কিনতে:

নিউ জেনারেশনের মডেস্ট শপিং মানেই স্টাইলাইন মার্কেটপ্লেস। প্রতিদিনের কর্মব্যস্ততায় শপিং হবে না, তা তো হতেই পারে না। অফিস কিংবা ঘরে বসে শপিং-এর সুবিধা স্টাইলাইন দিয়ে যাচ্ছে বিগত চার বছর ধরে। ফেসবুকে ইনবক্স করে অপেক্ষা করা আর না, এখন স্মার্ট শপিং হবে অ্যাপ এবং ওয়েবসাইট থেকেই। আমাদের অ্যাপ এবং ওয়েবসাইট ব্যাবহার করে খুব সহজেই পাবেন আপনার প্রিয় স্টাইলাইন হিজাব, ড্রেস, কসমেটিকস এবং জুয়েলারি।

Android App – http://bit.ly/sl_android
iOS App link – http://bit.ly/styline_ios
Website- https://www.stylinecollection.com/


টাচ অ্যান্ড ফিল রিটেইল এক্সপেরিয়েন্স: 

অনলাইনে আমাদের ব্যাপক জনপ্রিয়তার পর লাইফস্টাইল প্রোডাক্টের “নিজ হাতে ধরে ফিল করা” – এই চাহিদার কথা বিবেচনা করে আমরা সেটাপ করেছি ৪টি রিটেইল স্টোর – শ্যামলী, যমুনা ফিউচার পার্ক, চিটাগং আর সিলেটে। হিজাব, ড্রেস, কসমেটিকস এবং জুয়েলারিতে ক্রেতারা আমাদের স্টোরে এসেও পছন্দের প্রোডাক্টগুলো কিনতে পারবেন। ব্ল্যাক ফ্রাইডের সব অফার অনলাইনের পাশাপাশি থাকছে আমাদের সবগুলো স্টোরেও। 


আপনার পছন্দের প্রোডাক্টটি দেখে কিনতে স্টাইলাইন স্টোরঃ http://bit.ly/sl_store_loc

মাসের শেষে অথবা নতুন মাসের শুরুতে – বিয়ের প্রোগ্রামে পরার জন্য অথবা শীতকালের চাহিদার কথা বিবেচনা করে ব্যাগ-ভর্তি করে অনেক অনেক ডিসকাউন্টে হিজাব আর মডেস্ট প্রোডাক্ট শপিং হবেই। গত চার-বছর ছোড়ে সবসময়ই আপনাদেরকে পাশে পেয়ে আমরা গর্বিত।

Leave a Reply