পাঁচ বছরে স্টাইলাইন

বছর পাঁচেক আগে খুব ছোট্ট পরিসরে মাত্র ৩২ টি হিজাব দিয়ে যাত্রা শুরু করেছিল স্টাইলাইন। সেই ছোট্ট মডেস্ট মার্কেটপ্লেস আপনাদের সবার বিশ্বস্ততা ও ভালোবাসায় এখন পূর্ন করেছে গোঁটা পাঁচ বছর!

তবে দেশের পরিস্থিতির কথা মাথায় রেখে এবার আমাদের সেলিব্রেশন কিছুটা ভিন্ন।
আমাদের ৫ বছর পূর্তি উপলক্ষে এবার থাকছে খুব ছোট আয়োজন। মাত্র ৩ দিনের ডিসকাউন্ট ক্যাম্পেইন থাকছে আপনাদের জন্য, যারা সবসময় আমাদের অনুপ্রাণিত করে গিয়েছেন এতটা দূর আসতে।

আসছে ১৮-২০ এপ্রিল চলবে আমাদের এই শপিং ফেস্টিভ্যাল। যেহেতু এবার আমাদের আউটলেটগুলো বন্ধ তাই শুধুমাত্র অনলাইনে চলবে এই ডিসকাউন্টগুলো।


কী কী থাকছে এবারের Anniversary Sale এ ?

১৮ এপ্রিল – Buy one Get one Offer! জনপ্রিয় কিছু হিজাব একটা কিনলেই পাবেন আরেকটি ফ্রি। শুধু হিজাবেই নয়, এবার ৬ টি কসমেটকস আইটেমেও থাকছে এই BOGO অফার।
১৯ এপ্রিল – Self Order Day! সেলফ অর্ডার Day তে প্রতি app/website অর্ডারে পাচ্ছেন ১০০ টাকা ডিসকাউন্ট। বরাবরের মতই এই অফারটি আমাদের কাস্টোমাররা পছন্দ করে থাকেন সবচেয়ে বেশি। তাই আজই ডাউনলোড করে রাখুন স্টাইলাইন অ্যাপ!
Android – bit.ly/stl_android
iPhone – http://bit.ly/styline_ios

২০ এপ্রিল – ক্যাম্পেইনের শেষ দিনে মাত্র ১০ টাকা ডেলিভারি চার্জ প্রযোজ্য থাকবে সারাদেশের জন্য!

Buy 1 Get 1 সহ প্রতিদিন থাকবে বেশ কিছু মেগা ডিল। এছাড়া আমাদের সব প্রোডাক্ট লাইনেই এবার আকর্ষণীয় ডিসকাউন্ট থাকছে। অর্থাৎ, হিজাব, ড্রেস, কসমেটিকস, এবং জুয়েলারি আইটেমে থাকবে ৫০% পর্যন্ত ডিসকাউন্ট। করোনা মোকাবেলায় পরিষ্কার পরিচ্ছন্নতার জন্য Hygiene Deal থাকছে, থাকছে বিভিন্ন Combo Offer ও।
আরও বিস্তারিত জানতে আমাদের ইভেন্ট পেইজে চোখ রাখুন – https://www.facebook.com/events/220364672711037/

আর আপনার ক্রয়কৃত অর্থের ১৫% আমরা ব্যয় করবো বিদ্যানন্দের সাথে। তাই বেশি বেশি শপিং করুন আর যোগ দিন এই মহতী কাজের অংশ হিসেবে।

Leave a Reply