The Sprinkle Collection is here

এই হুট্ করেই বৃষ্টি আবার এই রোদ! বৃষ্টির যা হালচাল দেখা যাচ্ছে তাতে বোধ করি বাইরে যেতে হলে আগেই ওয়েদার ফোরকাস্ট দেখে নিতে হবে আর ড্রেস নির্বাচনে হতে হবে বেশি সাবধানী। আপনার বর্ষায় ফ্যাশন আর ট্রেন্ডি থাকায় যাতে কোনভাবেই ব্যাঘাত না ঘটে সেই ব্যাপারটা মাথায় রেখেই স্টাইলাইন নিয়ে এসেছে Sprinkle Collection. একই ব্যানারের মাঝেই পাচ্ছেন আপনার ফেবারিট সব ব্র্যান্ড। থাকছে  Safia Sathi, Glaze, Encore, Aladdin Clothing, Buy Dream এর Sprinkle Collection। 

Safia Sathi

বর্ষায় কখনো কখনো বৃষ্টিতে ভিজে যেতেই হতে পারে, তাই তৈরী হয়ে নিতে হবে ঘর থেকে বেরুবার আগেই। এক্ষেত্রে বেছে নিন হালকা কটন কাপড়। কটন বর্ষার জন্যে একদম পারফেক্ট ফেব্রিক। কারণ এটি ভিজে আঁটসাঁট হয়ে থাকে না এবং বাতাসে খুব দ্রুত শুকিয়ে যায়। Safia Sathi এর Sprinkle Collection আছে এমনি কিছু কটন কালেকশন, যা আপনাকে দিবে ফ্যাশনবল লুক আবার হবে ওয়েদার ফের্ন্ডলীও। 

Encore

যারা অতি শীঘ্রই মা হতে চলছেন অথবা সদ্য মা হয়েছেন তাদের ভোগান্তির শেষ নেই বর্ষা মওসুমে। অতিরিক্ত আদ্রতার ফলে কেমন যেন অস্বস্তিকর গরম ওয়েদার থাকে চারপাশে। এসময়টায় তাই চাই কমফোর্টেবলে কিছু। এমনটা ভেবেই Encore নিয়ে এসেছে আরামদায়ক কিছু মেটারনিটি ড্রেস যা হবে আপনার জন্যে স্বস্তিদায়ক। 

Aladdin Clothing

বর্ষায় আপনার প্রতিদিনই এমন কিছু ড্রেস লাগবে যা শুকিয়ে যাবে তাড়াতাড়ি। তো এমন ড্রেস এর কথা ভাবলেই ফেব্রিক হিসেবে মাথায় আসে জর্জেট, ডাবল জর্জেট অথবা BMW কাপড়। কারণ এইগুলি তুলনামূলকভাবে দ্রুত শুকায়। আর Aladdin Clothing এ আছে এমন সব ফেব্রিক এরই ড্রেস, যেটা একাধারে বর্ষার উপযোগী আবার টেন্ডিও বটে। 

Buy Dream

ভাই বৃষ্টি হোক তুফান হোক, বিয়েশাদি আর পার্টি কি আটকে থাকবে নাকি! সেটা তো হয় না। কিন্তু আবার সেজেগুজে বের হলেন বৃষ্টি মাথায় নিয়ে তাও হবে না। পছন্দের সাজ আর ড্রেস কোনোটাই যদি মাটি করতে না চান আবারো বেছে নিন বৃষ্টি উপযোগী কিছু। নিশ্চয় ভাবছেন পার্টিতে কি কটন পড়ে যাবো নাকি? একদমই না! Buy Dream তাদের Sprinkle Collection এ রেখেছে চমৎকার কিছু পার্টি ড্রেস। যা হবে আপনার জন্যে ডুয়াল সল্যুশন। একদিকে আপনি যেমন তৈরী পার্টিতে যাবার জন্যে আবার অন্যদিকে প্রস্তুত বৃষ্টি মোকাবিলায়। 

Glaze

ফ্রেন্ডের সাথে মিট অথবা কোন ক্লাইন্টের সাথে মিটিং আপনি তো সবসময় গুছিয়ে রাখতে ভালোবাসেন নিজেকে। মডেস্ট আবার সাথে হবে স্মার্ট চয়েস এ দুয়ের কম্বিনেশন হলো Glaze. এইখানে আপনি বর্ষা উপযোগী ড্রেসও পাচ্ছেন। কারণ বৃষ্টি বাদলে তো থেমে থাকবে না কিছুই, শুধু আপনাকেই বদলে নিতে হবে ড্রেস নির্বাচনের ব্যাপারটা। 

আচ্ছা, বর্ষায় কি পড়বো, পার্টিতে কি করব এইসব ভাবতে ভাবতে আবার করোনার কথা ভুলে যাননি তো?? প্রকোপ কিছুটা কমলেও সাবধানতার কিন্তু এখনো কোনই বিকল্প নেই। তাই বার বার সাবান দিয়ে হাত ধুয়ে নেওয়ার অভ্যাসটা পাকাপোক্ত করে নিন আর ব্যাগে রাখুন Fruiser এর হ্যান্ড স্যানিটাইজার। 

Order Now: https://styl.ws/sprinkle20