BE YOU EVERYWHERE!

প্রতিটি মানুষ একে অপরের থেকে আলাদা। শুধু চাল চলনেই নয় – আচার, বৈশিষ্ট্য, রুচি কিংবা চিন্তাধারা সবকিছুই আমাদের একজনকে আরেকজনের থেকে আলাদা করে রাখে।

কখনো ভেবে দেখেছেন কি, কোথাও খাপ খাওয়ানোর জন্য অথবা নিজেকে তথাকথিত ‘সুন্দরভাবে’ উপস্থাপনের জন্য কতবার আপনাকে স্বকীয়তার কথা ভুলে যেতে হয়েছে?  

অথচ আপনি সবচেয়ে কনফিডেন্ট এবং কমফোর্টেবেল থাকবেন তখনই যখন নিজেকে ঠিক নিজের মত করেই উপস্থাপন করতে পারবেন সবার সামনে।

BE YOU EVERYWHERE  – মানে আপন স্বকীয়তা নিয়ে দ্বিধাবোধে থাকা নয়, বরং নিজেকে নিজের মতই ফুটিয়ে তোলা। সবজায়গায়, সবসময়।

তাইতো এবার নতুন বছরে স্টাইলাইন এর থিম – BE YOU EVERYWHERE.

আমরা বিশ্বাস করি, আপনি যেখানেই যান না কেন, নিজেকে ফুটিয়ে তোলার জন্য আপনি একাই যথেষ্ট!   

আমাদের পার্সোনালিটি অনেকাংশেই প্রকাশ পায় ড্রেসআপ ও গেটআপের উপরে। বেশিরভাগ ক্ষেত্রেই দেখা যায়, নিজেকে সঠিকভাবে তুলে ধরার জন্য আপনার পছন্দমতো পোশাকটি আপনি খুঁজে পান না। স্বভাবতই, অফিসে আপনি যেই ড্রেসটি পরে যান, কোনো পার্টিতে আপনি সেটি পরে যেতে আর স্বাচ্ছন্দ্যবোধ করবেন না। যারা নিজেদের মডেস্টভাবে উপস্থাপন করতে চান, তাদের জন্য ব্যাপারটি হয়ে উঠে আর কঠিন। তাই, মডেস্ট ও ডিসেন্টভাবে যারা সবসময় নিজেদেরকে ফুটিয়ে তুলতে চান তাদের জন্য ওয়ান স্টপ ডেস্টিনেশন হচ্ছে Styline.

Styline Collection এর প্ল্যাটফর্মে আপনি খুঁজে পাবেন আপনার কাঙ্খিত হিজাব ও পোশাকটি। নতুন বছরের প্রতিটা দিনে আপনাকে সঠিক লুক দেবার জন্য আমরা প্রস্তুত।


Styline Dress সবসময় চেষ্টা করে নতুন এলিগেন্ট ড্রেস ডিজাইন নিয়ে আসতে আপনার জন্য। বছরের শুরুতেই তাই নিয়ে এসেছি নতুন কালেকশান যেখানে প্রতিটি ড্রেস খুব সিম্পল কিন্তু একই সাথে এলিগেন্ট। ড্রেসগুলোতে রয়েছে পার্ল, এমব্রয়ডারি ও লেইস ওয়ার্ক যা পার্টিতে আপনাকে তুলে ধরবে গর্জিয়াসভাবে। আমাদের গর্জিয়াস এটায়ার ও পার্টি-ওয়্যার আপনাকে যেকোনো পার্টিতে মেকিভাবে নিজেকে উপস্থাপন না করে নিজস্বতা ধরে রাখতে সাহায্য করবে। সেইসাথে মডেস্ট ক্যাসুয়াল  ওয়্যার আপনার ইউনিভার্সিটি কিংবা অফিস আওয়ারেও আপনাকে রাখবে পুরোপুরি স্বাচ্ছন্দ্যে ও সবচেয়ে কনফিডেন্ট। কেননা ড্রেসগুলোর ম্যাটেরিয়াল হিসাবে ব্যবহার করা হয়েছে ডাবল জর্জেট, চিনি জর্জেট এবং সিল্ক যা সব সিজনের জন্যই খুব কমফোর্টেবল। পুরো বছর ধরেই আপনার জন্য এপ্রোপ্রিয়েট প্রতিটি ড্রেসের সাথে মানানসই হিজাবটি যেন বেছে নিতে পারেন Styline থেকে সেজন্য আমরা প্রস্তুন।

তাই নিজেকে নিয়ে আর নয় হীনমন্যতা! ২০১৯ সালে যেকোনো জায়গায়, যেকোনো সময়, স্বকীয়তা ধরে রেখে নিজেকে নিজের মতই সবার মাঝে তুলে ধরুন। আমরা আছি আপনার সাথে।

So, BE YOU EVERYWHERE!


                              




Leave a Reply