Styline Hijab Becomes EXPENSIVE? Actually NO!!!

এবারের ঈদে আমরা নিয়ে এসেছি সুপার-প্রিমিয়াম ম্যাটেরিয়াল  ডিজাইনে কিছু পার্টি হিজাব, যেগুলার প্রাইস ৭৯৯ – ১২৯৯ টাকার মধ্যে! আগে কখনই এই রেঞ্জে আমাদের হিজাব ছিলো না, সো অনেকেই ভ্রূ কুচকে ফেলেছেন যে স্টাইলাইন কি exclusive হিজাব এনেছে বলে প্রাইস বাড়িয়ে দিয়েছে?

একবারেই না. কিছু কাপড়ের ম্যাটেরিয়াল ডিফারেন্ট হবে এটা স্বাভাবিক, আর ম্যাটেরিয়াল ভেদে দামেরও পার্থক্য হবে সেটাও কিন্তু খুব কমন একটা ব্যাপার, আপনারা জানেন সিল্ক আর কটনের দামের পার্থক্য আছে, এমনকি কটনের আলাদা টাইপের ম্যাটেরিয়াল আছে, যেগুলা ডিফারেন্ট প্রাইসের.

সেরকম কিছু দামী ম্যাটেরিয়ালে আমরা হিজাব launch করেছি এইবার, আর দামটাও তাই বেশি. তার মানে এই না যে আমরা রিজনেবল প্রাইসে আর ভালো কোনো হিজাব দিবো না. আমরা এবারও ২৫০ টাকা রেঞ্জ থেকে ঈদের হিজাব সেল করছি, এবং সেগুলাও কিন্তু আমাদের নিজস্ব (exclusive) এবং ইমপোর্টেড.

এছাড়া বাকি হিজাবগুলোর প্রাইস কি কিছুটা বেড়েছে? আগে যেখানে ২৫০-৪৫০ টাকা রেঞ্জের ছিলো. এখন ২৫০-৫৫০ টাকা রেঞ্জের! আসুন দেখে নেই কী কারণ থাকতে পারে?

বেটার material
হিজাবের ম্যাটেরিয়াল নিয়ে আমরা সবসময়ই কনসার্ন, আর এবার তো আমরা আলাদা করে ম্যাটেরিয়াল খুঁজে বের করেছি মার্কেট থেকে, যেনো সহজেই ববলিন না উঠে. অনেকেরই আমাদের গত অটাম কালেকশনের হিজাবগুলো নিয়ে এই কমপ্লেইন ছিলো. আর ম্যাটেরিয়াল নিজ চোখে দেখতে চলে আসুন না আমাদের আউটলেটগুলোর যেকোনো একটিতে. ভালো ম্যাটেরিয়ালের জন্য প্রাইস তো কিছুটা বাড়বেই, তাই না?

size of the hijab
এবারের সব কটন হিজাবের সাইজ কিন্তু বড় (দৈর্ঘে এবং এ প্রস্থে), এর কারণের কাপড়, ডিজাইন এবং শিপিং-এ কস্ট বেশি পরে. আপনাদের সবার চাওয়া মাথায় রেখেই আমরা এখন থেকে কটনের হিজাবগুলো লার্জ কাভারেজ করবো ইনশা আল্লাহ (১৮০সেমি * ৯০সেমি, আগে ছিলো ১৮০সেমি * ৭৫/৮০সেমি). এই কস্ট কাভার দিতে গিয়ে কটন হিজাবগুলোর প্রাইস ক্ষেত্র-বিশেষে ১০-১৫% বেড়েছে.

 

Leave a Reply