Styline in TRADE FAIR!

গত আড়াই বছরে আপনাদের সাথে ধীরে ধীরে বেড়ে উঠেছি আমরা, তাই সাহস করে আরো নতুন মানুষের কাছে আমাদের হিজাবগুলো পৌছে দিতে এবারে বেশ বড় একটি পদক্ষেপ নিয়ে ফেলেছি.

মাত্র সেদিনই সব ধরনের মডেস্ট লাইফ-স্টাইল প্রোডাক্ট নিয়ে কাজ করার প্রতিশ্রুতি দিয়ে আমাদের শুরু, আর এবারে আমরা চলে এসেছি বানিজ্য মেলায়.

বানিজ্য মেলা উপলক্ষে লিখতে একটু দেরিই হয়ে গেলো, কিন্তু ভাবলাম না লিখার চেয়ে দেরিতে লিখাও ভালো.

বানিজ্য মেলার সময় কিন্তু ৪-দিন বেড়েছে. ৪ ফেব্রুয়ারী পর্যন্ত চলবে এবারের বানিজ্য মেলা.

 

শালীনতার মধ্যে থেকেই যারা একটু ডিজাইন এবং ফ্যাশনেবল পোশাক পরতে চান তাদের কাছে অলরেডি স্টাইলাইন কালেকশন একটি বিশ্বস্ত গন্তব্য. আর  এবারে শুধু বানিজ্য মেলাকে সামনে রেখে আমরা নিয়ে এসেছি অনেক অনেক নতুন ডিজাইনের হিজাব – পার্টি কিংবা বিয়ের প্রোগ্রামে, ক্লাসে বা অফিসে পরার জন্য মনের মতন হিজাব, ইনার-ক্যাপ, আর সাথে হিজাব এক্সেসরিজ – সবকিছুই থাকছে আমাদের স্টলে.

 

বানিজ্য মেলার মাঠটি অনেক বড়, আর সেখানে আছে ছোট-বড় ৫০০+ স্টল. তাই যারা প্রথমবারের মতন গিয়েছেন, আমাদের স্টলটি খুঁজে পেতে একটু প্রবলেম ফেইস করতে পারেন. সেজন্যই ম্যাপে দেখিয়ে দেয়া হয়েছে আমাদের স্টলটি ঠিক কোথায়. আর স্টল খুঁজে না পেলে মেলা থেকে সরাসরি কল করে ফেলবেন আমাদের নাম্বারে – ০১৭৫৫৭৩১৮৩৫. (স্টল নাম্বার এন্ড প্যাভিলিয়ন ডিটেইল্স উপরে ছবিতে আছে)

 

আর্টিকেলটি পাবলিশ করতে সাহায্য করেছেন আমাদের ক্যাম্পাস এমব্যাসাডর  East West University থেকে ইসরাত হিমু  এবং  ULAB থেকে তাসনিম তিথি.

 

মেলায় আমাদের স্টলে থাকছে এক্সক্লুসিভ সব অফার, এক নজরে দেখে নিতে পারেন অফার-গুলো –

1. আপনি যদি একসাথে যেকোনো ৩টি হিজাব কিনেন, সাথে পাচ্ছেন একটি হিজাব পিন সম্পূর্ণ FREE, আর হিজাব পিনটি আপনি নিজেই পছন্দ করতে নিতে পারবেন.

 

2. আপনি যদি ৩০০ টাকার বেশি কেনাকাটা করেন, সাথেসাথে পেয়ে যাবেন একটি পুরস্কার. আমাদের সারপ্রাইজ বক্স থেকে যেকোনো একটি কুপন তুলবেন আর কুপনে লিখা থাকবে কি জিতেছেন আপনি.

 

৩. কটনের ৩-টি সুপার-নিউ এন্ড এক্সক্লুসিভ কালেকশন থেকে একটি হিজাব কিনলেই সেকেন্ড হিজাবে থাকছে ৩০% ডিসকাউন্ট – শুধুমাত্র বানিজ্য মেলার স্টলে প্রযোজ্য.

 

৪. স্টলে যেকোনো পারচেজে আপনাকে দেয়া হবে ১০% ফ্ল্যাট ডিসকাউন্ট কার্ড যেটি দেখালে আপনি পরবর্তী অনলাইন শপিং-এ (আমাদের ফেসবুক পেইজ বা ওয়েবসাইট থেকে)  ১০% ছাড় পাবেন।

আর আপনারা তো জানেন, অনলাইন থেকে কিছু শপিং করার জন্য আমাদের আছে ফেসবুক পেইজ (https://www.facebook.com/stylinecollection/) আর ইনস্টাগ্রাম. যারা সরাসরি অর্ডার করতে চান চলে আসতে পারেন আমাদের ওয়েবসাইট (www.stylinecollection.com) অথবা মোবাইল App এ.

1 Comment

Leave a Reply